টুম্পার পর এবার লুঙ্গি ডান্স, ভাইরাল বামেদের হাল ফেরাও লাল ফেরাও

বিধানসভা ভোটের (West Bengal Assembly Election 2021) আগে নেটমাধ্যমে ফের একবার ভাইরাল বামেদের (CPIM) প্যারোডি সঙ্গীত। ২৮ ফেব্রুয়ারি ব্রিগেডের সভার আগে ঠিক যেভাবে ‘টুম্পা ব্রিগেড চল’ গান সুপারহিট হয়েছিল, এ বার একই ভাবে ‘লুঙ্গি ডান্স’ গানের সুরে এই প্যারোডি (Parody Song) বাঁধা হয়েছে। গানের প্রথম লাইন থেকেই সারদা, কয়লা-কাণ্ডের মতো ইস্যুতে তৃণমূল সরকারকে তুলোধনা করা […]

| Updated on: Mar 13, 2021 | 8:05 PM

বিধানসভা ভোটের (West Bengal Assembly Election 2021) আগে নেটমাধ্যমে ফের একবার ভাইরাল বামেদের (CPIM) প্যারোডি সঙ্গীত। ২৮ ফেব্রুয়ারি ব্রিগেডের সভার আগে ঠিক যেভাবে ‘টুম্পা ব্রিগেড চল’ গান সুপারহিট হয়েছিল, এ বার একই ভাবে ‘লুঙ্গি ডান্স’ গানের সুরে এই প্যারোডি (Parody Song) বাঁধা হয়েছে। গানের প্রথম লাইন থেকেই সারদা, কয়লা-কাণ্ডের মতো ইস্যুতে তৃণমূল সরকারকে তুলোধনা করা হয়। সঙ্গে লুঙ্গি ডান্সের সুরে সুর মিলিয়ে গাওয়া হয়েছে, ‘হাল ফেরাও লাল ফেরাও’।

নিজের ফেসবুক পেজে এই গান শেয়ার করেছেন ডায়মন্ড হারবার বিধানসভা কেন্দ্রের সিপিএম প্রার্থী প্রতিকুর রহমান। গানটি জনৈক রাহুল পালের সৃষ্টি বলে জানিয়েছেন তিনি। গানের ছন্দে ছন্দে তৃণমূল ও বিজেপিকে নিশানায় নেওয়া হয়েছে একাধিক ইস্যুতে। যার মধ্যে এসএসসি-টেট, কাটমানি প্রসঙ্গ উঠে এসেছে। অন্যদিকে গেরুয়া শিবিরকে উদ্দেশ্য করে রেল ও বীমার বেসরকারিকরণ এবং গ্যাসের দাম নিয়ে খোঁচা দেওয়া হয়েছে। ভোট বাজারে এই গানও মুক্তি পাওয়ার কিছুক্ষণের মধ্যেই রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে বলা চলে।

 

Follow Us: