Vivo Y32 Specifications: ভিভো ওয়াই৩২-এর ফিচার্স লিক হয়ে গেল! ভিভো ওয়াই৩৩এস-এর ডিজাইনের সঙ্গে হুবহু মিল

Vivo Y32 Latest Update: নতুন ফোন নিয়ে আসছে ভিভো। বাজেট সেগমেন্টেই লঞ্চ করা হচ্ছে ফোনটি। তবে লঞ্চের আগেই তার ফিচার্স লিক হয়ে গেল।

Vivo Y32 Specifications: ভিভো ওয়াই৩২-এর ফিচার্স লিক হয়ে গেল! ভিভো ওয়াই৩৩এস-এর ডিজাইনের সঙ্গে হুবহু মিল
কেমন ফিচার্স এই ফোনের, দেখে নিন
Follow Us:
| Edited By: | Updated on: Nov 27, 2021 | 7:19 PM

চিনের টেনা লিস্টিংয়ে (সার্টিফিকেশন সাইট) হাজির হল ভিভো ওয়াই৩২ (Vivo Y32) ফোনটি। এই মডেলের সঙ্গে অনেকাংশেই মিল রয়েছে ভিভো ওয়াই৩৩এস ফোনটির। আসন্ন এই ভিভো স্মার্টফোনে একটি ওয়াটারড্রপ-স্টাইল ডিসপ্লে নচ এবং ফোনের রিয়ার প্যামেলে থাকছে মাল্টি-ক্যামেরা সেটআপ। গ্র্যাডিয়েন্ট ফিনিশ দেওয়া হচ্ছে, যা হালফিলের প্রায় সব ভিভো স্মার্টফোনের একটি কমন ডিজাইন।

ভিভো ওয়াই৩২ ফোনটি কোম্পানির সস্তার ৪জি স্মার্টফোন হতে চলেছে বলে জানা গিয়েছে। যদিও ফোনটি কবে নাগাদ লঞ্চ করবে, কোম্পানির তরফ থেকে সে বিষয়ে এখনও পর্যন্ত কিছুই জানানো হয়নি। তবে চিনের সেই জনপ্রিয় সার্টিফিকেশন সাইট থেকে ভিভো ওয়াই৩২ (Vivo Y32) ফোনের একাধিক ফিচার্স ও স্পেসিফিকেশনস সম্পর্কে জানা গিয়েছে।

টেনা লিস্টিংয়ে (TENAA Listing) দেখা গিয়েছে একটি ভিভো স্মার্টফোন, যার মডেল নম্বর V2158A। আর এই মডেল নম্বর থেকেই একটা বিষয় পরিষ্কার হয়ে গিয়েছে, ফোনটি আসলে ভিভো ওয়াই৩২ হতে চলেছে।

অনলাইন লিস্টিং থেকে এই ফোনের ডিজাইন সম্পর্কেও একটা ধারণা মিলেছে। ফোনের সামনেই ডিসপ্লেতে দেওয়া হচ্ছে একটি ওয়াটারড্রপ-স্টাইল নচ। ফোনের পিছনে থাকছে একটি মাল্টি-ক্যামেরা সেটআপ। তবে এই ফোনের রিয়ার ক্যামেরা প্যানেলের পজিশনিং অনেকটাই মিলে যাচ্ছে ভিভো ওয়াই৩৩এস মডেলের সঙ্গে। প্রসঙ্গত, এই ভিভো ওয়াই৩৩এস ফোনটি ভারতে লঞ্চ করেছিল ২০২১ সালের অগাস্ট মাসে।

ভিভো ওয়াই৩২ সম্ভাব্য স্পেসিফিকেশনস

টেনা লিস্টিং থেকেই এই ফোনের একাধিক ফিচার্স সম্পর্কে জানা গিয়েছে। সফ্টওয়্যারের দিক থেকে ফোনটি চালিত হবে একটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক অপারেটিং সিস্টেমের সাহায্যে। একটি ৬.৫১ ইঞ্চির HD+ TFT ডিসপ্লে দেওয়া হচ্ছে ফোনটিতে, যার পিক্সেল রেজোলিউশন ১৬০০X৭২০ পিক্সেলস। পারফরম্যান্সের জন্য এই ফোনে একটি অক্টা-কোর প্রসেসর দেওয়া হতে পারে। এই প্রসেসর আবার পেয়ার করা থাকবে ৪জিবি, ৬জিবি এবং ৮জিবি পর্যন্ত র‌্যামের সঙ্গে। ইন্টারনাল স্টোরেজের দিক থেকে এই ফোনটি পেয়ার করা থাকতে পারে ৬৪জিবি, ১২৮জিবি এবং ২৫৬জিবি-র সঙ্গে।

একটি ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে এই স্মার্টফোনে। যদিও এর আগের একাধিক মিডিয়া রিপোর্ট থেকে জানা গিয়েছিল, ফোনটিতে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা মডিউল থাকবে। প্রাইমারি ক্যামেরা হিসেবে এই ফোনে একটি ১৩ মেগাপিক্সেল সেন্সর দেওয়া হচ্ছে। সেকেন্ডারি ক্যামেরা হিসেবে এই ফোনটিতে থাকছে একটি ২ মেগাপিক্সেল ক্যামেরা। টেনা লিস্টিং থেকে আরও জানা গিয়েছে, সেলফি ও ভিডিয়ো কলিংয়ের এই ফোনে একটি ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং সেন্সর থাকতে পারে।

ভিভো ওয়াই৩২ ফোনে একটি শক্তিশালী ৪,৯১০এমএএইচ ব্যাটারি দেওয়া হচ্ছে এবং ফোনটি লঞ্চ করা হবে মোট দুটি কালার অপশনে। এই ফোনের আয়তন ১৬৫.০১X৭৫.২০X৯.১৯ মিমি ও ওজন মাত্র ২০৪.৭৫ গ্রাম। ভিভোর তরফ থেকে এখনও পর্যন্ত এই স্মার্টফোন সম্পর্কে কোনও তথ্য জানানো হয়নি। যদিও চায়না কম্পালসারি সার্টিফিকেশন সাইটেও এই একই মডেল নম্বর V2158A সহযোগে হাজির হয়েছিল ফোনটি। আর এত সার্টিফিকেশন পাওয়ার পরই মনে করা হচ্ছে, ফোনটি শীঘ্রই লঞ্চ করে যাবে।

আরও পড়ুন: Xiaomi 12 Launch Date: ১২ ডিসেম্বর শিয়াওমি ১২ লঞ্চের সম্ভাবনা, ফিচার্স কেমন হতে পারে?

আরও পড়ুন: Moto G51 5G: লঞ্চের আগেই প্রকাশ্যে মোটো জি৫১ ৫জি-র দাম, ২০ হাজার টাকার মধ্যে জি-সিরিজের প্রথম ফোন

আরও পড়ুন: Infinix Note 11S: কম দামেই ভারতে নতুন গেমিং স্মার্টফোন নিয়ে আসছে ইনফিনিক্স, পাইপলাইনে কোম্পানির প্রথম ৫জি মডেলও