একজোড়া Earbuds লঞ্চ করল Ikodoo, দাম শুরু মাত্র 999 টাকা থেকে

Ikodoo New Earbuds: ইয়ারবাড দু'টির নাম IKODOO Buds One এবং IKODOO Buds Z। সাধারণত বেশি ফিচার যুক্ত ইয়ারবাডগুলির দাম বেশি হয়। কিন্তু আপনি জানলে খুশি হবেন, কোম্পানিটি দুর্দান্ত সব ফিচার সহ এই ইয়ারবাডটির দাম অনেক কম।

একজোড়া Earbuds লঞ্চ করল Ikodoo, দাম শুরু মাত্র 999 টাকা থেকে
Follow Us:
| Edited By: | Updated on: Mar 29, 2023 | 4:22 PM

Ikodoo Buds One and Buds Z: নতুন অডিয়ো ব্র্যান্ড IKODOO ভারতীয় বাজারে গ্রাহকদের জন্য সস্তার ইয়ারবাড লঞ্চ করেছে। ইয়ারবাড দু’টির নাম IKODOO Buds One এবং IKODOO Buds Z। সাধারণত বেশি ফিচার যুক্ত ইয়ারবাডগুলির দাম বেশি হয়। কিন্তু আপনি জানলে খুশি হবেন, কোম্পানিটি দুর্দান্ত সব ফিচার সহ এই ইয়ারবাডটির দাম অনেক কম। এই নতুন ইয়ারবাড দু’টির দাম ও স্পেসিফিকেশন সম্পর্কে জেনে নিন। কোম্পানির নতুন ইয়ারবাডের দাম 999 টাকা থেকে শুরু হয়, যা 4,999 টাকা পর্যন্ত যায়। তাহলে এবার আপনি বুঝতেই পারছেন, মাত্র 1000 টাকার মধ্য়েই আপনি একটি নতুন ইয়ারবাড কিনে নিতে পারবেন।

IKODOO Buds One এবং IKODOO Buds Z- এ আপনি কী-কী ফিচার পাবেন?

এই ইয়ারবাডগুলিতে, আপনি ট্রান্সপারেন্সি মোড পাবেন, যাতে আপনি যখনই চান আপনার চারপাশের শব্দ শুনতে পারেন। এছাড়াও, এই বাডগুলিতে 50dB ব্য়বহার করা হয়েছে, যা বাইরের শব্দকে কমিয়ে দেয়। কোম্পানিটি এতে 13.4 মিমি বড় কম্পোজিট ডাইনামিক ড্রাইভার দিয়েছে। এছাড়াও এতে কম পিচ সাউন্ড এনহ্যান্সমেন্ট টেকনোলজি এবং অডিয়ো এনহ্যান্সমেন্টের জন্য ট্রিপল মোড রয়েছে। কোম্পানি ডেনিশ সাউন্ড টেক ব্র্যান্ড ভিফা সাউন্ডের সঙ্গে হাত মিলিয়ে এই প্রযুক্তি তৈরি করেছে।

এছাড়াও এতে ট্রিপল মাইক সিস্টেম AI-এর ENC সাপোর্টের সঙ্গে আসে। যাতে ব্যাকগ্রাউন্ড নয়েজ ছাড়াই একটি পরিষ্কার কলিং অভিজ্ঞতা পাবেন। এছাড়াও, আপনি IKODOO অ্যাপের মাধ্যমে Find My Buds ফিচারটি চালু করতে পারেন।

কোম্পানি দাবি করেছে যে এই বাডগুলি একবার চার্জে 27 ঘন্টার চলতে পারে। এছাড়াও এতে ওয়্যারলেস চার্জিং-এর সাপোর্টও রয়েছে। আর মাত্র 10 মিনিট চার্জ করে 2 ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম দেয়।

IKODOO Buds Z-এর ফিচার:

এইগুলি হল কোম্পানির সাশ্রয়ী মূল্যের ইয়ারবাড, যাতে 10mm PEEK+PU ড্রাইভার ব্য়বহার করা হয়েছে। যা 3D সাউন্ড স্টেজ ইফেক্ট দেয়। কল করার সময় পরিবেষ্টিত শব্দ কমাতে বাডস AI ENC সাপোর্ট করে। একবার সম্পূর্ণ চার্জ হয়ে গেলে, এই ইয়ারবাডগুলি 28 ঘন্টা বাজতে পারে।

টাচ কন্ট্রোল, IPX4 রেটিং এবং ফাস্ট পেয়ারিংয়ের জন্য কোম্পানিটি ব্লুটুথ 5.3 সাপোর্ট রয়েছে। আপনি এই বাডগুলি সবুজ, সাদা এবং কালো তিনটি রঙয়ে কিনতে পারবেন।

কোনটির কত দাম আর কবে কিনতে পারবেন?

IKODOO Buds One-এর দাম রাখা হয়েছে 4,999 টাকা। একই সময়ে, আপনি 999 টাকায় Buds Z পাবেন, উভয় ইয়ারবাডের বিক্রি 31 মার্চ থেকে Amazon-এ শুরু হবে।