Python On School Bus: উত্তর প্রদেশের স্কুলবাস থেকে উদ্ধার ৮০ কেজির বিরাট অজগর, শিউরে ওঠার মতো ঘটনা

UP School Bus Python: স্কুলবাস থেকে উদ্ধার হল বিশালাকার একটি অজগর সাপ। রবিবার ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের রায়বেরিলিতে। সেখানে রায়ান পাবলিক স্কুলের বাস থেকে সাপটিকে উদ্ধার করা হয়।

Python On School Bus: উত্তর প্রদেশের স্কুলবাস থেকে উদ্ধার ৮০ কেজির বিরাট অজগর, শিউরে ওঠার মতো ঘটনা
রবিবার বলে স্কুলপড়ুয়াদের আতঙ্কের মধ্যে পড়তে হয়নি।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 16, 2022 | 11:40 PM

Viral Video Today: স্কুলবাস থেকে উদ্ধার হল বিশালাকার একটি অজগর সাপ। রবিবার ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের রায়বেরিলিতে। সংবাদমাধ্যম ইন্ডিয়ান টুডে-র একটি প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে, রায়ান পাবলিক স্কুলের বাসে এই কাণ্ড ঘটেছে। যে সময় সাপটি উদ্ধার করা হয়, তখন সেটি স্ট্যান্ডে পার্ক করা ছিল। সাপটি বাসে ঘাপটি লুকিয়ে ছিল বলে জানা গিয়েছে।

খবর পেয়ে সার্কেল অফিসার (সিও) সিটি বন্দনা সিং এবং সিটি ম্যাজিস্ট্রেট পল্লবী মিশ্র ঘটনাস্থলে পৌঁছন। সেখানেই পৌঁছে তাঁরা বন বিভাগের উদ্ধারকারী দলকে ঘটনাস্থলে ডেকে অজগরটিকে উদ্ধার করেন।

ঘটনার একটি ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে, বন দফতরের কর্মীরা সেই সাপটিকে উদ্ধার করছেন। স্কুল বাসের নিচ থেকে অজগরটিকে টেনে তুলছেন এক কর্মকর্তা, ভিডিয়োতে দেখা গিয়েছে।

বন বিভাগের কর্মকর্তাদের মতে, ধরা পড়া অজগরটির ওজন প্রায় ৮০ কেজি এবং দৈর্ঘ্য সাড়ে ১১ ফুট। তাকে নিরাপদে ডালমাউয়ের জঙ্গলে ছেড়ে দেওয়া হয়েছে বলেও জানিয়েছেন তাঁরা। প্রায় এক ঘণ্টা ধরে চলা উদ্ধার অভিযানের পর অজগরটিকে কোনও মতে নিয়ন্ত্রণে আনা হয়। সৌভাগ্যক্রমে, রবিবার হওয়ায় স্কুল বন্ধ ছিল। তাই কোনও প্রাণহানি হয়নি।

সূত্রের খবর, স্কুল বাসটি চালকের গ্রামে পার্ক করা ছিল। বাসের পাশে কিছু ছাগল ছুটছিল এবং সাপটি সম্ভবত তাদেরই আক্রমণ করতে এসে বাসে লুকিয়ে পড়ে। স্থানীয়রাই প্রথমে সাপটিকে দেখতে পান এবং রীতিমতো হইচই শুরু করে দেন তাঁরা। তারপরই সাপটি স্থানীয়দের কোলাহল থেকে বাঁচতে বাসে উঠে পড়ে।