Noise ColorFit Caliber: দেহের তাপমাত্রাও মাপতে পারে এই স্মার্টওয়াচ! রয়েছে ১৫ দিনের ব্যাটারি লাইফও

আগামী ৬ জানুয়ারি দুপুর ১২টা থেকে শুরু হবে এই স্মার্টওয়াচের বিক্রি। কালো, নীল, সবুজ, লাল এবং সাদা--- এই সবকটা রঙেই ভারতে লঞ্চ হতে চলেছে নয়েজ কালারফিট ক্যালিবার স্মার্টওয়াচ।

Noise ColorFit Caliber: দেহের তাপমাত্রাও মাপতে পারে এই স্মার্টওয়াচ! রয়েছে ১৫ দিনের ব্যাটারি লাইফও
এই স্মার্টওয়াচে ব্লুটুথ সাপোর্ট রয়েছে।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 01, 2022 | 7:49 PM

নয়েজ সংস্থার নতুন অ্যাফোর্ডেবল স্মার্টওয়াচ লঞ্চ হয়েছে ভারতে। জানা গিয়েছে, এই স্মার্টওয়াচের মডেলের নাম নয়েজ কালারফিট ক্যালিবার। এই স্মার্টওয়াচে রয়েছে কালার ডিসপ্লে এবং ১৫ দিনের ব্যাটারি লাইফ। নয়েজ কালারফিট ক্যালিবারের সাহায্যে শরীরের তাপমাত্রা পরিমাপ করা যায় বলে দাবি করেছে সংস্থা। এছাড়াও এই স্মার্টওয়াচে যুক্ত রয়েছে বেশ কিছু হেলথ ট্র্যাকিং ফিচার। এর মধ্যে রয়েছে ব্লাড অক্সিজেন স্যাচুরেশন লেভেল বা SpO2 এবং হার্ট রেট মনিটরিং ফিচার। এছাড়াও ৬০টি স্পোর্টস মোড এবং ১৫০- র বেশি কাস্টোমাইজেবল এবং ক্লাউড ওয়াচ ফেস রয়েছে নয়েজ কালারফিট ক্যালিবার স্মার্টওয়াচে।

ভারতে নয়েজ কালারফিট ক্যালিবার স্মার্টওয়াচের দাম  এবং উপলব্ধতা- 

আসলে এই স্মার্টওয়াচের দাম ভারতে ৩৯৯৯ টাকা। তবে শুরুতে এই স্মার্টওয়াচ পাওয়া যাচ্ছে ১৯৯৯ টাকায়। একে বলা হচ্ছে ইন্ট্রোডাক্টরি প্রাইস। ফ্লিপকার্টের সাইটে এই স্মার্টওয়াচের হদিশ পাওয়া গিয়েছে। অতএব এই ই-কমার্স সংস্থা থেকে নয়েজ সংস্থার নতুন স্মার্টওয়াচ কেনা যাবে। আগামী ৬ জানুয়ারি দুপুর ১২টা থেকে শুরু হবে এই স্মার্টওয়াচের বিক্রি। কালো, নীল, সবুজ, লাল এবং সাদা— এই সবকটা রঙেই ভারতে লঞ্চ হতে চলেছে নয়েজ কালারফিট ক্যালিবার স্মার্টওয়াচ।

নয়েজ কালারফিট ক্যালিবার স্মার্টওয়াচের বিভিন্ন স্পেসিফিকেশন ও ফিচার-

  • এই স্মার্টওয়াচে রয়েছে একটি ১.৬৯ ইঞ্চির টিএফটি ডিসপ্লে।
  • নয়েজের নতুন স্মার্টওয়াচে রয়েছে একটি থ্রি-অ্যাক্সিস অ্যাক্সিলেরোমিটার এবং তার সঙ্গে যুক্ত রয়েছে একাধিক সেনসর। যেমন ব্লাড অক্সিজেন স্যাচুরেশন বা SpO2 পরিমাপক, ২৪ ঘণ্টা হার্ট রেট পরিমাপক ও আরও অনেক কিছু। এমনকি এই স্মার্টওয়াচ ইউজারের অবসাদ, ঘুম, মাসিক ঋতুচক্র, শরীরের তাপমাত্রা— এইসব কিছু পর্যবেক্ষণ এবং পরিমাপ করতে পারে। তবে নয়েজ সংস্থা এই ব্যাপারে সাবধান করেছে যে এই স্মার্টওয়াচ কোনওভাবেই মেডিক্যাল বা ডাক্তারির যন্ত্র হিসেবে পরিগণিত হবে না।
  • নয়েজ কালারফিট ক্যালিবার স্মার্টওয়াচ একটি IP68 রেটেড ডাস্ট অর্থাৎ ধুলো এবং ওয়াটার বা জল রেসিসট্যান্ট ডিভাইস। এই স্মার্টওয়াচে রয়েছে ৬০টি স্পোর্টস মোড। স্বাস্থ্য এবং ফিটনেস সম্পর্কে সচেতন যে কারও এই ফিচারগুলি পছন্দ হবে।
  • সিলিকন রিস্ট স্ট্র্যাপ রয়েছে নয়েজের নতুন স্মার্টওয়াচে, যা ইউজারের কবজির মাপ অনুযায়ী বাড়ানো বা কমানো সম্ভব। ১৫০- র বেশি কাস্টোমাইজেবল এবং ক্লাউড ওয়াচ ফেস রয়েছে এই স্মার্টওয়াচে।
  • অন্যান্য স্মার্টওয়াচের মতোই নয়েজ কালারফিট ক্যালিবার অ্যানড্রয়েড এবং আইফোনের সঙ্গে যুক্ত থাকলে ইউজার নোটিফিকেশন অ্যালার্ট পাবেন। এই স্মার্টওয়াচে ব্লুটুথ সাপোর্ট রয়েছে। এছাড়াও রয়েছে ম্যাগনেটিক চার্জার।

আরও পড়ুন- Prepaid And Postpaid Plans: অ্যামাজন প্রাইম, নেটফ্লিক্স, ডিজনি+হটস্টার… জিও, এয়ারটেল, ভিআই- এর কোন প্ল্যানে কী সুবিধা? দেখে নিন

আরও পড়ুন- Swiggy Zomato Orders: বর্ষবরণের রাতে প্রতি মিনিটে ৯০০০ সুইগি ও ৮০০০ জ়োম্যাটো অর্ডার, দেশবাসীর প্রথম পছন্দ বিরিয়ানি