Neckband Earphones: ভারতে লঞ্চ হয়েছে বোল্ট প্রো বাস জেড চার্জ ওয়্যারলেস নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোন, দাম কত?

এই ওয়্যারলেস নেকব্যান্ড ইয়ারফোন পাওয়া যাচ্ছে অ্যামাজন ই-কমার্স সংস্থায়। কালো, নীল এবং লাল রঙ লঞ্চ হয়েছে এই ইয়ারফোন। এই নেকব্যান্ড ওয়্যারলেস ইয়ারফোনে এক বছরের ওয়ারেন্টি দিচ্ছে বোল্ট অডিয়ো সংস্থা। 

Neckband Earphones: ভারতে লঞ্চ হয়েছে বোল্ট প্রো বাস জেড চার্জ ওয়্যারলেস নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোন, দাম কত?
ভারতে এই নেকব্যান্ড স্টাইল ইয়ারফোনের দাম কত?
Follow Us:
| Edited By: | Updated on: Jan 04, 2022 | 9:04 AM

বোল্ট প্রো বাস জেড চার্জ ওয়্যারলেস নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোন সম্প্রতি লঞ্চ হয়েছে ভারতে। প্রায় ৪০ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি লাইফ থাকবে এই ইয়ারফোনে। এখানে রয়েছে ব্লুটুথ ভি ৫.২ কানেক্টিভিটি। এই ইয়ারফোন একটি IPX5 রেটেড ডিভাইস। অর্থাৎ জল এবং ঘামের ক্ষেত্রে এই নেকব্যান্ড স্টাইল ইয়ারফোন রেসিসট্যান্ট ডিভাইস হিসেবে কাজ করে। টাইপ- সি ইউএসবি পোর্টের সাহায্যে এই ইয়ারফোনে চার্জ দেওয়া সম্ভব। মাত্র ১০ মিনিট চার্জ দিলে ১৫ ঘণ্টার মতো প্লেব্যাক সাপোর্ট পাওয়া যাবে বলে দাবি করেছে বোল্ট অডিয়ো সংস্থা। এছাড়াও শোনা গিয়েছে, এই ইয়ারফোনে রয়েছে গুগল অ্যাসিসট্যান্ট এবং সিরি- র সাপোর্ট। যার সাহায্যে প্লেব্যাক নিয়ন্ত্রণ করা সম্ভব।

ভারতে বোল্ট প্রো বাস জেড চার্জ নেকব্যান্ড স্টাইল ইয়ারফোনের দাম কত? কোথায় পাওয়া যাচ্ছে?

ভারতে এই নেকব্যান্ড স্টাইল ইয়ারফোনের দাম ১২৯৯ টাকা। এই ওয়্যারলেস নেকব্যান্ড ইয়ারফোন পাওয়া যাচ্ছে অ্যামাজন ই-কমার্স সংস্থায়। কালো, নীল এবং লাল রঙে লঞ্চ হয়েছে এই ইয়ারফোন। এই নেকব্যান্ড ওয়্যারলেস ইয়ারফোনে এক বছরের ওয়ারেন্টি দিচ্ছে বোল্ট অডিয়ো সংস্থা।

বোল্ট প্রো বাস জেড চার্জ নেকব্যান্ড স্টাইল ইয়ারফোনের বিভিন্ন স্পেসিফিকেশনগুলো একনজরে দেখে নিন

  • এই ইয়ারফোনে রয়েছে ব্লুটুথ ভি ৫.২ কানেক্টিভিটি।
  • এই নেকব্যান্ড স্টাইল ওয়্যারলেস ইয়ারফোন আসলে একটি সোয়েট অ্যান্ড ওয়াটার রেসিসট্যান্ট ডিভাইস। অর্থাৎ এই ইয়ারফোন একটি IPX5 রেটেড ডিভাইস যা জল এবং ঘামে নষ্ট হবে না। আর তাই ওয়ার্ক আউট বা শরীরচর্চা করার সময় এই ইয়ারফোন অনায়াসে ব্যবহার করা সম্ভব।
  • প্রায় ৪০ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি লাইফ দেয় এই নেকব্যান্ড ইয়ারফোন। ওয়্যারলেস এই ইয়ারফোন ১০ মিনিট চার্জ দিলে ১৫ ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক পাওয়া যায়। টাইপ- সি ইউএসবি চার্জিং সাপোর্ট করে এই ইয়ারফোনে।
  • এই নেকব্যান্ড স্টাইলের ওয়্যারলেস ইয়ারফোনে রয়েছে টাচ কন্ট্রোল সাপোর্ট। এর পাশাপাশি গুগল অ্যাসিসট্যান্ট এবং সিরি ভয়েস কম্যান্ড সাপোর্টও রয়েছে এই ইয়ারফোন। এই ভয়েস অ্যাসিসট্যান্টের সাহায্যে কম্যান্ডের মাধ্যমে ইয়ারফোনে গান চলাকালীন তা পরিবর্তন করা সম্ভব। এছাড়া ফোন করার সময়েও এই ভয়েস অ্যাসিসট্যান্ট ফিচার বা টাচ কন্ট্রোল কাজে লাগে।

আরও পড়ুন- Portronics Kronos Y1: ভারতে নতুন স্মার্টওয়াচ নিয়ে এল পোর্ট্রোনিক্স, ব্লুটুথ কলিং, ৭ দিনের ব্যাটারি লাইফ, দাম ৩,৩৯৯ টাকা

আরও পড়ুন- Google Chrome Passwords: গুগল ক্রোম ব্রাউজারে পাসওয়ার্ড সেভ করছেন? খতরনাক ম্যালওয়্যারের হানা! এখনই ডিলিট করুন…

আরও পড়ুন- Odyssey Neo 8: বিশ্বের প্রথম 4K 240Hz গেমিং মনিটরের ঘোষণা করল স্যামসাং, সিইএস ২০২২ ইভেন্টেই আনুষ্ঠানিক লঞ্চ