Smart TV 50 Inch Offer: মাত্র ৯,৯৯৯ টাকায় থমসনের ৫০ ইঞ্চির স্মার্টটিভি, ফ্লিপকার্টের অবাক করা অফার

Thomson OATHPRO Series: ব্যাপক ছাড়ে থমসন ওথ প্রো সিরিজ়ের একটি স্মার্টফোন পাওয়া যাচ্ছে। ৫০ ইঞ্চির সেই টিভি আপনি পেয়ে যাবেন ১০,০০০ টাকারও কম দামে, যা এক কথায় সত্যিই অভাবনীয়।

Smart TV 50 Inch Offer: মাত্র ৯,৯৯৯ টাকায় থমসনের ৫০ ইঞ্চির স্মার্টটিভি, ফ্লিপকার্টের অবাক করা অফার
থমসনের সেই স্মার্টটিভি।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 16, 2022 | 4:03 PM

গরমে চরম ক্লান্তির পরে স্বাভাবিক ভাবেই আম আদমির একটু জিরিয়ে নিতে ইচ্ছে করে। টিভি অন করে সিনেমা বা সিরিজ় দেখেন অনেকেই। তবে আজকাল স্মার্টটিভি (Smart TV) যেন, যে কোনও ভিডিয়ো দেখার অভিজ্ঞতাটাই বদলে দিয়েছে। সেই অভিজ্ঞতা আরও চমৎকার হতে পারে যদি একটা বড় স্ক্রিনের টিভি হয়। কিন্তু বড় টিভিতে একটা সিনেমা বা সিরিজ় দেখার সাধ অনেকেরই মেটে না। আর তার এক মাত্র কারণ হল টিভিগুলির আকাশছোঁয়া দাম। তবে আপনি যদি ৫০ ইঞ্চির (50 Inches Smart TV) একটি টিভির খোঁজ করেন, তাহলে আপনার দুর্দান্ত অফার নিয়ে হাজির হয়েছে থমসন। সংস্থার একটি আলট্রা এইচডি ফোরকে এলইডি স্মার্ট অ্যান্ড্রয়েড টিভি (Thomson Smart TV) খুবই অল্প দামে আপনি বাড়ি নিয়ে আসতে পারবেন। এই টিভির দাম অনেকটা বেশি হলেও ইএমআই অফারে প্রতি মাসে আপনি মাত্র ৯৭১ টাকা খরচ এই থমসন টিভিটি কিনতে পারবেন। সেই সঙ্গেই আবার এক্সচেঞ্জ অফারে মাত্র ৯,৯৯৯ টাকায় এই টিভি কেনার সুযোগ পেয়ে যাবেন। থমসন আলট্রা এইচডি ফোরকে এলইডি স্মার্ট অ্যান্ড্রয়েড টিভিতে কী কী অফার দেওয়া হচ্ছে, কত কম দামে এই টিভি আপনি কিনতে পারবেন, সেই সব তথ্য এক নজরে দেখে নেওয়া যাক।

থমসন টিভিতে ছাড়

থমসন ওথপ্রো সিরিজ় ৫০ ইঞ্চির আলট্রা এইচডি ফোরকে এলইডি স্মার্ট অ্যান্ড্রয়েড টিভির দাম এই মুহূর্তে ৪০,৯৯৯ টাকা। ৩১ শতাংশ ছাড়ের পর এই টিভির দাম হয়ে যাচ্ছে ২৭,৯৯৯ টাকা। তার উপরে আবার দেওয়া হচ্ছে ১৮,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার। আর সেই সব অফারের পরেই থমসনের এই স্মার্ট অ্যান্ড্রয়েড টিভি কিনতে আপনার খরচ হবে মাত্র ৯,৯৯৯ টাকা। পাশাপাশি আবার ইএমআই অফারেও এই স্মার্টটিভি আপনি ক্রয় করতে পারবেন, যার জন্য প্রতি মাসে আপনাকে মাত্র ৯৭১ টাকা খরচ করতে হবে। শুধু তাই নয রয়েছে নো কস্ট ইএমআই অফার, যার জন্য আপনাকে ন্যূনতম ৪,৬৬৭ টাকা দিতে হবে।

ব্যাঙ্ক অফার

এত সব অফারের পরেও আবার থাকছে একাধিক ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহারে ছাড়। ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা এই টিভি কিনলে ৫ শতাংশ ছাড় পেয়ে যাবেন। আবার এসবিআই ক্রেডিট কার্ড ব্যবহার করে ইএমআই ট্রান্জাকশনে পেয়ে যাবেন ১০ শতাংশ পর্যন্ত ছাড়। সব মিলিয়ে এত সব অফারের পরে থমসনের এই টিভির দাম ব্যাপক হারে কমেছে। এই অফারটি আপনি পাবেন কেবল মাত্র ফ্লিপকার্ট থেকেই। জেনে রাখা ভাল যে, ফ্লিপকার্টে উপলব্ধ এই টিভির রেটিং ৫-এর মধ্যে ৪.৪।

ফিচার্স ও স্পেসিফিকেশনস

১) ৫০ ইঞ্চির এই স্মার্টটিভিতে রয়েছে আলট্রা এইচডি ফোরকে প্যানেল।

২) দুর্ধর্ষ একটি ডিসপ্লে রয়েছে, যার রেজ়োলিউশন ৩৮৪০x২১৬০ পিক্সেলস।

৩) নেটফ্লিক্স, অ্যামাজ়ন প্রাইম ভিডিয়ো, ডিজ়নি প্লাস হটস্টার-এর মতো একাধিক ওটিটি প্ল্যাটফর্ম সাপোর্ট করবে টিভিটি।

৪) অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম দ্বারা চালিত এই স্মার্টটিভিতে গুগল অ্যাসিস্ট্যান্ট এবং ইন-বিল্ট ক্রোমকাস্ট রয়েছে।

৫) এই টিভির রিফ্রেশ রেট ৬০ হার্ৎজ়।

৬) ১.৭৫জিবি র‌্যাম এবং ৮জিবি পর্যন্ত স্টোরেজ রয়েছে এই স্মার্টটিভির।

আরও পড়ুন: বিদ্যুৎ ছাড়াই চলবে এই ফ্যান, ৩৭০ টাকায় এসি-কুলারকেও টেক্কা দিচ্ছে, কোথায় কিনবেন, কী কী ফিচার্স, জেনে নিন

আরও পড়ুন: রিলায়েন্স জিও-র অবাক করা অফার! এই প্ল্যানটি রিচার্জ করলে সম্পূর্ণ বিনামূল্যে জিওফোন

আরও পড়ুন: ১৩,০০০ টাকা ছাড়ে আইফোন ১৩, বিজয় সেলসের আকর্ষণীয় অফার