OnePlus TV: ৪৩ ইঞ্চির দুর্ধর্ষ স্মার্টটিভি নিয়ে এল ওয়ানপ্লাস, দাম ২৯,৯৯৯ টাকা, ফিচার্স ও স্পেসিফিকেশনস দেখে নিন

43 Y1S Pro 4K Smart TV: ৪৩ ইঞ্চির দুরন্ত স্মার্টটিভি নিয়ে হাজির হল ওয়ানপ্লাস। সেই টিভির দাম ও ফিচার্স সংক্রান্ত সব তথ্য একনজরে দেখে নিন।

OnePlus TV: ৪৩ ইঞ্চির দুর্ধর্ষ স্মার্টটিভি নিয়ে এল ওয়ানপ্লাস, দাম ২৯,৯৯৯ টাকা, ফিচার্স ও স্পেসিফিকেশনস দেখে নিন
ওয়ানপ্লাসের নতুন স্মার্টটিভি।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 08, 2022 | 3:45 PM

কম দামের একটি চমৎকার স্মার্টটিভি (Smart TV) নিয়ে হাজির হল ওয়ানপ্লাস (OnePlus)। বৃহস্পতিবার ভারতে লঞ্চ হয়েছে ওয়ানপ্লাসের সস্তার সেই ৪কে টিভি, যার নাম ওয়ানপ্লাস টিভি ৪৩ ওয়াই১এস প্রো (OnePlus TV 43 Y1S Pro 4K)। বেশ কিছু তাক লাগানো ফিচার্স রয়েছে এই স্মার্টটিভিতে! ৪কে বা ইউএইচডি রেজ়োলিউশন সাপোর্ট করে। সেই সঙ্গেই আবার ডলবি অডিও টেকনোলজিও সাপোর্ট করে এই টিভি। অ্যান্ড্রয়েড টিভি ১০ প্ল্যানফর্ম দ্বারা চালিত এই টিভিতে মিলবে বাই ডিফল্ট গুগল ক্রোমকাস্ট এবং গুগল অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট। ইতিমধ্যে ভারতের স্মার্টটিভি উপভোক্তাদের আকৃষ্ট করতে বিভিন্ন রেঞ্জের একাধিক এইচডি এবং ফুল এইচডি অ্যান্ড্রয়েড স্মার্টটিভি নিয়ে হাজির হয়েছে ওয়ানপ্লাস। এবার এই নতুন ৪কে স্মার্টটিভি আরও গ্রাহকদের আকর্ষণ করবে বলেই দাবি করছে সংস্থাটি।

দাম ও উপলব্ধতা

ওয়ানপ্লাস টিভি ৪৩ ওয়াই১এস প্রো ৪কে টিভি ভারতে লঞ্চ করা হয়েছে মাত্র ২৯,৯৯৯ টাকা দামে। ১১ এপ্রিল থেকে দেশের বিভিন্ন অনলাইন ও অফলাইন স্টোরে কেনাকাটির জন্য উপলব্ধ হবে ওয়ানপ্লাসের এই ৪৩ ইঞ্চির স্মার্টটিভি।

স্পেসিফিকেশনস ও ফিচার্স

এই ওয়ানপ্লাস স্মার্টটিভিতে রয়েছে ৪৩ ইঞ্চির ডিসপ্লে যা ৪কে রেজ়োলিউশন সাপোর্ট করে। এই টিভির সঙ্গে ওয়ানপ্লাস গাম্মা ইঞ্জিন ইক্যুইপ করেছে, যার ফলে টিভির সামগ্রিক ইমেজ কোয়ালিটি দর্শকদের চোখের জন্য খুবই আরামদায়ক হতে চলেছে। এই ডিসপ্লে এইচডিআর১০প্লাস, এইচডিআর১০ এবং এইচএলজি ফরম্যাট সাপোর্ট করে। তবে কোম্পানি বিশেষ ফোকাস দিয়েছে টিভির ডিজ়াইনে। বেজ়েল লেস ডিজ়াইনের এই স্মার্টটিভি দুর্ধর্ষ ডিসপ্লের সঙ্গে প্রিমিয়াম লুক অফার করে। এই টিভিতে রয়েছে ২৪ ওয়াট সাউন্ড স্পিকার্স ও তার সঙ্গে ডলবি অডিও সাপোর্টেড আউটপুট।

অ্যান্ড্রয়েড ১০ টিভি প্ল্যাটফর্ম দ্বারা চালিত এই স্মার্টটিভিতে রয়েছে অক্সিজেনওএস ইউআই, যা কোম্পানির নিজস্ব সফ্টওয়্যার। আপনার কাছে যদি ওয়ানপ্লাস স্মার্টফোন বা ওয়ানপ্লাস ইয়ারবাডস থাকে, তাহলে আপনি আরও কিছু উল্লেখযোগ্য ফিচার্স পেয়ে যাবেন।

ওয়ানপ্লাসের তরফ থেকে বলা হচ্ছে, গেমিংয়ের জন্য টিউন করা হয়েছে এই টিভি, অটো লো ল্যাটেন্সি মোডের মাধ্যমে তা টিভিতে সাপোর্ট করবে। একটি স্মার্ট রিমোটের মাধ্যমে ৪কে বান্ডলড করেছে ওয়ানপ্লাস, যাতে খুব সহজেই বিভিন্ন স্ট্রিমিং প্ল্যাটফর্মে অ্যাকসেস করার মতো বাটনস দেওয়া হয়েছে।

এখন প্রশ্ন হচ্ছে, ওয়ানপ্লাসের এই টিভির সঙ্গে টক্কর দিতে পারে আর কোন কোন ব্র্যান্ডের স্মার্টটিভি? ৪কে সেগমেন্টে ৪৩ ইঞ্চির এমআই, রেডমি, রিয়েলমি-সহ আরও একাধিক ব্র্যান্ডের টিভি এই একই ফিচার্স ও দামের কারণে ওয়ানপ্লাসের নতুন টিভির সঙ্গে জোরদার প্রতিযোগিতা করতে পারে।

আরও পড়ুন: সস্তার ভিভো ওয়াই২১জি লঞ্চ হল ভারতে, ৬.৫১ ইঞ্চির বড় ডিসপ্লে, ৫,০০০এমএএইচ ব্যাটারি, দাম ১৩,৯৯০ টাকা

আরও পড়ুন: বাথরুমের থেকেও বেশি নোংরা আপনার স্মার্টফোন! সুস্থ থাকতে পরিষ্কার করার সঠিক পদ্ধতিটা আজই জেনে নিন

আরও পড়ুন: ভারতে এসে গেল বিশ্বের প্রথম পরিবেশ-বান্ধব স্মার্টফোন রিয়েলমি জিটি ২ প্রো, বড় ডিসপ্লে, ৫০ মেগাপিক্সেল ক্যামেরা, দাম কত?