Viral Video: বাথরুমে ১২ ফুটের বিশাল পাইথন! ভয় দেখিয়ে গেল দুই বিড়ালছানাকে

Python Enters In A Bathroom: বিশালাকার একটি পাইথন ঢুকে পড়ে একটি বাথরুমে। আর সেই বাথরুমে ছিল দুটি বিড়ালছানা। কী হল তাদের, এই ভিডিয়োটা না দেখলে বুঝবেন না।

Viral Video: বাথরুমে ১২ ফুটের বিশাল পাইথন! ভয় দেখিয়ে গেল দুই বিড়ালছানাকে
হাঁ হয়ে সাপটিকে দেখছিল বিড়ালছানারা।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 12, 2022 | 11:08 AM

থাইল্যান্ডে একটি বাথরুমের ভিতরে একটি বিশাল অজগরের ছিটকে পড়ার একটি মর্মান্তিক ভিডিও নেটিজেনদের হতাশায় ফেলেছে। ক্লিপটি ব্যাংককের একজন মহিলার বাথরুমে শ্যুট করা হয়েছিল এবং এটি আপনাকে হিবি জিবি দেওয়ার জন্য যথেষ্ট। তবে, নেটিজেনরা অন্য কিছু নিয়ে অনেক বেশি উদ্বিগ্ন ছিলেন।

NowThis দ্বারা Instagram এ শেয়ার করা, ভিডিওতে দেখা যাচ্ছে যে অজগরটি বাথরুম থেকে বেরিয়ে আসার পথ খুঁজে বের করার চেষ্টা করছে কিন্তু একটি কাঁচের জানালা দিয়ে সীমাবদ্ধ হয়ে যায়। এদিকে, বাড়ির দুটি বিড়ালছানা কৌতূহলীভাবে সরীসৃপের দিকে তাকায়। ক্লিপটিতে দেখা যাচ্ছে যে প্রাণী নিয়ন্ত্রণ বিভাগের দুই ব্যক্তি সাপটিকে উদ্ধার করে নিয়ে যাওয়ার চেষ্টা করছেন।

View this post on Instagram

A post shared by NowThis (@nowthisnews)

ক্যাপশন অনুযায়ী, টয়লেট থেকে বাথরুমে ঢুকেছিল অজগর।

“এই বন্য ফুটেজে দেখা যাচ্ছে যে ১২ ফুটের একটি অজগর থাইল্যান্ডে একজন মহিলার বাথরুমে প্রবেশ করেছিল, ভয়ঙ্করভাবে তার দুটি পোষা বিড়ালছানার কাছাকাছি ছিল। সাপটি, যেটি মহিলার টয়লেটের মধ্যে দিয়ে ঢুকে পড়েছিল বলে মনে করা হয়, দুটি প্রাণী হ্যান্ডলার দ্বারা নিরাপদে সরিয়ে ফেলা হয়েছিল,” ক্যাপশনটি পড়ুন।

ক্লিপটি ৩৭৬k এর বেশি ভিউ এবং টন প্রতিক্রিয়া অর্জন করেছে। যদিও কেউ কেউ অজগরটিকে দেখে হতবাক হয়েছিলেন, অন্যরা প্রকাশ করেছিলেন যে তারা অবিলম্বে বাড়ি থেকে সরে যেতেন। কিন্তু, ইন্টারনেটের একটি বড় অংশ বিড়ালছানা সম্পর্কে উদ্বিগ্ন ছিল এবং তাদের নিরাপত্তার বিষয়ে একটি আপডেটের অনুরোধ করেছিল।