Jio Recharge Offer: রিলায়েন্স জিও-র বাম্পার অফার! ৩০ এপ্রিল পর্যন্ত একাধিক রিচার্জ প্ল্যানে ১০০ টাকা ছাড়

Jio MobiKwik Cashback Offer: রিলায়েন্স জিও-র একাধিক রিচার্জ প্ল্যানে ১০০ টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে। তার জন্য গ্রাহকদের অন্তত ৩৯৯ টাকা বা তার বেশি কোনও প্ল্যান ব্যবহার করতে হবে।

Jio Recharge Offer: রিলায়েন্স জিও-র বাম্পার অফার! ৩০ এপ্রিল পর্যন্ত একাধিক রিচার্জ প্ল্যানে ১০০ টাকা ছাড়
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 17, 2022 | 8:43 AM

আপনি কি রিলায়েন্স জিও-র (Reliance Jio) সিম কার্ড ব্যবহার করেন? প্রত্যেক মাসেই তো রিচার্জ করতে হয় তাহলে। উপভোক্তাদের রিচার্জে (Jio Recharge) সুবিধা করে দিতে এবার বিশাল অফার নিয়ে হাজির হল মুকেশ আম্বানির টেলিকম সংস্থাটি। জিও রিচার্জ করলে এবার ইউজারদের ক্যাশব্যাক অফারও (Cashback Offer) দেওয়া হবে। আর সেই ক্যাশব্যাক অফারের পরিমাণ শুনলে আপনি অবাক হতে পারেন! রিচার্জ প্ল্যানে এবার ১০০ টাকা ক্যাশব্যাক অফার দিতে চলেছে রিলায়েন্স জিও।

কী ভাবে অফারটি পাবেন

রিলায়েন্স জিও-র অফিসিয়াল ওয়েবসাইট অর্থাৎ জিও ডট কমে গেলে ব্র্যান্ড অফার্স নামক একটি অপশন দেখতে পাবেন, সেখানে ক্লিক করুন। ব্র্যান্ড অফার্স অপশনে ক্লিক করলেই আপনার সামনে একটি নতুন পেজ খুলে যাবে। এখানে আপনি রিচার্জ অফার, ব্র্যান্ড পার্টনার এবং রিটেল পার্টনারে চালু সমস্ত অফার এক জায়গায় দেখানো হবে। আপনাকে ক্লিক করতে হবে রিচার্জ অফার্স অপশনে। সেখানেই আপনি দেখতে পাবেন এই ক্যাশব্যাক অফারটি। এক্ষেত্রে একটা বিষয় মনে রাখতে হবে যে, অফারটি ১ এপ্রিল থেকে ৩০ এপ্রিল পর্যন্ত বৈধ।

রিচার্জ অফার্সের সেকশনটির নীচে আপনি যখনই স্ক্রল করবেন, তখনই আপনাকে মোবিকুইক নিউ ইউজার অফার দেখানো হবে। সেখানে গেলেই আপনি অফারটি সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। তবে ১০০ টাকা ক্যাশব্যাক অফার পেতে শর্তাবলী অবশ্যই প্রযোজ্য। আপনাকে অন্তত ৩৯৯ টাকা বা তার বেশি কোনও প্রিপেড প্ল্যান রিচার্জ করতে হবে, তাহলেই আপনি পেয়ে যাবেন ১০০ টাকা ক্যাশব্যাক।

এই রিচার্জ ক্যাশব্যাক অফারটি আপনি তখনই পাবেন, যখন মাইজিও অ্যাপ বা রিলায়েন্স জিও-র অফিসিয়াল ওয়েবসাইট অর্থাৎ জিও ডট কম থেকে আপনি ৩৯৯ টাকা বা তার বেশি কোনও প্ল্যান রিচার্জ করবেন। প্রকৃতপক্ষে এই অফারটি আপনার কাছে পৌঁছে দিচ্ছে মোবিকুইক। সেক্ষেত্রে আরও একটা বিষয় মাথায় রাখতে হবে যে, কেবল মাত্র মোবিকুইকের নতুন ইউজাররাই এই ১০০ টাকার ক্যাশব্যাক অফারটি পাবেন।

এই হিসেবের নিরিখেই বলা যেতে পারে যে, আপনি যদি রিলায়েন্স জিও ৩৯৯ টাকার প্ল্যানটি রিচার্জ করেন, তাহলে আপনাকে মাত্র ২৯৯ টাকা খরচ করতে হবে। সবথেকে জরুরি বিষয় হল, অফারটি একবার উপলব্ধ করা হয়ে গেলে দ্বিতীয় বার রিচার্জ করার সময় আর ১০০ টাকা ক্যাশব্যাক পাবেন না।

আরও পড়ুন: মাত্র ৪৯ টাকায় নজরকাড়া প্ল্যান নিয়ে এল টাটা প্লে, রিচার্জ করলেই চার-চারটে ওটিটি প্ল্যাটফর্মের অ্যাকসেস

আরও পড়ুন: এক ছাতার তলায় একাধিক গ্রুপ, হোয়াটসঅ্যাপ কমিউনিটি কী ভাবে কাজ করবে, জেনে নিন

আরও পড়ুন: রিলায়েন্স জিও-র অবাক করা অফার! এই প্ল্যানটি রিচার্জ করলে সম্পূর্ণ বিনামূল্যে জিওফোন