নির্ধারিত দামের চেয়ে ৬০০০ টাকা কমে পাওয়া যাচ্ছে Samsung Galaxy F41!

আপনি কি নতুন মোবাইল ফোন কেনার কথা ভাবছেন? সস্তায় বাজিমাৎ করতে চাইলে Samsung আপনাকে সেই সুযোগ এনে দিচ্ছে।

নির্ধারিত দামের চেয়ে ৬০০০ টাকা কমে পাওয়া যাচ্ছে Samsung Galaxy F41!
স্যামসাং গ্যালাক্সি এফ ৪১
Follow Us:
| Edited By: | Updated on: Nov 23, 2020 | 7:53 AM

TV9 বাংলা ডিডিটাল: আপনি কি নতুন মোবাইল ফোন কেনার কথা ভাবছেনকিন্তু কোন কোম্পানির ফোন কিনবেন বুঝতে পারছেন না। দিশেহারা লাগছে। সস্তায় বাজিমাৎ করতে চাইলে Samsung আপনাকে সেই সুযোগ এনে দিচ্ছে। Samsung মানেই চড়া দাম, এই মিথ ভাঙতে চলেছে Samsung নিজেই। ভাবছেন তো কীভাবে?

দক্ষিণ কোরিয়ার এই টেক সংস্থা সম্প্রতি ভারতের বাজারে Galaxy F সিরিজের প্রথম স্মার্টফোন Galaxy F41 নিয়ে এসেছেআপনি যাতে সহজেই এই ফোন কিনতে পারেন Samsung দিচ্ছে তাই দুর্দান্ত অফার।কী সেই অফার এই সময় আপনি এই স্মার্টফোনটি কিনলে নির্ধারিত দামের চেয়ে ৬,০০০ টাকা কমে Galaxy F41 ফোনটি কিনে নিতে পারেন  Samsung টুইট করে জানিয়েছে , Galaxy F41 এখন মাত্র ১০,৮৬০ টাকায় বাজারে কিনতে পাওয়া যাচ্ছে!  এই ফোনের আসল দাম ১৬,৯৯৯ টাকা। তবে এই অফারটি আপনি তখনই পাবেন যদিকমার্স ওয়েবসাইট Flipkart-এর মাধ্যমে আপনি ফোনটি কেনেন। এই ছাড়টি একটি স্মার্ট আপগ্রেড অফার হিসাবে দেওয়া হচ্ছে। তবে আপনি যদি স্মার্ট আপগ্রেড না করে এই ফোনটি কিনে থাকেন তবে আপনি এটি ১৫,০০০ টাকায় কিনতে পারবেন।

Flipkart-এ চলা স্মার্ট আপগ্রেড অফারের বিষয়ে জানার জন্য আপনি Flipkart-এর ওয়েবসাইট পড়তে পারেন। Galaxy F41 স্মার্টফোনে থাকছে.৪ ইঞ্চির সুপার অ্যামোলেড ইনফিনিটি ইউ ডিসপ্লেফোনে রয়েছে তিনটি রিয়ার ক্যামেরা। প্রাইমারি ক্যামেরাটি ৬৪ মেগাপিক্সেলের, দ্বিতীয়টি ৮ মেগাপিক্সেলে আর তৃতীয়টি হল ৫ মেগাপিক্সেল Galaxy F41 এর ব্যাটারি ৬,০০০ এমএএইচ। এটির সাহায্যে 15W দ্রুত চার্জিং সম্ভব। এই ফোনের দুটি স্টোরেজ ভেরিয়েন্ট রয়েছে। বেস ভেরিয়েন্টটিতে ৬ জিবি র্যাম এবং ৬৪ জিবি ভেরিয়েন্ট রয়েছে, শীর্ষ ভেরিয়েন্টে ১২৮ জিবি স্টোরেজ রয়েছে ৬ জিবি র্যামের সাথে। Galaxy F41 এ সংযোগের জন্য, 4G এলটিই, ইউএসবি টাইপ সিসহ মাইক্রো এসডি কার্ড দরকার। এই ফোনটি আপাতত কালো, নীল এবং সবুজ—এই তিনটি রঙে পাওয়া যাচ্ছে