Airtel Plan: এয়ারটেলের ২৪৯ টাকার প্ল্যানে যুক্ত হয়েছে দৈনিক অতিরিক্ত ৫০০ এমবি ডেটার সুবিধা

বর্তমানে অতিরিক্ত ৫০০ এমবি ডেটা যুক্ত হওয়ায় ২৪৯ টাকার রিচার্জ প্ল্যানে এখন এয়ারটেল গ্রাহকরা দৈনিক ২ জিবি ডেটার সুবিধা পাবেন।

Airtel Plan: এয়ারটেলের ২৪৯ টাকার প্ল্যানে যুক্ত হয়েছে দৈনিক অতিরিক্ত ৫০০ এমবি ডেটার সুবিধা
ছবি প্রতীকী
Follow Us:
| Edited By: | Updated on: Nov 16, 2021 | 8:04 AM

প্রিপেড ইউজারদের জন্য দৈনিক ৫০০ এমবি ফ্রি ডেটার ব্যবস্থা করেছে ভারতী এয়ারটেল। এই সুবিধা পাওয়া যাবে এয়ারটেলের ২৪৯ টাকার প্ল্যানে, যা বর্তমানে চালু রয়েছে। এই রিচার্জ প্ল্যানে ১.৫ জিবি ডেটা পাওয়া যায় প্রতিদিন। এই প্ল্যানের মেয়াদ ২৮ দিন। বর্তমানে ৫০০ জিবি দৈনিক ডেটার সুবিধা এই প্ল্যানে যুক্ত হওয়ায় জিওর ২৪৯ টাকার রিচার্জ প্ল্যানের সঙ্গে এয়ারটেলের প্ল্যানের মেয়াদ এবং ডেটার নিরিখে আর কোনও ফারাক নেই। তবে ভোডাফোন আইডিয়ার ক্ষেত্রে ২৪৯ টাকার প্ল্যানে ১.৫ জিবি দৈনিক ডেটার সুবিধাই রয়েছে। অতিরিক্ত কোনও পরিষেবা নেই। অন্যদিকে মেয়াদ এবং ডেটার নিরিখে জিও এবং এয়ারটেলের ২৪৯ টাকার প্ল্যান সমান সুবিধাযুক্ত হলেও, দুই টেলিকম সংস্থার প্ল্যানে অন্যান্য আলাদা আলাদা সুবিধাও রয়েছে।

TelecomTalk সবার প্রথম ভারতী এয়ারটেলের ২৪৯ টাকার রিচার্জ প্ল্যানের পরিবর্তন অর্থাৎ অতিরিক্ত ডেটা যুক্ত হওয়ার বিষয়টি প্রকাশ্যে এনেছে। এয়ারটেল থ্যাঙ্কস অ্যাপের মাধ্যমেই এই রিচার্জ প্ল্যানের সুবিধা পাবেন গ্রাহকরা। বর্তমানে অতিরিক্ত ৫০০ এমবি ডেটা যুক্ত হওয়ায় ২৪৯ টাকার রিচার্জ প্ল্যানে এখন এয়ারটেল গ্রাহকরা দৈনিক ২ জিবি ডেটার সুবিধা পাবেন। এই রিচার্জ প্যাকের অন্যান্য সুবিধাগুলোও দেখে নেওয়া যাক। এয়ারটেলের ২৪৯ টাকার রিচার্জ প্ল্যানের সাহায্যে একমাসের জন্য অ্যামাজন প্রাইম ভিডিয়োর মোবাইল এডিশনের ট্রায়াল পাওয়া যাবে। এছাড়া এক বছরের জন্য Shaw Academy, তিন মাসের জন্য অ্যাপোলো ২৪।৭ সার্কেল, ফ্রি হ্যালোটিউন সাবস্ক্রিপশন, উইঙ্ক মিউজিক, Shaw Academy- র ফ্রি অনলাইন কোর্স এবং FASTag- এর ক্ষেত্রে ১০০ টাকা ক্যশব্যাক পাওয়ার সুযোগ থাকবে গ্রাহকদের কাছে।

জিওর ২৪৯ টাকার প্ল্যানের সঙ্গে ডেটা এবং মেয়াদের ক্ষেত্রে এয়ারটেলের ২৪৯ টাকার প্ল্যানের মিল থাকলেও অন্যান্য অনেক পার্থক্যও রয়েছে। যেমন- জিওর প্ল্যানে জিও টিভি, জিও সিনেমা, জিও সিকিউরিটি এবং জিও ক্লাউডেড় সাবস্ক্রিপশন পাওয়া যায়। এয়ারটেলের প্ল্যানে এসব সুবিধা নেই। অন্যদিকে ভোডাফোন আইডিয়ার ২৪৯ টাকার প্ল্যানে দিনে ১,৫ জিবি ডেটার সুবিধাই রয়েছে গ্রাহকদের জন্য। তবে এক্ষেত্রে ডেটা রোলওভারের সুবিধা রয়েছে। Binge All Night এবং Weekend Data Rollover- এই দুই পরিষেবা যুক্ত রয়েছে ভোডাফোন আইডিয়া টেলিকম সংস্থার ২৪৯ টাকার প্ল্যানে।

আরও পড়ুন- JioBook: এবার Geekbench লিস্টিংয়ে ফাঁস হয়েছে জিওবুকের সম্ভাব্য ফিচার, দেখে নিন কী কী থাকতে পারে