Dizo Watch R Talk Go লঞ্চ হল ভারতে, রাউন্ড ডিসপ্লের চমৎকার স্মার্টওয়াচ, দাম 3,499 টাকা

Dizo Watch R Talk Go স্মার্টওয়াচটি ভারতে লঞ্চ করা হয়েছে 3,499 টাকা দামে। এমনিতে ডিভাইসটির দাম 3,999 টাকা। তবে ইন্ট্রোডাক্টারি অফারে আপনি 500 টাকা ছাড় পেয়ে যাবেন।

Dizo Watch R Talk Go লঞ্চ হল ভারতে, রাউন্ড ডিসপ্লের চমৎকার স্মার্টওয়াচ, দাম 3,499 টাকা
Realme Dizo সাব-ব্র্যান্ডের নতুন স্মার্টওয়াচ।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 25, 2022 | 4:14 PM

Realme-র সাব-ব্র্যান্ড Dizo ভারতের বাজারে ফের একটি নতুন স্মার্টওয়াচ নিয়ে হাজির হল। লেটেস্ট পরিধানযোগ্য ডিভাইসটির নাম Dizo Watch Talk Go। এই স্মার্টওয়াচে রয়েছে বেশ বড় একটি ডিসপ্লে এবং ব্লুটুথ কলিং পরিষেবা, যা বহু মানুষকে আকর্ষিত করবে। এই স্মার্টওয়াচের সুরক্ষা নিশ্চিত করতে দেওয়া হয়েছে একটি 7H ট্যাম্পার্ড গ্লাস ও তার সঙ্গে অ্যালুমিনিয়াম রিম, যেখানে নজরে আসবে DIZO ব্র্যান্ডিং। সংস্থার তরফে দাবি করা হয়েছে, এই স্মার্টওয়াচে একাধিক হেলথ ফিচার রয়েছে, যে কারণে এটি ফিটনেস ফ্রিকদের জন্য সেরা হতে চলেছে। ঘড়িটি স্টাইলিশ তো বটেই, রাউন্ড ডায়ালের এবং একাধিক কালার অপশন রয়েছে।

নতুন ঘড়িটি সম্পর্কে সংস্থার তরফ থেকে বলা হচ্ছে, “বাজারের বিভিন্ন ব্যবহারকারীর বিভিন্ন চাহিদা পূরণ করতেই DIZO-কে আলাদা একটি ব্র্যান্ড হিসেবে নিয়ে আসা হয়েছিল। এখন এই নতুন DIZO Watch R Talk Go-এর মাধ্যমে আমরা ব্যবহারকারীদের দুটি ভিন্ন চাহিদা পূরণ করছি। প্রথমটি হল, ক্রীড়া উৎসাহীদের সমস্ত সমস্যার সমাধান করা এবং তাঁদের স্পোর্টস পার্সোনালিটির সঙ্গে যায় ও ট্র্যাকিংয়ে স্পষ্টতা প্রদান করে এমন একটা স্মার্টওয়াচ নিয়ে আসা। দ্বিতীয়ত, তাঁদের জন্য একটা ঠিকঠাক স্মার্টওয়াচ নিয়ে আসা, যাঁদের ব্লুটুথ কলিং সাপোর্ট সহযোগে 1-2 দিনের ব্যাটারি ব্যাকআপ অফার করা যায়।”

Dizo Watch R Talk Go: দাম ও উপলব্ধতা

Dizo Watch R Talk Go স্মার্টওয়াচটি ভারতে লঞ্চ করা হয়েছে 3,499 টাকা দামে। এমনিতে ডিভাইসটির দাম 3,999 টাকা। তবে ইন্ট্রোডাক্টারি অফারে আপনি 500 টাকা ছাড় পেয়ে যাবেন। 30 নভেম্বর ঠিক দুপুর 12টা থেকে ফ্লিপকার্টে এই লেটেস্ট ডিজ়ো ওয়াচ বিক্রি করা হবে। তারপর তা পৌঁছে যাবে বিভিন্ন রিটেল আউটলেটেও। একাধিক লেটেস্ট কালার অপশন রয়েছে এই স্মার্টওয়াচের।

Dizo Watch R Talk Go: স্পেসিফিকেশন, ফিচার

Dizo Watch R Talk Go স্মার্টওয়াচে রয়েছে 1.39 ইঞ্চির রাউন্ড ডিসপ্লে, যার রেজ়োলিউশন 360×360 পিক্সেলস এবং পিক ব্রাইটনেস 550 নিটস। ফিটনেস ট্র্যাকিংয়ের জন্য এই স্মার্টওয়াচে রয়েছে ডুয়াল হেলথ সেন্সর, যা আপনার নিত্যদিনের যাবতীয় অ্যাক্টিভিটি নিখুঁত ভাবে মনিটর করতে পারে। মোট 110টি স্পোর্টস মোড রয়েছে এই স্মার্টওয়াচে। তার মধ্যে উল্লেখযোগ্য হল, জিম্ন্যাস্টিক্স, যোগা, হাইকিং, ক্রস ফিট, ডান্সিং, ক্যারাটে, তায়কোন্ডো, হর্স রাইডিং, ডিস্ক গেমস এবং আরও একাধিক।