Airtel Black Plan: Netflix আর Amazon Prime-র ফ্রি সাবস্ক্রিপশন, আরও সব ধামাকাদার অফার নিয়ে হাজির Airtel

Airtel Recharge Plans: এবার Netflix, Amazon Prime এবং Disney+ Hotstar-এর মতো OTT প্ল্যাটফর্মগুলি আপনি বিনামূল্যে পাওয়া যেতে পারেন এয়ারটেল প্ল্যানের মাধ্য়মে। এছাড়াও রয়েছে আনলিমিটেড কলিং এবং ইন্টারনেট পরিষেবার সুবিধাগুলি।

Airtel Black Plan: Netflix আর Amazon Prime-র ফ্রি সাবস্ক্রিপশন, আরও সব ধামাকাদার অফার নিয়ে হাজির Airtel
Follow Us:
| Edited By: | Updated on: Jan 25, 2023 | 1:48 PM

Latest Airtel Black Plan: বর্তমানে OTT প্ল্যাটফর্মগুলির জনপ্রিয়তা বেশ বেড়েই চলেছে। ওয়েব সিরিজ থেকে শুরু করে সিনেমা সব কিছুর জন্যই নিশ্চয়ই চোখ রাখছেন এই Netflix, Amazon Prime এবং Disney+ Hotstar-এর মতো প্ল্যাটফর্মগুলিতে। আর শুধুই তাই নয়, প্রতি মাসে হোক বা বছরে বেশ মোটা টাকা খরচ করে সাবস্ক্রিপশনও নিচ্ছেন। তবে এবার Netflix, Amazon Prime এবং Disney+ Hotstar-এর মতো OTT প্ল্যাটফর্মগুলি আপনি বিনামূল্যে পাওয়া যেতে পারেন এয়ারটেল প্ল্যানের মাধ্য়মে। এছাড়াও রয়েছে আনলিমিটেড কলিং এবং ইন্টারনেট পরিষেবার সুবিধাগুলি। অর্থাৎ আপনি যদি একজন এয়ারটেল ব্যবহারকারী হন এবং Netflix, Amazon Prime এর মতো OTT অ্যাপ সহ সমস্ত OTT প্ল্যাটফর্মে অ্যাক্সেস চান, তাহলে আপনি Airtel Black এ যোগ দিতে পারেন। এই প্ল্যানগুলির দাম 899 টাকা থেকে শুরু হয় এবং 2299 টাকা পর্যন্ত যায়। তবে চলুন দেখে নেওয়া যাক Airtel Black প্ল্যানের অফারগুলি।

Airtel Black 699 টাকার প্ল্যান:

এই প্ল্যানে 40mbps স্পিড পাওয়া যাচ্ছে। ব্যবহারকারীরা DTH-এ 300 টাকায় টিভি চ্যানেল পেতে পারেন। এছাড়াও ডিজনি প্লাস হটস্টার, এয়ারটেল এক্সস্ট্রিম অ্যাপ বিনামূল্যে পাবেন। ব্যবহারকারীরা SonyLIV, Lionsgate এবং অন্যান্য সহ আরও OTT চ্যানেলগুলি অ্যাক্সেস করতে পারবেন।

Airtel Black 899 টাকার প্ল্যান:

আপনি এই প্ল্যানে 2টি পোস্টপেইড প্ল্যান পাবেন। এছাড়াও প্ল্যানে 105GB ডেটা, আনলিমিটেড কলিং এবং Amazon Prime Video, Disney Plus Hostar এবং Airtel XStream অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

Airtel Black 1098 টাকার প্ল্যান:

এই প্ল্যানে 100MBPS স্পিড পাওয়া যাচ্ছে। এছাড়াও আনলিমিটেড কলিং সহ 75GB ডেটা এবং Amazon Prime Video এবং Disney Plus Hotstar-এর বিনামূল্যে সাবস্ক্রিপশন পাওয়া যাচ্ছে।

Airtel Black 1099 টাকার প্ল্যান:

এই প্ল্যানে 200Mbps পর্যন্ত স্পিড পাওয়া যাচ্ছে। এতে 350 টাকার টিভি চ্যানেলের সঙ্গে আনলিমিটেড কলিং এবং ইন্টারনেট পাওয়া যাচ্ছে। OTT বান্ডেলের মধ্যে রয়েছে Amazon Prime, Disney+ Hotstar, এবং Airtel Xstream।

Airtel Black 1599 টাকার প্ল্যান:

এই প্ল্যানে 300Mbps স্পিড পাওয়া যাচ্ছে। সুবিধার পরিপ্রেক্ষিতে, প্ল্যানে Netflix, Amazon Prime Video, Disney Plus Hotstar, এবং Airtel Xstream-এর বিনামূল্যে সাবস্ক্রিপশন পাবেন।