Flipkart Big Saving Days Sale: স্মার্টফোনের সঙ্গে অন্যান্য ইলেকট্রনিক গ্যাজেট এবং হোম অ্যাপ্লায়েন্সেও থাকছে ছাড়

আগামী ২৫ জুলাই এই সেল শুরু হবে এবং চলবে ২৯ জুলাই পর্যন্ত। ক্রেতাদের সুবিধার্থে থাকবে নো-কস্ট ইএমআই এবং এক্সচেঞ্জ অফারে জিনিস কেনার সুযোগ।

Flipkart Big Saving Days Sale: স্মার্টফোনের সঙ্গে অন্যান্য ইলেকট্রনিক গ্যাজেট এবং হোম অ্যাপ্লায়েন্সেও থাকছে ছাড়
আগামী ২৫ জুলাই এই সেল শুরু হবে এবং চলবে ২৯ জুলাই পর্যন্ত।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 21, 2021 | 9:13 AM

আর কয়েকদিন পরেই শুরু হতে চলেছে ই-কমার্স সংস্থা ফ্লিপকার্টের ‘বিগ সেভিং ডে’জ সেল’। আগামী ২৫ জুলাই এই সেল শুরু হবে এবং চলবে ২৯ জুলাই পর্যন্ত। পাঁচদিনের এই সেলে একাধিক সংস্থার স্মার্টফোন, ট্যাবলেট, ইলেকট্রনিক্স এবং অ্যাকসেসরিজের উপর আকর্ষণীয় ছাড় থাকবে ক্রেতাদের জন্য। ফ্লিপকার্টের প্লাস মেম্বাররা একদিন আগে থেকে অর্থাৎ ২৪ জুলাই থেকে এইসব ছাড় পাবেন। জানা গিয়েছে, রিয়েলমি, পোকো, ভিভো, মোটোরোলা- সহ আরও একাধিক সংস্থার স্মার্টফোনে থাকবে ছাড়। ফ্লিপকার্টের এই সেলে ৮০ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হবে ইলেকট্রনিক্স এবং অ্যাকসেসরিজের উপর। এর পাশাপাশি ৭৫ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হবে টিভি এবং অন্যান্য অ্যাপ্লায়েন্সের উপর। আইসিআইসিআই ব্যাঙ্কের কার্ড এবং ইএমআই ট্রানজাকশন ব্যবহার করে কিছু কিনলে ক্রেতারা ১০ শতাংশ ইনস্ট্যান্ট ছাড় পাবেন। এছাড়াও ক্রেতাদের সুবিধার্থে থাকবে নো-কস্ট ইএমআই এবং এক্সচেঞ্জ অফারে জিনিস কেনার সুযোগ।

কোন ফোন পাওয়া যাবে কত টাকায়

  • রিয়েলমি সি২০ ফোন পাওয়া যাবে ৬৪৯৯ টাকায়। এক্ষেত্রে ৫০০ টাকা ছাড় রয়েছে।
  • পোকো এক্স৩ প্রো মডেলের আসল দাম ১৮,৯৯৯ টাকা। সেই ফোন পাওয়া যাবে ১৭,২৪৯ টাকায়।
  • রিয়েলমি এক্স৭ ৫জি ফোনের আসল দাম ১৯,৯৯৯ টাকা। তবে এক হাজার টাকা ছাড় দিয়ে এই ফোন পাওয়া যাবে ১৮,৯৯৯ টাকায়।
  • মোট জি৪০ ফিউশন ফোনের আসল দাম ১৪,৪৯৯ টাকা। এখানেও থাকছে এক হাজার টাকা ছাড়। অর্থাৎ ফোন পাওয়া যাবে ১৩,৪৯৯ টাকায়।
  • স্যামসাং গ্যালাক্সি এফ৬২ ফোনের ক্ষেত্রেও ছাড় থাকবে। তবে কতটা অফার বা ডিসকাউন্ট দেওয়া হবে এখনও তা জানায়নি ফ্লিপকার্ট।
  • আইফোন এসই (২০২০)- এর আসল দাম ৩৯,৯০০ টাকা। তবে ফ্লিপকার্টের বিগ সেভিং ডে’জ সেলে এই ফোন পাওয়া যাবে ২৮,৯৯৯ টাকায়।
  • আইফোন এক্সআর মডেলের আসল দাম ৪৭,৯০০ টাকা। এই ফোন পাওয়া যাবে ৩৭,৯৯৯ টাকায়।
  • আইফোন ১২- র আসল দাম ৭৯,৯০০ টাকা। এই ফোনেও থাকছে ছাড়। পাওয়া যাবে ৬৭,৯৯৯ টাকায়।

স্মার্টফোন ছাড়াও অন্যান্য ইলেকট্রনিক্স যেমন- হেডফোন, ল্যাপটপ, সাউন্ডবার, ট্যাবলেট এবং আরও অনেক ডিভাইস ও গ্যাজেটের উপরে ৮০ শতাংশ পর্যন্ত ছাড় দেবে ফ্লিপকার্ট। নির্দিষ্ট কিছু ল্যাপটপে ৪০ শতাংশ পর্যন্ত থাকবে। হেডফোনের ক্ষেত্রে ছাড়ের পরিমাণ ৭০ শতাংশ পর্যন্ত। এছাড়াও থাকবে অন্যান্য অনেক ডিল। অ্যাপেলের আইপ্যাড, ওয়ানপ্লাস ব্যান্ড, বোটের সাউন্ডবার, মোটোরোলা এবং আরও অনেক সংস্থার ডিভাইস, রাউটার ও অন্যান্য অনেক জিনিসের উপর ছাড় দেওয়া শুরু করবে ফ্লিপকার্ট।

বিভিন্ন স্মার্ট টিভির ক্ষেত্রে ৬৫ শতাংশ পর্যন্ত ছাড়ের পাশাপাশি নো-কস্ট ইএমআই অফারও থাকবে। এছাড়া এলজি, স্যামসাং, হোয়ার্লপুল— এই তিন কোম্পানির এসি- র ক্ষেত্রে এবং অন্যান্য সংস্থার এসি- র ক্ষেত্রেও ছাড়া থাকবে। এর সঙ্গে অন্যান্য হোম অ্যাপ্লায়েন্স যেমন- ওয়াটার পিউরিফায়ার, ক্লিনিং ইকুইপমেন্ট, ওয়াশিং মেশিন… এইসবের উপরেও ছাড় থাকবে ফ্লিপকার্টের বিগ সেভিং ডে’জ সেলে।

আরও পড়ুন- Realme Buds Q2 Neo: ভারতে আসছে রিয়েলমির নতুন ইয়ারবাডস, ২৩ জুলাই লঞ্চ