এপ্রিলে ফের ভারতে ৫জি ফোন লঞ্চ করছে ওপ্পো, জেনে নিন ‘এ৫৩এস’ মডেলের সম্ভাব্য ফিচার

ফোন লঞ্চের আগে আরও বেশ কয়েকটি টিজার লঞ্চ হবে বলে জানা গিয়েছে। সেখানে ফোনের অন্যান্য ফিচার এবং দাম সম্পর্কে আরও তথ্য পাওয়া যাবে বলে মনে করা হচ্ছে।

এপ্রিলে ফের ভারতে ৫জি ফোন লঞ্চ করছে ওপ্পো, জেনে নিন 'এ৫৩এস' মডেলের সম্ভাব্য ফিচার
ছবি প্রতীকী

চলতি মাসেই ভারতে ফের ৫জি ফোন লঞ্চ করবে চিনা সংস্থা ওপ্পো। কয়েকদিন আগে লঞ্চ হয়েছে ওপ্পো এ৭৪ ফোন। এবার জানা গিয়েছে, ভারতে ওপ্পো এ৫৩এস ৫জি ফোন লঞ্চ হবে আগামী ২৭ এপ্রিল। ওপ্পোর তরফেই ফোন লঞ্চের খবর জানানো হয়েছে। এই ফোনে রয়েছে MediaTek Dimensity 700 SoC প্রসেসর। এই ফোনের ট্যাগলাইন হল ‘বিগ অন মেমরি, হাই অন স্পিড’। আর তাই এই ফোনে বেশি র‍্যাম এবং স্টোরেজ থাকার সম্ভাবনা রয়েছে।

তবে ৫জি ফোন হলেও, ওপ্পো এ৫৩এস- এর দাম হবে ১৫ হাজারের নীচে। এমনটাই শোনা গিয়েছে। ৫জি কানেকটিভিটির ফোন এবার সাধ্যের দাম লঞ্চ করবে ওপ্পো। আগামী ২৭ এপ্রিল বেলা ১২টায় এই ফোন লঞ্চ হবে। ফ্লিপকার্ট থেকে ফোন কিনতে পারবেন গ্রাহকরা। গতবছর ডিসেম্বর মাসে চিনে লঞ্চ হয়েছিল ওপ্পো এ৫৩ ৫জি ফোন। মনে করা হচ্ছে, নতুন এ৫৩এস- এই ফোনেরই ভার্সান। ফলে ফিচারে বেশ কিছু মিল থাকতেও পারে।

সম্ভাব্য কী কী ফিচার থাকতে পারে ওপ্পো এ৫৩এস ৫জি ফোনে

১। এই ফোনে থাকতে পারে ট্রিপল ক্যামেরা সেটআপ। ফোনের পিছনের অংশে একটি আয়তাকার বক্সের মধ্যে ফ্ল্যাশ সাপোর্ট সমেত সাহায থাকবে বিভিন্ন সেনসর। এছাড়াও এই ফোনে থাকতে পারে সাইড মাউন্ডেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার।

আরও পড়ুন- ভারতে আসছে ভিভোর ৫জি ফোন ভি২১, মালয়েশিয়ার দু’দিন পর লঞ্চ হবে এদেশে

২। ওপ্পো এ৫৩এস ৫জি ফোনে থাকতে পারে MediaTek Dimensity 700 SoC প্রসেসর। ফোন লঞ্চের আগে আরও বেশ কয়েকটি টিজার লঞ্চ হবে বলে জানা গিয়েছে। সেখানে ফোনের অন্যান্য ফিচার এবং দাম সম্পর্কে আরও তথ্য পাওয়া যাবে বলে মনে করা হচ্ছে।

৩। ওপ্পো এ৫৩এস ৫জি ফোন অবশ্য গত ডিসেম্বরে চিনে লঞ্চ হওয়া ওপ্পো এ৫৩ ৫জি ফোনের তুলনায় দেখতে আলদা হবে।