Xiaomi Smart Speaker: দুরন্ত স্মার্ট স্পিকার নিয়ে এল শাওমি, ডিসপ্লেতে LED ডিজিটাল ঘড়ি, দাম কত?

IR Control And Digital Clock Display: চমৎকার স্মার্ট স্পিকার নিয়ে এল শাওমি। 5,999 টাকা দামের এই Xiaomi Smart Speaker আপনি পেয়ে যাবেন মাত্র 4,999 টাকায়।

Xiaomi Smart Speaker: দুরন্ত স্মার্ট স্পিকার নিয়ে এল শাওমি, ডিসপ্লেতে LED ডিজিটাল ঘড়ি, দাম কত?
শাওমির সেই স্মার্ট স্পিকার, যা IR Control সাপোর্টেড।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Jul 16, 2022 | 6:05 PM

ভারতে এবার স্মার্ট স্পিকার (Smart Speaker) নিয়ে হাজির হল শাওমি (Xiaomi)। সেই স্মার্ট স্পিকারের সবথেকে গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য হল, বিভিন্ন হোম অ্যাপ্লায়েন্সের রিমোট কন্ট্রোল (Remote Control) হিসেবে কাজ করা। এই স্পিকারে রয়েছে 1.5 ইঞ্চির একটি ফুল রেঞ্জ ড্রাইভার এবং ফার-ফিল্ড মাইক্রোফোন। এই শাওমি স্মার্ট স্পিকারে রয়েছে LED ডিজিটাল ক্লক ডিসপ্লে। ইনবিল্ট ক্রোমকাস্ট ও সেই সঙ্গে গুগল অ্যাসিস্ট্যান্ট সাপোর্টও দেওয়া হয়েছে। IR কন্ট্রোল সাপোর্টেড এই লেটেস্ট শাওমি স্মার্ট স্পিকারটিতে রয়েছে ফিজ়িক্যাল বাটন।

শাওমি স্মার্ট স্পিকার ভারতে দাম

শাওমি স্মার্ট স্পিকারটি ভারতে লঞ্চ করা হয়েছে 5,999 টাকা দামে। তবে এই মুহূর্তে স্মার্ট ডিভাইসটি পেয়ে যাবেন মাত্র 4,999 টাকায়। একটাই কালার ভ্যারিয়েন্ট রয়েছে। শাওমির অফিসিয়াল ওয়েবসাইট এবং ফ্লিপকার্ট থেকে এই স্মার্ট স্পিকারটি ক্রয় করতে পারবেন কাস্টমাররা। কেবল মাত্র কালো রঙে পাওয়া যাবে এই শাওমি স্মার্ট স্পিকার।

শাওমি স্মার্ট স্পিকার স্পেসিফিকেশন

IR কন্ট্রোল-সহ এই শাওমি স্মার্ট স্পিকারটি বিভিন্ন হোম অ্যাপ্লায়েন্সের ভয়েস রিমোট কন্ট্রোল হিসেবে ব্যবহৃত হতে পারে। রয়েছে একটি ইনবিল্ট IR ট্রান্সমিটার মডিউল, যা সঙ্গে কম্বাইন করা হয়েছে গুগল অ্যাসিস্ট্যান্ট। এর সাহায্যে যে সুবিধাটি আপনি উপভোগ করতে পারবেন, তা হল নন-স্মার্ট ডিভাইস কন্ট্রোল আপনার কণ্ঠস্বরের মাধ্যমে। একটি 1.5 ইঞ্চির ফুল রেঞ্জ ড্রাইভার দেওয়া হয়েছে এতে। সেই সঙ্গেই রয়েছে দুটো মাইক ও ফার ফিল্ড ভয়েস ওয়েক আপ সাপোর্ট।

এই খবরটিও পড়ুন

অন্যান্য গুরুত্বপূর্ণ ফিচারের মধ্যে এই শাওমি স্মার্ট স্পিকারে রয়েছে একটি LED ডিজিটাল ক্লক ডিসপ্লে, যা অ্যাডাপ্টিভ ব্রাইটনেস সাপোর্ট করে। DND মোডে রাখলেই স্পিকারটি লাইট ডিম করতে পারে। ব্রাইটনেস লেভেল স্বয়ংক্রিয় ভাবে পরিবর্তিত হহবে এই স্পিকারে। তবে তা নির্ভর করছে অ্যাম্বিয়েন্ট লাইটের উপরে। ইউজাররা এই স্মার্ট স্পিকারে নিজেদের পছন্দসই গান অ্যালার্ম হিসেবে সেট করে রাখতে পারবেন। ইনবিল্ট ক্রোমকাস্ট সাপোর্টও রয়েছে এই স্মার্ট স্পিকারে। এর ফিজ়িকাল কন্ট্রোল বাটনটি ব্যবহার করা যেতে পারে মিউজ়িক প্লে/পজ়, ভলিউম আপ/ডাউন বা অডিও মিউট করার ক্ষেত্রে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla