JBL Flip 6: নতুন রূপে লঞ্চ হল জেবিএল ফ্লিপ ৬ ব্লুটুথ স্পিকার, দেখে নিন দাম এবং ফিচার

এই ফ্লিপ ব্লুটুথ স্পিকারের সঙ্গে ভারতে PartyBox স্পিকারও লঞ্চ করেছে জেবিএল। তালিকায় রয়েছে দুটো PartyBox স্পিকারের মডেল। একটি PartyBox৭১০ এবং অন্য PartyBox ১১০।

JBL Flip 6: নতুন রূপে লঞ্চ হল জেবিএল ফ্লিপ ৬ ব্লুটুথ স্পিকার, দেখে নিন দাম এবং ফিচার
জেবিএল সংস্থার দাবি, ফ্লিপ ৬ ব্লুটুথ স্পিকারে আগের মডেলের তুলনায় রয়েছে একটি তুলনামূলক ভাল ব্যাটারি লাইফ এবং durability rating ফিচার।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 04, 2021 | 10:33 PM

অডিয়ো ডিভাইসের জগতে জনপ্রিয় ব্র্যান্ড জেবিএল। সাউন্ড বক্স হোক বা ইয়ারফোন, তরুণ প্রজন্মের পছন্দের তালিকায় রয়েছে এই সংস্থার ডিভাইস। এর মধ্যে অন্যতম জেবিএল ফ্লিপ ব্লুটুথ স্পিকার। প্রায় দু’বছর পর এই ব্লুটুথ স্পিকারের আপডেটেড ভার্সান হিসেবে জেবিএল ফ্লিপ ৬ লঞ্চ হয়েছে। গত বৃহস্পতিবার স্যামসাং অধিকৃত সংস্থা জেবিএল ভারতে এই ব্লুটুথ স্পিকার লঞ্চের খবর ঘোষণা করেছে। জেবিএল সংস্থার দাবি, ফ্লিপ ৬ ব্লুটুথ স্পিকারে আগের মডেলের তুলনায় রয়েছে একটি তুলনামূলক ভাল ব্যাটারি লাইফ এবং durability rating ফিচার। অর্থাৎ এই ফ্লিপ ৬ ব্লুটুথ স্পিকারের ব্যাটারি আগের ডিভাইসের তুলনায় বেশিদিন স্থায়ী হবে। উল্লেখ্য, এর আগে লঞ্চ হয়েছে জেবিএল ফ্লিপ ৫ ব্লুটুথ স্পিকার।

এই ফ্লিপ ব্লুটুথ স্পিকারের সঙ্গে ভারতে PartyBox স্পিকারও লঞ্চ করেছে জেবিএল। তালিকায় রয়েছে দুটো PartyBox স্পিকারের মডেল। একটি PartyBox৭১০ এবং অন্য PartyBox ১১০। এই দুটো পোর্টেবল স্পিকার এবং তার মধ্যে রয়েছে splash proof  ডিজাইন ও IPX4 rating। শুধু এই পোর্টেবল স্পিকারে থাকা কালার লাইটগুলোর ক্ষেত্রে এ জাতীয় কোনও ফিচার যুক্ত হয়নি। অন্যদিকে জানা গিয়েছে, ফ্লিপ ব্লুটুথ স্পিকার এবং PartyBox স্পিকারের পাশাপাশি একগুচ্ছ ওয়্যারলেস হেডফোন এবং ইয়ারফোনও লঞ্চ করেছে জেবিএল সংস্থা। Quantum 350 Wireless, Reflect Flow Pro, Tune 230NC, Tune 130NC, Endurance Race headsets—- এই অডিয়ো ডিভাইসগুলি একসঙ্গে লঞ্চ করছে জেবিএল কোম্পানি।

জেবিএল ফ্লিপ ৬ ব্লুটুথ স্পিকারের দাম এবং বিভিন্ন ফিচার-

জেবিএল সংস্থার এই ব্লুটুথ স্পিকারের দাম EUR 139 , ভারতীয় মুদ্রায় প্রায় ১২ হাজার টাকা। জেবিএম ফ্লিপ ৬ ব্লুটুথ স্পিকারে রয়েছে ব্লুটুথ ৫.১ কানেক্টিভিটি এবং IP67 rating (ধুলো এবং জলে এই ব্লুটুথ স্পিকার রেসিসট্যান্ট)। আগের মডেল অর্থাৎ ফ্লিপ ৫ ব্লুটুথ স্পিকারের তুলনায় নতুন অডিয়ো ডিভাইসের ফিচার অনেক বেশি আধুনিক ও উন্নত। সংস্থার দাবি, ১২ ঘণ্ট্র ব্যাটারি লাইফ থাকবে এই স্পিকারে। এই একটিই ফিচার আগের ফ্লিপ ৫ ব্লুটুথ স্পিকারের সঙ্গে এক রয়েছে। আগামী নভেম্বর মাস থেকে JBL.com অর্থাৎ জেবিএল সংস্থার অফিশিয়াল ওয়েবসাইট থেকে এই ব্লুটুথ স্পিকার কেনা যাবে। Grey Stone, River Teal, Fiesta Red, Ocean Blue, Midnight Black, Steel White, Forest Green—- এই সমস্ত রঙে পাওয়া যাবে জেবিএল ফ্লিপ ৬ ব্লুটুথ স্পিকার। আমেরিকায় এই স্পিকারের দাম ১২৯.৯৫ ডলার, ভারতীয় মুদ্রায় প্রায় ৯৫০০ টাকা।

জেবিএল পার্টিবক্স ১১০ এবং পার্টিবক্স ৭১০- এর দাম 

JBL PartyBox 710 আগামী অক্টোবর মাস থেকে কেনা যাবে। এর দাম EUR 749, ভারতীয় মুদ্রায় প্রায় ৬৪,৯০০ টাকা। অন্যদিকে, JBL PartyBox 110 এই স্পিকারের দাম EUR 359, ভারতীয় মুদ্রায় প্রায় ৩১,১০০ টাকা। আমেরিকায় এই দুই স্পিকারের দাম যথাক্রমে $399.95 (ভারতীয় মুদ্রায় প্রায় ২৯,১০০ টাকা) এবং $799.95 (ভারতীয় মুদ্রায় প্রায় ৫৮,৪০০ টাকা)।

আরও পড়ুন- এই স্মার্টফোনগুলিতে আর কাজ করবে না হোয়াটসঅ্যাপ! তালিকায় কারা? দেখে নিন