Portable Air Conditioner: ২০০০ টাকারও কম দামের পোর্টেবল এসি, দেখতে পাওয়ার ব্যাঙ্কের মতো, ১৫ মিনিটে ঠান্ডা করছে ঘর

AC Under Rs 2000: দুর্দান্ত একটি পোর্টেবল এসি লঞ্চ হয়েছে, যা আপনি ২০০০ টাকারও কম দামে অ্যামাজন থেকে পেয়ে যাবেন। সেই মিনি পোর্টেবল এসি-র দাম ও ফিচার্স সংক্রান্ত সব তথ্য জেনে নিন।

Portable Air Conditioner: ২০০০ টাকারও কম দামের পোর্টেবল এসি, দেখতে পাওয়ার ব্যাঙ্কের মতো, ১৫ মিনিটে ঠান্ডা করছে ঘর
ইউবিসুইটের সেই মিনি পোর্টেবল এসি।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 18, 2022 | 1:59 PM

প্রচণ্ড গ্রীষ্মের দাবদাহ! সকাল ৬টা বাজলেই যেন মনে হচ্ছে দুপুর ২টো। আর দুপুর ২টো মানে আপনি রাস্তায় থাকতে পারবেন না। এখন করবেনই বা কী! সারাদিন তো আর বাড়িতে বসে থাকতে পারবেন না। বাইরে আপনাকে বেরোতে হবেই। আবার তীব্র গরমে বাড়িতে থাকার জন্য এসি ছাড়া দ্বিতীয় আর কোনও অপশনও এই মুহূর্তে নেই। কিন্তু একটা এয়ার কন্ডিশনার (Air Conditioner) কেনা তো আর চাট্টিখানি কথা নয়, এমনই আকাশছোঁয়া তার দাম। শুধু এসিই (AC) নয়। একটা কুলার কেনাও এখন মুখের কথা নয়। এদিকে আবার শুধু মাত্র একটা পাখা চালালেই যে এই গরমে আপনি নিশ্চিন্তে ঘুমাতে পারবেন, এমনটা নয়। তাহলে কী করবেন। যেটা করতে পারেন, সেটা হল সস্তার একটি পোর্টেবল এসি কিনতে পারেন। মার্কেটে এমনই একটা ছোট্ট এসি রয়েছে, যা সাইজ়ে একদমই পাওয়ার ব্যাঙ্কের মতো। এই ধরনের পোর্টেবল এসি তৈরি করে উবরসুইট নামের একটি কোম্পানি। ডিভাইসটির নাম, উবরসুইট ইম্পোর্টেড মিনি এয়ার কন্ডিশনার হ্যান্ডহেল্ড পার্সোনাল এয়ার কন্ডিশনার পোর্টেবল ব্লেডলেস সামার কুলিং ফ্যান।

এই পোর্টেবল এয়ার কন্ডিশনারের বিশেষত্ব কী

এটি একটি মিনি পোর্টেবল এয়ার কন্ডিশনার। তবে আপনি এটিকে পার্সোনাল এসিও বলতে পারেন। কারণ, ছোট্ট এই ডিভাইসটিকে আপনি যে কোনও জায়গায় বহন করতে পারেন। আবার যে কোনও জায়গায় রেখে ব্যবহারও করতে পারেন। উবরসুইটের এই হ্যান্ডহেল্ড পার্সোনাল এয়ার কন্ডিশনার বা পোর্টেবল ব্লেডলেস সামার কুলিং ফ্যানটি দেখতে এক্কেবারে একটি পাওয়া ব্যাঙ্কের মতো। কাজেই আপনার পকেটে বা ব্যাগের ভিতরে ভরে যে কোনও জায়গায় নিয়ে যেতে পারেন পোর্টেবল এসিটি। আসলে এটি একটি হ্যান্ডহেল্ড ফ্যান, যাতে কোনও ব্লেড নেই। আর সেই কারণেই এই হ্যান্ডহেল্ড ফ্যানটি আপনাকে এসি বা কুলারের অনুভূতি দিতে পারবে। সেই সঙ্গেই আবার কোনও আওয়াজও হবে না এতে।

কোথায় পাওয়া যাবে এই পোর্টেবল এসি

অ্যামাজন থেকেই আপনি পেয়ে যাবেন উবরসুইটের এই পোর্টেবল এসিটি। অর্ডার করার ৩ থেকে ৫ সপ্তাহ বা তারও কমে আপনার বাড়িতে এই এসিটি পৌঁছে দেবে অ্যামাজন। ডিভাইসটি সদ্যই লঞ্চ হয়েছে। আর সেই কারণেই অ্যামাজন থেকে দুর্দান্ত অফারে উপলব্ধ হয়েছে এই উবরসুইট ইম্পোর্টেড মিনি এয়ার কন্ডিশনার হ্যান্ডহেল্ড পার্সোনাল এয়ার কন্ডিশনার পোর্টেবল ব্লেডলেস সামার কুলিং ফ্যানটি।

Mini Portable AC From Amazon

দাম কত

উবরসুইটের এই মিনি পোর্টেবল কুলারটি ভারতে লঞ্চ হয়েছিল মাত্র ৩,৫২৪ টাকায়। যেমনটা আমরা আগেই জানালাম, সদ্য লঞ্চ হওয়ার ফলে এই কুলিং ডিভাইসে আপনাকে ব্যাপক ছাড় দিচ্ছে অ্যামাজন। ৪৫ শতাংশ ছাড়ে মাত্র ১,৯৪৯ টাকায় এই এসিটি আপনি পেয়ে যাবেন অ্যামাজন থেকে। শুধু তাই নয়। আপনি যদি স্ট্যান্ডার্ড চ্যাটার্ড ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে ইএমআই ট্রান্জাকশনে এই এসিটি ক্রয় করেন, তাহলে আবার ৭.৫ শতাংশ বা ২০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন।

কী ভাবে ব্যবহার করবেন এই এসি

এই এসির সঙ্গে আপনাকে একটি ইউএসবি কেবেল দেওয়া হবে। স্টাইলিশ এবং সহজে বহনযোগ্য এই ডিভাইসটি আপনি ল্যাপটপে ইউএসবি কেবেলের মাধ্যমে জুড়ে ব্যবহার করতে পারেন। শুধু ল্যাপটপ কেন, যে সব জায়গায় আপনি ইউএসবি কেবেল ব্যবহার করতে পারেন, সেই সব জায়গাতেই অ্যাকসেস করতে পারেন এই মিনি পোর্টেবল এয়ার কন্ডিশনারটি। এছাড়াও আপনি যে কোনও স্ট্যান্ডের উপরে রেখে এই এসিটি ব্যবহার করতে পারেন।

আরও পড়ুন: মাত্র ৯,৯৯৯ টাকায় থমসনের ৫০ ইঞ্চির স্মার্টটিভি, ফ্লিপকার্টের অবাক করা অফার

আরও পড়ুন: রিলায়েন্স জিও-র বাম্পার অফার! ৩০ এপ্রিল পর্যন্ত একাধিক রিচার্জ প্ল্যানে ১০০ টাকা ছাড়

আরও পড়ুন: এক ছাতার তলায় একাধিক গ্রুপ, হোয়াটসঅ্যাপ কমিউনিটি কী ভাবে কাজ করবে, জেনে নিন