ভারতে লঞ্চ হল OnePlus Buds 3, 44 ঘণ্টার ব্যাটারি ব্যাকআপ থাকা ইয়ারবাডের দাম-ফিচার কেমন?

OnePlus Buds 3 Earbud: কোম্পানি OnePlus Buds 3 নামে ইয়ারবাড লঞ্চ করেছে। এই ইয়ারবাডে 44 ঘন্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ সহ 520mAh ব্যাটারি ব্যবহার করা হয়েছে। এছাড়াও রয়েছে অ্যাকটিভ নয়েজ ক্যানসেলশন সাপোর্ট। আর আপনি 5.3 ব্লুটুথ কানেকশনের সাপোর্ট পেয়ে যাবেন।

ভারতে লঞ্চ হল OnePlus Buds 3, 44 ঘণ্টার ব্যাটারি ব্যাকআপ থাকা ইয়ারবাডের দাম-ফিচার কেমন?
Follow Us:
| Updated on: Jan 24, 2024 | 5:13 PM

চলতি বছরের 23 জানুয়ারি, OnePlus দিল্লিতে একটি মেগা ইভেন্টের আয়োজন করেছিল। আর এই ইভেন্টে, কোম্পানি তার দু’টি নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন লঞ্চ করেছে, যার মধ্যে রয়েছে OnePlus 12 এবং OnePlus 12R। তবে শুধুই যে এই দু’টি ফ্ল্যাগশিপ ফোন বাজারে এসেছে, তেমনটা নয়। তার সঙ্গে কোম্পানি OnePlus Buds 3 নামে ইয়ারবাডও লঞ্চ করেছে। এই ইয়ারবাডে 44 ঘন্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ সহ 520mAh ব্যাটারি ব্যবহার করা হয়েছে। এছাড়াও রয়েছে অ্যাকটিভ নয়েজ ক্যানসেলশন সাপোর্ট। আর আপনি 5.3 ব্লুটুথ কানেকশনের সাপোর্ট পেয়ে যাবেন।

OnePlus Buds 3-এর স্পেসিফিকেশন এবং ফিচার:

এগুলিতে 10.4 মিমি উফার এবং 6 মিমি টুইটার ডুয়াল ড্রাইভার রয়েছে। কোম্পানি এই ইয়ারবাডে মোট 6টি মাইক্রোফোন ব্যবহার করেছে। দু’টি ইয়ারবাডেই 3-3টি মাইক্রোফোন ব্যবহার করা হয়েছে, যাতে ব্যবহারকারীদের ভয়েস শুনতে কোনও রকম সমস্যা না হয়। কোম্পানি এই নতুন ইয়ারবাডে কানেকশনের জন্য 5.3 ব্লুটুথ সাপোর্ট দিয়েছে।

OnePlus-এর দাবি, এই নতুন ইয়ারবাড 10 মিটার দূরত্ব পর্যন্ত কানেক্ট করা যেতে পারে। অর্থাৎ আপনার ফোন যদি আপনার থেকে 10 মিটার দূরে থাকে, তাহলে কানেকশনে কোনও রকম সমস্যা হবে না।

এতে রয়েছে 58mAh ব্যাটারি। এই ইয়ারবাডগুলিতে ANC সমর্থন সহ 6.5 ঘন্টা প্লেব্যাক পাবেন। আর যখন আপনি ANC বন্ধ করবেন, তখন 10 ঘন্টা ব্যাকআপ পাবেন। এই ইয়ারবাডের চার্জিং কেসটিতে একটি 520mAh ব্যাটারি রয়েছে, যা 28 ঘন্টা ব্যাকআপ দেয়। কোম্পানির এই নতুন ইয়ারবাডে এতে ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে। কোম্পানির দাবি, ব্যবহারকারীরা এটি মাত্র 10 মিনিট চার্জ করার পরে 7 ঘন্টা ব্যবহার করতে পারবেন। ছাড়াও, জল থেকে সুরক্ষার জন্য এটিকে IP55 রেটিং দেওয়া হয়েছে।

নতুন ইয়ারবাডের দাম কত?

কোম্পানি এই ইয়ারবাডটি 5,499 টাকা দামে লঞ্চ করেছে। আপনি এটি নীল এবং ধাতব ধূসর রঙে কিনতে পারবেন। 6 ফেব্রুয়ারি থেকে এই ফোনের বিক্রি শুরু হবে। এটি OnePlus এবং Amazon থেকে কিনতে পারবেন।