Viral Video: ১৮ চাকার ট্রাককে ধাক্কা মারল একটি চলন্ত ট্রেন! দেখুন সেই ভাইরাল ভিডিয়ো

ট্রেন আসার আগে রেল গেট দেওয়া হয়েছিল। কিন্তু তাতেও ধ্বংস হয়ে গেল ১৮ চাকার সেমি-ট্রাক।

Viral Video: ১৮ চাকার ট্রাককে ধাক্কা মারল একটি চলন্ত ট্রেন! দেখুন সেই ভাইরাল ভিডিয়ো
ট্রাককে ধাক্কা মারল একটি চলন্ত ট্রেন
Follow Us:
| Edited By: | Updated on: Aug 31, 2021 | 5:46 PM

অনেক সময় সতর্ক থাকা সত্ত্বেও দুর্ঘটনা ঘটে। সব সর্তকতা অবলম্বন করার পরেও এমন কিছু ঘটনা ঘটে যা সত্যি অপ্রত্যাশিত হয়। এমনই এক ঘটনা ঘটল আমেরিকার টেক্সাসে। একটি ১৮ চাকার সেমি ট্রাককে ধাক্কা মারল একটি চলন্ত ট্রেন। সম্পূর্ণ ঘটনাটি ক্যামেরা বন্দি করেছে একজন প্রত্যক্ষ দর্শী। ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা মাত্রই ভাইরাল হয়ে যায়।

সাধারণত, ট্রেন আসার কিছুক্ষণ রেল গেট দেওয়া হয়। এই রেল গেট দেওয়ার কারণ হল ট্রেন যে গতিতে আসে সেই মুহূর্তে তার সামনে কিছু এলে খুব স্বাভাবিক ভাবেই তার বিনাশ নিশ্চিত। এখানেও একই ঘটনা ঘটেছিল। ট্রেন আসার আগে রেল গেট দেওয়া হয়েছিল। কিন্তু তাতেও ধ্বংস হয়ে গেল ১৮ চাকার সেমি-ট্রাক।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো…

ঘটনাটি ঘটেছে আমেরিকার টেক্সাসে। স্থানীয় সময় দুপুর ২টো বেজে ৩০ মিনিটে ঘটনা দক্ষিণ অস্টিন থেকে মাত্র ৫০ মাইল দূরে ঘটেছে। একজন প্রত্যক্ষদর্শী সমগ্র ঘটনাটি রেকর্ড করেন। কাউন্টার লিংক নামক একটি ইউটিউব অ্যাকাউন্ট থেকে পিসি করা হয়েছে ভিডিয়োটি।

ভিডিয়োটিতে স্পষ্ট দেখা যায় যে, কীভাবে চলন্ত ট্রেনটি ধাক্কা মারল ট্রাকটিকে। যথা সময়ে রেল গেটও দেওয়া হয়েছিল। কিন্তু সাইজে বড় হওয়ায় সঠিক সময়ে ট্রাকটি ক্রস করতে পারেনি রেল গেট। যার ফলে ঝড়ের গতিতে এসে ট্রেনটি ধাক্কা মারে ট্রাকের পিছনের অংশে। ধাক্কা মেরে কিছুটা এগিয়েও নিয়ে যায় ট্রাকটিকে। ট্রাকটি ট্রেন গতিকে চুরমার হয়ে যায়। গতি সহ্য না করতে পেরে উল্টে যায় ট্রাকটি।

১ মিনিট ১২ সেকেন্ডের এই ভিডিয়োটি সত্যি ভয়াবহ। ভিডিয়োটি ইউটিউবে পোস্ট করা মাত্রই ভাইরাল হয়ে গেছে। ইতিমধ্যে ভিডিয়োটি ১৯ হাজারেরও বেশি মানুষের কাছে পৌঁছে গেছে। ভিডিয়োটির ক্যাপশন থেকেই জানা গেছে যে ঘটনাটি আমেরিকার টেক্সাসের। সেখান থেকেই জানা গেছে যে ট্রাকটি ১৮ চাকার ছিল।

আরও পড়ুন: এ যেন কোনও ভুতুড়ে সিনেমার দৃশ্য! ভাইরাল হল এমনই এক ভিডিয়ো