Boult Audio Airbass Y1: মাত্র ১,২৯৯ টাকায় ভারতে নতুন TWS Earbuds লঞ্চ করল বোল্ট অডিয়ো, ৪০ ঘণ্টার ব্যাটারি ব্যাকআপ

Boult Audio Latest TWS Earbuds: ভারতে বোল্ট অডিয়ো এয়ারব্যাস ওয়াই১ ইয়ারবাডটি লঞ্চ করা হয়েছে মাত্র ১,২৯৯ টাকা দামে। মূলত কালো এবং সাদা রঙেই পাওয়া যাবে এই টিডব্লু ইয়ারবাডস। কেবল মাত্র ফ্লিপকার্ট থেকেই এই অডিয়ো ডিভাইস ক্রয় করতে পারবেন কাস্টমাররা।

Boult Audio Airbass Y1: মাত্র ১,২৯৯ টাকায় ভারতে নতুন TWS Earbuds লঞ্চ করল বোল্ট অডিয়ো, ৪০ ঘণ্টার ব্যাটারি ব্যাকআপ
বোল্ট অডিয়ো লেটেস্ট ইয়ারবাড

বৃহস্পতিবার ভারতে একটি নতুন টিডব্লুএস ইয়ারবাডস (Boult Audio TWS Earbuds) লঞ্চ করল বোল্ট যার নাম বোল্ট অডিয়ো এয়ারব্যাস ওয়াই ১ (Boult Audio Airbass Y1)। সংস্থার টিডব্লুএস লাইনআপে এটিই লেটেস্ট মডেল। বোল্ট অডিয়ো এয়ারব্যাস ওয়াই ১-এর গুরুত্বপূর্ণ ফিচার্সের মধ্যে রয়েছে ৪০ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ এবং ফাস্ট চার্জিং সাপোর্ট (Fast Charging Support)। সিঙ্গেল চ্যানেল অডিয়ো সাপোর্ট রয়েছে, যার সাহায্য়ে একটা ইয়ারবাড দিয়েই ব্যবহারকারীরা মিউজিক শুনতে, ফোন কলে কথোপকথন চালাতে পারবেন। এই লেটেস্ট টিডব্লু ইয়ারবাডসে রয়েছে অ্যাঙ্গেলড ডিজ়াইন। জল এবং ঘাম থেকে সুরক্ষিত রাখার জন্য এই ইয়ারবাডসে IPX5 রেটিংও দেওয়া হয়েছে।

দাম ও উপলব্ধতা

ভারতে বোল্ট অডিয়ো এয়ারব্যাস ওয়াই১ ইয়ারবাডটি লঞ্চ করা হয়েছে মাত্র ১,২৯৯ টাকা দামে। মূলত কালো এবং সাদা রঙেই পাওয়া যাবে এই টিডব্লু ইয়ারবাডস। কেবল মাত্র ফ্লিপকার্ট থেকেই এই অডিয়ো ডিভাইস ক্রয় করতে পারবেন কাস্টমাররা। ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ড ব্যবহার করে এই অডিয়ো ডিভাইস ক্রয় করলে থাকছে ৫ শতাংশ ক্যাশব্যাক অফার।

ফিচার্স ও স্পেসিফিকেশনস

এই লেটেস্ট TWS Earbuds-এ দেওয়া হয়েছে একটি অ্যাঙ্গেলড ডিজাইন এবং Acrylonitrile Butadiene Styrene (ABS)। যদিও এয়ারব্যাস ওয়াই১-এর ড্রাইভারের সাইজ কত, তা এখনও সংস্থার তরফ তেকে জানানো হয়নি। তবে দুর্ধর্ষ ব্যাটারি ব্যাকআপ রয়েছে এই ইয়ারবাডের। চার্জিং কেসে রেখে ৪০ ঘণ্টা পর্যন্ত ব্যাকআপ দিতে পারে এটি। বোল্ট এয়ারব্যাস ওয়াই১ ফাস্ট চার্জিংও সাপোর্ট করে। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, মাত্র ১০ মিনিটের চার্জে ১০০ মিনিট পর্যন্ত প্লেব্যাক দিতে পারে এটি। এছাড়াও ব্যক্তিগত ‘মোনোপড’ মোডেও চালানো যেতে পারে এই লেটেস্ট অডিয়ো ডিভাইস।

এই ওয়্যারলেস ইয়ারবাডসে রয়েছে ব্লুটুথ ৫.১ সাপোর্ট। পাশাপাশি মিডিয়া প্লেব্যাক এবং কল রিসিভ করার জন্য এই টিডব্লু ইয়ারবাডসে দেওয়া হয়েছে টাচ কন্ট্রোলও। ওয়ার্কআউটের সময় বা সুইমিং বা বৃষ্টিতে ভেজার সময়ও এই ইয়ারবাডস ব্যবহার করলে তাতে কোনও সমস্যা দেখা দেবে না। কারণ ঘাম ও জল থেকে সুরক্ষার জন্য এতে IPX5 রেটিং দেওয়া হয়েছে। বোল্ট অডিয়ো-র তরফ থেকে জানানো হয়েছে, ট্রিপল ট্যাপ জেসচারে গুগল অ্যাসিস্ট্য়ান্ট এবং সিরি সাপোর্ট করে এটি।

আরও পড়ুন: Boat Airdopes 601 ANC: ৩,৯৯৯ টাকায় দুর্দান্ত সাউন্ড কোয়ালিটির ইয়ারবাড নিয়ে এল বোট

আরও পড়ুন: Nokia Earphones And Earbuds: ভারতে লঞ্চ হয়েছে নোকিয়ার দু’টি নতুন ইয়ারফোন, কী কী লঞ্চ হয়েছে? দাম কত?

আরও পড়ুন: Samsung Galaxy Tab A8: নতুন গ্যালাক্সি ট্য়াবলেট এল ভারতে, দাম শুরু হচ্ছে ১৭,৯৯৯ টাকা থেকে

Click on your DTH Provider to Add TV9 Bangla