ভারতে আসছে ভিভোর ৫জি ফোন ভি২১, মালয়েশিয়ার দু’দিন পর লঞ্চ হবে এদেশে

আগামী ২৯ এপ্রিল দুপুর ১২টার পর ভারতে লঞ্চ হবে ভিভোর এই ৫জি ফোন। ফ্লিপকার্ট থেকে ফোন কিনতে পারবেন গ্রাহকরা।

ভারতে আসছে ভিভোর ৫জি ফোন ভি২১, মালয়েশিয়ার দু'দিন পর লঞ্চ হবে এদেশে
এই ফোনের সেলফি ক্যামেরা হতে পারে ৪৪ মেগাপিক্সেলের।
Follow Us:
| Updated on: Apr 24, 2021 | 7:02 PM

আগেই জানা গিয়েছিল যে ভিভো ২১ সিরিজ আগামী ২৭ এপ্রিল মালয়েশিয়ায় লঞ্চ হবে। শোনা গিয়েছিল, একই দিনে ভারতেও লঞ্চ হতে পারে ভিভো- র ভি২১ সিরিজ। এবার জানা গিয়েছে, ভিভো ভি২১ ৫জি ফোন মালয়েশিয়ার দু’দিন পর ২৯ এপ্রিল লঞ্চ হবে ভারতে। ফ্লিপকার্টে ইতিমধ্যেই মাইক্রোসাইট তৈরি হয়ে গিয়েছে। জানা গিয়েছে, ভিভো ভি২১ ফোনে থাকতে পারে ৪৪ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা এবং অপটিকাল ইমেজ স্টেবিলাইজেশন বা ওআইএস ফিচার। এছাড়াও ওয়াটার ড্রপ স্টাইলে নচ থাকবে ডিসপ্লের উপর।

আগামী ২৯ এপ্রিল দুপুর ১২টার পর ভারতে লঞ্চ হবে ভিভোর এই ৫জি ফোন। ফ্লিপকার্ট থেকে ফোন কিনতে পারবেন গ্রাহকরা। কিন্তু ফোনের দাম কত হতে পারে সে ব্যাপারে এখনও ভিভো- র তরফে কিছু জানানো হয়নি। তবে কিছুদিন আগে ভারতে লঞ্চ হয়েছে ভিভো ভি ২০। ওই ফোনের দাম ২২,৯৯০ টাকা। ভিভো ২১ সিরিজের ৫জি ফোন ভিভো ভি২১- এর দাম এর থেকে কিছুটা বেশি হওয়ারই সম্ভাবনা রয়েছে। অন্যান্য সংস্থার ৫জি ফোনের দামও বেশ বেশিই। ভিভো- র ক্ষেত্রেও বিষয়টা তেমন হবে বলেই মনে করছেন বিশেষজ্ঞরা।

সম্ভাব্য কী কী ফিচার থাকতে পারে এই ফোনে?

১। এই ফোনের সেলফি ক্যামেরা হতে পারে ৪৪ মেগাপিক্সেলের। সেখানে ওআইএস ফিচারের পাশাপাশি থাকতে পারে ডুয়াল স্পটলাইট ফ্ল্যাশ। কম আলোতেও যাতে ভাল ভাবে সেলফি তোলা যায় সেই জন্যই এই ফিচার রাখা হয়।

২। ভিভো ভি২১ ফোনের ডিসপ্লে- তে যে ওয়াটার ড্রপ স্টাইলের নচ থাকতে পারে, সেখানেই সেট করা থাকবে ফ্রন্ট ক্যামেরা। ফোনের ব্যাকপ্যানেলের ক্যামেরা সেটআপ থাকবে একটি আয়তাকার বাক্সের মধ্যে। সেই ক্যামেরা মডিউলে থাকতে পারে তিনটি সেনসর।

আরও পড়ুন- এমআই ১১ এক্স এবং ১১ এক্স প্রো মডেলের ফিচারে রয়েছে অনেকে মিল, ভারতে এমআই ১১ এক্স ফোনের দাম কত?

৩। সূত্রের খবর, Arctic White, Dusk Blue, Sunset Dazzle— এই তিনটি রঙে পাওয়া যাবে ভিভো- র ৫জি ফোন ভি২১। White and Sunset Dazzle রঙের ফোনের ওজন হতে পারে ১৭৭ গ্রাম। অন্যদিকে Dusk Blue রঙের ফোনের ওজন হতে পারে ১৭৬ গ্রাম। এক্সটেনডেড র‍্যাম ফিচার থাকতে পারে এই ফোনে।