boAt Storm Pro লঞ্চ হল 2,999 টাকায়, 1.78 ইঞ্চির AMOLED ডিসপ্লে

Price And Specifications: এই বোট স্মার্ট ঘড়িটির USP হল তার AMOLED ডিসপ্লে। ইদানিং কালের বেশির ভাগ বাজেট স্মার্টওয়াচেই TFT বা LCD ডিসপ্লে থাকে, কিন্তু এই Storm Pro হল প্রথম এমন একটা স্মার্টওয়াচ, যাতে কম দামের মধ্যে AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে।

boAt Storm Pro লঞ্চ হল 2,999 টাকায়, 1.78 ইঞ্চির AMOLED ডিসপ্লে
বোটের সেই লেটেস্ট স্মার্টওয়াচ। বিরাট ডিসপ্লে, কম দামে AMOLED ডিসপ্লে।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 13, 2022 | 4:41 PM

দেশের মার্কেটে সস্তার একটি দুর্ধর্ষ স্মার্টওয়াচ নিয়ে এল boAt। সংস্থার সেই লেটেস্ট ওয়্যারেবল ডিভাইসের নাম boAt Storm Pro। কয়েক দিন আগেই যে boAt Storm নিয়ে আসা হয়েছিল তার থেকে অতিরিক্ত আরও কিছু ফিচার যোগ করে এই লেটেস্ট Pro মডেলটি নিয়ে আসা হয়েছিল। নতুন স্মার্ট হাতঘড়িটির সবথেকে গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য হল তার বড় ডিসপ্লে। এই বোট স্মার্ট ঘড়িটির USP হল তার AMOLED ডিসপ্লে। ইদানিং কালের বেশির ভাগ বাজেট স্মার্টওয়াচেই TFT বা LCD ডিসপ্লে থাকে, কিন্তু এই Storm Pro হল প্রথম এমন একটা স্মার্টওয়াচ, যাতে কম দামের মধ্যে AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে।

ডিসপ্লে ছাড়াও এই হাতঘড়িটির আর একটি বৈশিষ্ট্য হল, 700-রও বেশি অ্যাক্টিভিটি রয়েছে এতে। স্ট্রেনথ ও কার্ডিওভাস্কুলার অ্যাক্টিভিটি যেমন, ডান্স, ক্রিকেট, ব্যালেট, রানিং, বক্সিং-সহ আরও একাধিক কাজ করতে সক্ষম হবেন ব্যবহারকারীরা। এই হাত ঘড়িটি একাধিক লো এবং মডারেট ইন্টেনসিটি অ্যাক্টিভিটি অফার করে যেমন, রান্না করা, ইনস্ট্রুমেন্ট বাজানো, গার্ডেনিং-সহ আরও অনেক। এই স্মার্টওয়াচের দাম ও সমগ্র স্পেসিফিকেশন এক নজরে দেখে নেওয়া যাক।

boAt Storm Pro স্মার্টওয়াচ: দাম ও উপলব্ধতা

boAt Storm Pro স্মার্ট হাতঘড়িটি ভারতে লঞ্চ করা হয়েছে 2,999 টাকা দামে। অ্যাক্টিভ ব্ল্যাক, কুল গ্রে এবং ডিপ ব্লু – এই তিনটি কালার মডেল রয়েছে ঘড়িটির। বোট লাইফস্টাইলর অফিসিয়াল ওয়েবসাইট এবং ফ্লিপকার্ট থেকে কাস্টমাররা এই স্মার্টওয়াচটি ক্রয় করতে পারবেন।

boAt Storm Pro স্মার্টওয়াচ: স্পেসিফিকেশনস

এই স্মার্টওয়াচে রয়েছে একটি 1.78 ইঞ্চির AMOLED স্ক্রিন, যার রিফ্রেশ রেট 60Hz। মসৃণ এবং প্রতিক্রিয়াশীল অভিজ্ঞতা দিতে পারবে এই হাতঘড়িটি। এই ডিসপ্লেতে মিনিমাম বেজ়েলস দেওয়া হয়েছে এবং এর স্ক্রিন টু বডি রেশিও 70%। পাশাপাশি ঘড়িটিতে রয়েছে অলওয়েজ়-অন ডিসপ্লে। boAt crest অ্যাপের সঙ্গে কানেক্ট করে এই স্মার্টওয়াচ কন্ট্রোল করা যাবে।

প্রায় 700টিরও বেশি অ্যাক্টিভ ফিটনেস মোড রয়েছে এই স্মার্টওয়াচে। স্ট্রেনথ এবং কার্ডিওভাস্কুলার অ্যাক্টিভিটিগুলির মধ্যে রয়েছে ডান্স, ক্রিকেট, ব্যালে, রানিং, বক্সিং-সহ আরও গুচ্ছের। আবার লো এবং মডারেট-ইন্টেনসিটি অ্যাক্টিভিটিগুলির মধ্যে রয়েছে কুকিং, স্কেটবোর্ডিং, মেডিটেটিং, ইনস্ট্রুমেন্ট বাজানো, গার্ডেনিং ইত্যাদি একাধিক কাজ ট্র্যাকও করা যাবে।

এই স্মার্টওয়াচে বিল্ট-ইন 24 ঘণ্টা হার্ট রেট সেন্সর, SPO2 মনিটর, স্লিপ ট্র্যাকার এবং স্টেপ-কাউন্টার ট্র্যাক অ্যাক্টিভিটি রয়েছে, যেগুলি সারা দিনের জন্য ব্যবহার করা যেতে পারে। একই সঙ্গে রিয়্যাল-টাইম ভিত্তিতে ফিটনে, লেভেলও মনিটর করা যাবে। ব্রিদিং, গাইডেড মেডিটেশন মোড এবং সেডেনটারি রিমাইন্ডারের মতো ফিচারও এই স্মার্টওয়াচের মাধ্যমে ব্যবহার করতেপারবেন কাস্টমাররা।