Amazon Mobile Savings Days Sale: ওয়ানপ্লাস, শাওমি, স্যামসাং, রিয়েলমির ফোনে রয়েছে আকর্ষণীয় ছাড়

কোন সংস্থার কোন ফোনে রয়েছে কী ছাড়? দেখে নিন সবিস্তারে। অ্যামাজন মোবাইল সেভিংস ডে'জ সেল শুরু হয়েছে ১৬ অগস্ট। চলবে ১৯ অগস্ট পর্যন্ত।

Amazon Mobile Savings Days Sale: ওয়ানপ্লাস, শাওমি, স্যামসাং, রিয়েলমির ফোনে রয়েছে আকর্ষণীয় ছাড়
ফাইল ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Aug 17, 2021 | 7:31 AM

জনপ্রিয় এবং বহুল প্রচলিত ই-কমার্স সংস্থা অ্যামাজনের ওয়েবসাইটে শুরু হয়েছে মোবাইল সেভিংস ডে’জ সেল। ১৬ অগস্ট শুরু হয়েছে এই সেল। চলবে আগামী ১৯ অগস্ট পর্যন্ত। বিভিন্ন সংস্থার স্মার্টফোন এবং অন্যান্য অ্যাকসেসরিজে প্রায় ৪০ শতাংশ পর্যন্ত রয়েছে ছাড়। এছাড়াও ক্রেতাদের জন্য ১২ মাস পর্যন্ত নো-কস্ট ইএমআই এবং এক্সচেঞ্জ অফারে ফোন কেনার সুযোগ থাকছে। ইন্ডাসইন্ড এবং সিটি ব্যাঙ্কের ক্রেডিট ও ডেবিট কার্ড এবং ইএমআই পেমেন্টের মাধ্যমে কেনাকাটা করলে সেক্ষেত্রে ১২৫০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ১০ শতাংশ ছাড় পাবেন ক্রেতারা। অ্যামাজনের প্রাইম কাস্টোমার বা ক্রেতারা অতিরিক্ত সুবিধা হিসেবে ৬ মাসের জন্য ফ্রি স্ক্রিন রিপ্লেসমেন্টের সুযোগ পাবেন। এছাড়াও ‘Advantage Just for Prime’ এই স্কিমে এইচডিএফসি ব্যাঙ্কের ক্ষেত্রে নো-কস্ট ইএমআই অপশনে অতিরিক্ত তিন মাসের সুবিধা পাবেন ক্রেতারা।

১০ শতাংশ পর্যন্ত ছাড় রয়েছে কোন কোন সংস্থার স্মার্টফোনে, দেখে নেওয়া যাক-

ওয়ানপ্লাস, শাওমি, স্যামসাং, ভিভোর সাব-ব্র্যান্ড iQoo, রিয়েলমি- এইসব সংস্থার স্মার্টফোনে অ্যামাজন মোবাইল সেভিংস ডে’জ সেলের মাধ্যমে ১০ শতাংশ পর্যন্ত ছাড় রয়েছে। এছাড়া সম্প্রতি লঞ্চ হওয়া ওয়ানপ্লাস ৯আর, ওয়ানপ্লাস নর্ড ২, ওয়ানপ্লাস নর্ড সিই, রেডমি নোট ১০ সিরিজ, রেডমি ৯ সিরিজ, এমআই ১১এক্স সিরিজ, স্যামসাং গ্যালাক্সি এম২১ ২০২১ এডিশন, স্যামসাং গ্যালাক্সি এম৩২, স্যামসাং গ্যালাক্সি এম৩১, রিয়েলমি এক্স৭, iQoo ৭ সিরিজ এবং iQoo জেড৩- এইসব ফোনেও রয়েছে আকর্ষণীয় ব্যাঙ্ক অফার।

ওয়ানপ্লাস ৯ ফোনে ৪ হাজার টাকা ছাড় রয়েছে। ফোনের দাম শুরু হচ্ছে ৪৫,৯৯৯ টাকা থেকে। এই চার হাজার টাকা ছাড় পাওয়ার জন্য অ্যামাজন থেকে ফোন কেনার সময় একটি কুপন অ্যাপ্লাই করতে হবে। এই ফোনের ক্ষেত্রে ১২ মাস পর্যন্ত নো-কস্ট ইএমআই অপশন এবং অতিরিক্ত ৩০০০ টাকার ব্যাঙ্ক অফার রয়েছে।

এমআই ১১এক্স ফোনে অতিরিক্ত ৫ হাজার টাকার এক্সচেঞ্জ অফার এবং রিয়েলমি নোট ১০ সিরিজের ক্ষেত্রে একাধিক ব্যাঙ্ক অফার রয়েছে। শাওমির ফোনগুলিতে ১৮ মাসের জন্য নো-কস্ট ইএমআই- এর অপশন রয়েছে। এছাড়া ওপ্পো এফ১৭ ফোনে কুপন প্রক্রিয়ায় ২ হাজার টাকা ছাড় দেওয়ায় ফোনের দাম ধার্য হয়েছে ১৬,৯৯০ টাকা।

এর পাশাপাশি স্যামসাং গ্যালাক্সি এম২১ ২০২১ এডিশন, স্যামসাং গ্যালাক্সি এম৩১, স্যামসাং গ্যালাক্সি এম৩২ ফোনে ৬ মাস পর্যন্ত নো-কস্ট ইএমআই অপশন রয়েছে। অ্যামাজনের প্রাইম কাস্টোমাররা ৯ মাস পর্যন্ত নো-কস্ট ইএমআই এবং ৬ মাসের ফ্রি স্ক্রিন রিপ্লেসমেন্ট অফার পাবেন এইসব ফোনের ক্ষেত্রে। এছাড়াও রিয়েলমি এক্স৭, iQoo ৭ এবং আইফোন এক্সআর মডেলে ১০ শতাংশ পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট রয়েছে। তবে এই ছাড়া বিভিন্ন ব্যাঙ্ক অফারের মাধ্যমে দেওয়া হবে। অন্যদিকে অ্যামাজনের এই সেলে মোবাইল অ্যাকসেসরিজের দাম শুরু হচ্ছে ৬৯ টাকা থেকে। পাওয়ার ব্যাঙ্কের দাম শুরু হচ্ছে ৩৯৯ টাকা থেকে।

আরও পড়ুন- Mi Notebook: ভারতে আসছে এমআই- এর নতুন ল্যাপটপ, কবে লঞ্চ?