Oppo Enco M32: মাত্র ১,৭৯৯ টাকায় ভারতে দুর্ধর্ষ নেকব্যান্ড স্টাইল ইয়ারফোন নিয়ে এল ওপ্পো, এক বার চার্জে ২৮ ঘণ্টার ব্যাকআপ

ওপ্পো ইনকো এম৩২ ওয়্য়ারলেস ইয়ারফোন লঞ্চ করা হয়েছে ১,৭৯৯ টাকা দামে। তবে ১০-১২ জানুয়ারি পর্যন্ত সময়ে ৩০০ টাকা ছাড়ে মাত্র ১,৪৯৯ টাকাতেই এই নেকব্যান্ড স্টাইল ইয়ারফোন পেয়ে যাবেন কাস্টমাররা।

Oppo Enco M32: মাত্র ১,৭৯৯ টাকায় ভারতে দুর্ধর্ষ নেকব্যান্ড স্টাইল ইয়ারফোন নিয়ে এল ওপ্পো, এক বার চার্জে ২৮ ঘণ্টার ব্যাকআপ
Follow Us:
| Edited By: | Updated on: Jan 06, 2022 | 2:18 AM

জনপ্রিয় স্মার্টফোন-মেকার ওপ্পো একটি সস্তার ইয়ারফোন লঞ্চ করল ভারতে। তাও আবার একটি নেকব্যান্ড স্টাইল ইয়ারফোন, যার নাম ওপ্পো ইনকো এম৩২ (Oppo Enco M32)। সংস্থার তরফ থেকে দাবি করা হচ্ছে, মাত্র ৩৫ মিনিটের ফ্ল্যাশ চার্জেই ২৮ ঘণ্টা লাগাতার গান শুনতে পারবেন ইউজাররা।

দাম ও উপলব্ধতা

কেবল মাত্র অ্যামাজন ওয়েবসাইট এবং ওপ্পো স্টোর থেকে এই নেকব্যান্ড স্টাইল ইয়ারফোন কিনতে পারবেন গ্রাহকরা। ১০ জানুয়ারি থেকেই কেনাকাটি করা যাবে। এমনিতে এই ওপ্পো ইনকো এম৩২ ওয়্য়ারলেস ইয়ারফোন লঞ্চ করা হয়েছে ১,৭৯৯ টাকা দামে। তবে ১০-১২ জানুয়ারি পর্যন্ত সময়ে ৩০০ টাকা ছাড়ে মাত্র ১,৪৯৯ টাকাতেই এই নেকব্যান্ড স্টাইল ইয়ারফোন পেয়ে যাবেন কাস্টমাররা। প্রসঙ্গত, চিনে ২০২১ সালের নভেম্বর মাসেই ওপ্পো রেনো ৭ সিরিজের সঙ্গে আগমন হয়েছিল এই ইয়ারফোনের।

কী কী ফিচার্স রয়েছে?

এই ইয়ারফোনে ১০মিমি ডায়নামিক ড্রাইভার রয়েছে, যা ব্যালেন্সড সাউন্ড, ক্লিয়ার মিডস, পরিষ্কার ভাবে শোনা যায় এমন বেস দিতে সক্ষম। স্ট্রিমিংয়ের ক্ষেত্রে অসাধারণ সাউন্ড কোয়ালিটি দিতে এই ইয়ারফোনে রয়েছে AAC অডিও ফরম্যাট। একটিই মাত্র কালার ভ্যারিয়েন্ট রয়েছে এই নেকব্যান্জ স্টাইল ইয়ারফোনের এবং সেটি কালো। ব্লুটুথ ৫.০ লো-ল্যাটেন্সি ট্রান্সমিশন প্রযুক্তি রয়েছে এই ইয়ারফোনে, যার সাহায্যে একই সঙ্গে দুটি স্মার্টফোন বা ট্যাবলেটের সঙ্গে কানেক্টেড থাকতে পারবেন ব্যবহারকারীরা। এই ডিভাইসটি IP55 সার্টিফায়েড, যা ধুলোবালি এবং জল থেকে রক্ষা করবে। সুবিধা হবে দৌড়াদৌড়ি এবং ওয়ার্কআউটের ক্ষেত্রেও।

ম্যাগনেটিক ইয়ারবাড রয়েছে এই ওপ্পো ইনকো এম৩২ ইয়ারফোনে, যা অটোমেটিক্যালি পেয়ার হতে সাহায্য় করে। একটি বিশেষ মাল্টি-ফাংশন বাটন রয়েছে, যার সাহায্যে কল ম্যানেজ, ভয়েস অ্যাসিস্ট্যান্ট অ্যাক্টিভ করা যেতে পারে। ভলিউম রকার বাটন দেওয়া হয়েছে ইয়াফোনের ঠিক ডান দিকে। হল এফেক্ট স্যুইচ দেওয়া হয়েছে এতে, এর সাহায্যে ম্যাগনেটিক ইয়ারবাড দুটি পৃথক করলে স্মার্টফোনের সঙ্গে অটোমেটিক্যালি পেয়ার করা যায়। আবার চুম্বকীয় সেই বাড দুটি জোড়া লাগালে আপনা-আপনিই ডিভাইসের স্যুইচ অফ হয়ে যায়। একটি ২২০mAh ব্যাটারি রয়েছে এই ইয়ারবাডসে, যা এক বার চার্জে ২৮ ঘণ্টার ব্যাকআপ দিতে পারে।

ফাস্ট চার্জিংও সাপোর্ট করে এই ওয়্যারলেস ইয়ারফোন। তার জন্য রয়েছে টাইপ-সি চার্জিং পোর্টও। কোম্পানির তরফ থেকে দাবি করা হচ্ছে, মাত্র ১০ মিনিট চার্জ দিলে ২০ ঘণ্টা পর্যন্ত মিউজিক প্লেব্যাক দিতে পারে এটি। অন্যান্য গুরুত্বপূর্ণ ফিচার্সের মধ্যে এই ডিভাইসে রয়েছে ডুয়াল ডিভাইস স্যুইচিং, ইন্ডিপেনডেন্ট বেস চেম্বার ডিজাইন, কলিংয়ের জন্য নয়েজ় ক্যান্সেলেশন এবং সিরি ও গুগল অ্যাসিস্ট্যান্টের মতো ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্টও।

আরও পড়ুন: নতুন প্রজন্মের ল্যাপটপ প্রসেসর নিয়ে এল ইনটেল, মোবাইল চিপসেট দ্বারা অনুপ্রাণিত!

আরও পড়ুন: ভারতে লঞ্চ হয়েছে বোল্ট প্রো বাস জেড চার্জ ওয়্যারলেস নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোন, দাম কত?

আরও পড়ুন: ভারতে নতুন স্মার্টওয়াচ নিয়ে এল পোর্ট্রোনিক্স, ব্লুটুথ কলিং, ৭ দিনের ব্যাটারি লাইফ, দাম ৩,৩৯৯ টাকা