Elista Bluetooth Speaker: ঘরে একেবারে DJ পার্টির পরিবেশ বানিয়ে দেবে Elista-র এই টাওয়ার স্পিকার, দাম এত সস্তা!

Elista ELS-ST6500AUFB: এলিস্টা (Elista) ভারতে তার সিঙ্গেল-টাওয়ার (Single-Tower) স্পিকার ELS-ST6500AUFB লঞ্চ করল। সংস্থার মতে, Elista ব্লুটুথ স্পিকারটি যেকোনও বড় পার্টির জন্য় উপযুক্ত।

Elista Bluetooth Speaker: ঘরে একেবারে DJ পার্টির পরিবেশ বানিয়ে দেবে Elista-র এই টাওয়ার স্পিকার, দাম এত সস্তা!
Follow Us:
| Edited By: | Updated on: Jan 25, 2023 | 12:24 PM

Latest Elista Bluetooth Speaker: ব্লুটুথ স্পিকারের চাহিদা দিনের পর দিন বেড়েই চলেছে। বাজারে অনেক ইলেকট্রনিক সংস্থাই তাদের নিয়ে এসেছে। এবার এলিস্টা (Elista) ভারতে তার সিঙ্গেল-টাওয়ার (Single-Tower) স্পিকার ELS-ST6500AUFB লঞ্চ করল। সংস্থার মতে, Elista ELS-ST6500AUFB ব্লুটুথ স্পিকার যেকোনও বড় পার্টির জন্য় উপযুক্ত। অর্থাৎ এই ছোট স্পিকারটিতে 65W আউটপুট রয়েছে। বহু রঙে বাজারে এসেছে এই ব্লুটুথ স্পিকারটি।

Elista ELS-ST6500AUFB ব্লুটুথ স্পিকারের ফিচার ও স্পেসিফিকেশন:

Elista ELS-ST6500AUFB ব্লুটুথ স্পিকারটি স্মার্ট টিভি, সিডি/ডিভিডি প্লেয়ার, ট্যাবলেট এবং মোবাইল ফোনের সঙ্গে যুক্ত করা যাবে। স্পিকারের পাশের ইন্টারফেসটিতে ভলিউম বাটন রয়েছে। Elista ELS-ST6500AUFB একটি রিমোটের সঙ্গে আসে। ব্লুটুথ স্পিকারটি BassXpert দ্বারা চালিত। এই স্পিকারটি বিশেষভাবে সঙ্গীত প্রেমীদের জন্যই তৈরি করা হয়েছে। এতে রয়েছে 43 এমএম বড় মাপের স্পিকার ইউনিট। তাছাড়া সাশ্রয়ী মূল্যের এই স্পিকারে ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করবে।

সস্তায় ভালো সাউন্ড চাইলে Elista-এর স্পিকার আপনার জন্য আদর্শ। 65W AMS ইমার্সিভ সাউন্ড আউটপুট পাবেন। ভাল সাউন্ডের সঙ্গেই এই ব্লুটুথ স্পিকারে রয়েছে RGB লাইট। যা মিউজিক প্লেব্যাকের সময় এই স্পিকারকে আকর্ষণীয় লুক দেবে। সম্পূর্ণ চার্জে 11 ঘণ্টা গান শোনা যাবে। জল থেকে এই স্পিকারকে রক্ষা করতে রয়েছে IPX7 রেটিং। এই ব্লুটুথ স্পিকারের দাম 3,999 টাকা। প্রিমিয়াম লুকিং এলিস্টা ELS-ST6500AUFB দুর্দান্ত সাউন্ড কোয়ালিটি অফার করে। ডিভাইসের উপরে রয়েছে কন্ট্রোল বাটন। ব্লুটুথ ছাড়াও SD বার্ডের মাধ্যমে এই স্পিকারে গান চালানো যাবে। রয়েছে 1800 mAh ব্যাটারি। ইউএসবি সি পোর্টের মাধ্যমে স্পিকারটিকে চার্জ দেওয়া যাবে।

আউটডোর পার্ট থেকে ঘরে একা বসে গান শোনা, সব জায়গায় পছন্দের গান চালাতে পারবেন এই স্পিকারে। রয়েছে দুর্দান্ত বিল্ড। ব্লুটুথ ছাড়াও রয়েছে একাধিক কানেক্টিভিটি মোড। রয়েছে TWS ফিচার। অর্থাৎ একসঙ্গে 2টি স্পিকার মোবাইলের সঙ্গে কানেক্ট করে স্টিরিয়ো সাউন্ড শুনতে পারবেন। মিউজিক ও অন্যান্য কন্ট্রোলের জন্য রয়েছে একাধিক বাটন।