Viral Video: পিঠ চুলকে দিচ্ছে মালিক, আরামের স্বাদ পেয়ে খুশিতে আত্মহারা কুমিরের খিলখিল করে হাসি! ভয়ানক ভাইরাল ভিডিয়ো

Alligator Smiling: একটি অ্যালিগেটরের পিঠ চুলকে দিতে দেখা গেল তার কেয়ারটেকারকে। আর সেই পিঠে সুড়সুড়ি খাওয়ার পর অ্যালিগেটরটির হাসি নেটপাড়ার লোকজনের মন জিতে নিল। ভিডিয়োটা একবার দেখুন।

Viral Video: পিঠ চুলকে দিচ্ছে মালিক, আরামের স্বাদ পেয়ে খুশিতে আত্মহারা কুমিরের খিলখিল করে হাসি! ভয়ানক ভাইরাল ভিডিয়ো
হাসছে কুমির! ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: May 25, 2022 | 9:33 AM

প্রাণীদের ভিডিয়ো নেটপাড়ার লোকজনের মন জিতে নেয়। কখনও তাদের ক্রোধ, কখনও মানুষের প্রতি আনুগত্য প্রকাশ, কখনও আবার তাদের খুনসুটির ভিডিয়ো আজকাল সমাজমাধ্যমগুলিতে খুবই ভাইরাল হচ্ছে। এবার এক অবাক কাণ্ড দেখা গেল। লেকে সাঁতার কাটছিল কয়েকটা কুমির। আর তাদের যারা দেখভাল করে, তারা ওই কুমিরগুলির পিঠ চুলকে দিচ্ছিল। আসলে, একটা ব্রাশ দিয়ে তাদের পিঠ-সাফাইয়ের কাজ চলছিল। সেই সুড়সুড়িই একটা অ্যালিগেটরের (Alligator) মুখে হাসি ফোটাল। খিলখিল করে হাসতে দেখা গেল তাকে। সেই ভিডিয়োই এখন নেটপাড়ায় খুব ভাইরাল (Viral Video)

অনেকেই মনে করেন, অ্যালিগেটররা আদুরে হয়। হ্যাঁ, অবশ্যই হয়। তবে তা দূর থেকেই ভাল লাগে। তবে এবার এক অ্যালবিনো অ্যালিগেটর যা কাণ্ড ঘটাল, তাকে কাছে গিয়ে আদর করা ছাড়া আর কোনও উপায় নেই। কেয়ারটেকার পিঠ চুলকাতেই হাসিমুখে ধরা দিল সেই অ্যালবিনো অ্যালিগেটর।

ঘটনাটি নর্থ ক্যারোলিনার একটি অ্যাকোয়ারিয়ামে। জানা গিয়েছে, অ্যালিগেটরটির নাম লুনা। পুলে বেশ কিছুক্ষণ ভেসেছিল সে। তারপরই তার কেয়ারটেকারকে দেখা গেল পিঠে ব্রাশ দিয়ে সুড়সুড়ি দিতে। তাতে প্রচণ্ড আরাম অনুভব করতে লাগে লুনা নামের ওই অ্যালিগেটরটি। এতটাই আরাম অনুভব করে যে, পিঠটা এগিয়ে দেয়। ভিডিয়োটি সর্বপ্রথম শেয়ার করা হয় গেটরস ডেইলি-তে।

ওই পোস্টের ক্যাপশনে লেখা হয়েছে, “এটা একটা স্ক্রাবিং গেটর হতে চলেছে।” ভিডিয়োটি এতটাই ভাইরাল হয়েছে যে, প্রায় ৪ লাখের কাছাকাছি ভিউ হতে চলেছে। লাইক পড়েছে প্রায় ৪০ হাজারের কাছাকাছি। হাজারেরও বেশি রিট্যুইট হয়েছে। সব মিলিয়ে এই ভিডিয়ো এখন নেটপাড়ায় তুমুল হইচই ফেলে দিয়েছে।

ইউজাররা নানাবিধ কমেন্টও করেছেন। একজন লিখেছেন, “দারুণ লাগল এই ভিডিয়োটা। চুলকানির মজাটাই আলাদা। সেটা যে কুমিররাও এ ভাবে উপভোগ করে, তা আমার জানা ছিল না।” আর একজন যোগ করেছেন, “এই চিকিৎসায় আমি খুব খুশি। আর এর জন্য আমি মানুষদের রেহাই দেব।”