আধুনিক প্রযুক্তির দুই গাড়ি Polaris RZR এবং Jeep Wrangler। ‘রাধে’ ছবিতে চালাবেন সলমন খানও

The Polaris RZR- দুই এবং চার আসন, দুটো ভার্সানেই পাওয়া যায় এই গাড়ি। 'রাধে' ছবির একটি গানের দৃশ্যে এই গাড়ির ঝলক পাওয়া যাবে।

আধুনিক প্রযুক্তির দুই গাড়ি Polaris RZR এবং Jeep Wrangler। 'রাধে' ছবিতে চালাবেন সলমন খানও
'রাধে' ছবির বিভিন্ন দৃশ্যে এই দু'টি গাড়িই চালাতে দেখা যাবে সল্লু মিঞাকে।
Follow Us:
| Updated on: May 12, 2021 | 7:54 PM

ইদে আসছে ভাইজানের ছবি ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’। এই ছবিতে পুলিশের ভূমিকায় দেখা যাবে সলমন খানকে। এই সিনেমায় আধুনিক ডিজাইনের দু’টি গাড়ি চালিয়েছেন তিনি। Polaris RZR ATV এবং Jeep Wrangler, এই দুটো গাড়িই চালাতে দেখা যাবে সলমনকে।

একনজরে এই দু’টি গাড়ির বিভিন্ন ফিচার দেখে নেওয়া যাক-

The Polaris RZR- দুই এবং চার আসন, দুটো ভার্সানেই পাওয়া যায় এই গাড়ি। ‘রাধে’ ছবির একটি গানের দৃশ্যে এই গাড়ির ঝলক পাওয়া যাবে। এই গাড়িতে রয়েছে ৯২৫ সিসি-র চার-স্ট্রোক, DOHC, দুটো সিলিন্ডারের টার্বোচার্জড ইঞ্জিন। এই ইঞ্জিনের শক্তি উৎপাদন ক্ষমতা ১৭৯ bhp। একটি অটোম্যাটিক ট্রান্সমিশনের সঙ্গে সংযুক্ত রয়েছে এই গাড়ির মোটর। দু’পাশ এবং ছাদ খোলা এই গাড়ির ডিজাইনে রয়েছে নতুনত্ব।

Jeep Wrangler- সুপার কপের প্রথম পছন্দই এই গাড়ি। সিনেমায় তেমনটাই দেখানো হবে। অপরাধীদের ধাওয়া করে পাকড়াও করার জন্য সলমন বেছে নিয়েছেন এই গাড়িটিই। ছবির ট্রেলরে অবশ্য আমেরিকান এসিউভির-ও ঝলক মিলেছে। সেখানে সলমন খানকেই গাড়ি চালাতে দেখা গিয়েছে।

এই গাড়িতে রয়েছে দুটো ট্রিম। অর্থাৎ আনলিমিটেড এবং রুবিকন, এই দুই ভার্সানে পাওয়া যায়। বর্তমানে Jeep Wrangler ভারতেই অ্যাসেম্বল করা হয়। আইকনিক এই এসইউভিতে রয়েছে, সেভেন স্ল্যাট গ্রিল এবং গোলাকার এলইডি লাইট। এছাড়াও রয়েছে fender-mounted সাইড ইন্ডিকেটর, ১৮ ইঞ্চির অ্যালয় হুইল, ফগ ল্যাম্প, এলইডি টেল (পিছনের অংশ) লাইট, tailgate-mounted স্পেয়ার হুইল এবং আরও অনেক কিছু। এই এসইউভির ক্ষেত্রেও ছাদ খোলার অপশন পাবেন আপনি।

আরও পড়ুন- করোনা পরিস্থিতি অক্সিজেন পিএসএ প্ল্যান্টের উৎপাদন বাড়াতে উদ্যোগী মারুতি সুজুকি ইন্ডিয়া

ভারতে ২০২১ সালে যে Jeep Wrangler লঞ্চ হয়েছে সেখানে রয়েছে ২ লিটারের টার্বোচার্জড পেট্রোল ইঞ্জিন (২৬২ বিএইচপি এবং ৪০০ এনএম পিক টর্ক)। ৮-স্পিড অটোম্যাটিক ট্রান্সমিশনের সঙ্গে যুক্ত রয়েছে এই মোটর। ভারতে অ্যাসেম্বল করা গাড়ির দাম শুরু হচ্ছে ৫৩.৯০ লক্ষ টাকা থেকে (এক্স শোরুম, ইন্ডিয়া)।