Anubrata Mondal News: সাদা কাগজের প্রেসক্রিপশনের পর এবার অপারেশনের আর্জি অনুব্রতর

সাদা কাগজের প্রেসক্রিপশনে লেখা হল, ১৪ দিনের বিশ্রাম। ২৪ ঘণ্টাও কাটল না, এবার বীরভূমের শান্তিনিকেতন মেডিক্যাল কলেজ কর্তৃপক্ষকে অনুব্রত মণ্ডলের ফোন। নিজেই বললেন, ডাক্তারকে দেখিয়ে ফিসচুলার অপারেশন করে দিন। পাইলসের সমস্যার প্রতিকার অবলিম্বেই চাইছেন 'বীরভূমের বাহুবলী'।

TV9 Bangla Digital

| Edited By: Tapasi Dutta

Aug 10, 2022 | 7:20 PM

বোলপুর: এসএসকেএম বলছে তিনি ‘সুস্থ, ভর্তি হওয়ার প্রয়োজন নেই’। বোলপুর মহকুমা হাসপাতালের চিকিৎসক বলছেন, অনুব্রত মণ্ডল ফিসচুলার সমস্যায় জর্জরিত, মানসিকভাবে ভেঙে পড়েছেন, শ্বাসকষ্টও রয়েছে। সাদা কাগজের প্রেসক্রিপশনে লেখা হল, ১৪ দিনের বিশ্রাম। ২৪ ঘণ্টাও কাটল না, এবার বীরভূমের শান্তিনিকেতন মেডিক্যাল কলেজ কর্তৃপক্ষকে অনুব্রত মণ্ডলের ফোন। নিজেই বললেন, ডাক্তারকে দেখিয়ে ফিসচুলার অপারেশন করে দিন। পাইলসের সমস্যার প্রতিকার অবলিম্বেই চাইছেন ‘বীরভূমের বাহুবলী’।

প্রসঙ্গত, গত ৭২ ঘণ্টায় এই নিয়ে তৃতীয়বার চিকিৎসকদের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেছেন অনুব্রত মণ্ডল। সোমবার এসএসকেএম হাসপাতালে এসেছেন। মঙ্গলবার নিজের বাড়িতেই ডেকে নিয়েছেন বোলপুর মহকুমা হাসপাতালের চিকিৎসককে। আর বুধবার ফোন করলেন জেলার মেডিক্যাল কলেজের কর্ণধারকে। প্রথমে ১৪ দিনের বিশ্রাম লিখিয়ে নেওয়া এবং তারপর এবার নিজেই বললেন, তাঁর ফিসচুলার অপারেশন করা হোক।

এদিকে অনুব্রতর নিজেকে ‘অসুস্থ’ প্রমাণের মরিয়া চেষ্টাকেই হাতিয়ার করতে চলেছে সিবিআই। সূত্রের খবর, কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার কাছে সব রিপোর্ট জমা করেছেন এসপি রাজীব সিনহা।

Follow us on

Click on your DTH Provider to Add TV9 Bangla