অন্ধ্রের ছেলের পাঞ্জাবি প্রেমিকা, বাবাকে জানালেন যুবক, কী হল তারপর…

মশকরা করে বিবেক আবার লিখেছেন, কয়েক মাস আগেই তাঁর প্রেমিকা নিজের বাড়ির লোককে তাঁদের সম্পর্কের কথা জানিয়েছিলেন। মেয়ের মা-বাবা কোনও আপত্তিই করেননি। বিবেকের কথায়, 'সন্দেহ হচ্ছে, ওনারা আদৌ ভারতীয় মা-বাবা তো?'

অন্ধ্রের ছেলের পাঞ্জাবি প্রেমিকা, বাবাকে জানালেন যুবক, কী হল তারপর...
টুইটে ভাইরাল বিবেক রাজুর জীবনের গল্প।
Follow Us:
| Updated on: Apr 11, 2021 | 12:23 PM

দক্ষিণী ছেলের মনে ধরেছে পাঞ্জাবের মেয়েকে। দু’জনের মধ্যে প্রেম জমে ক্ষীর। এবার পালা পরিবারের লোকেদের জানানোর। দক্ষিণী ছেলে কার্যত বোমা ফাটিয়ে বাড়িতে তাঁর বাড়িতে পাঞ্জাবি প্রেমিকার কথা ঘোষণা করেছেন। কিন্তু তারপর…

এ পর্যন্ত শুনে হিন্দি সিনেমার স্ক্রিপ্ট মনে হচ্ছে তো? অনেকে হয়তো ভাবছেন ‘টু স্টেটস’- এর সেকেন্ড পার্ট আসছে বোধহয়… নাহ বিষয়টা রিল নয় রিয়েল লাইফেই ঘটেছে। বিবেক রাজু নামে এক টুইটারিয়ান টুইটারে রীতিমতো একটা টুইট সিরিজ শেয়ার করেছেন। আর এর মাধ্যমে তিনি জানিয়েছেন যে, বাড়িতে কীভাবে প্রেমিকার কথা বলেছেন, আর তারপর ঠিক কী কী হয়েছে।

সিনেমায় অবশ্য গল্পটা একটু আলাদা ছিল। পাত্র ছিলেন পাঞ্জাবি, আর পাত্রী দক্ষিণী। বেঁকে বসেছিলেন ছেলের মা। বাস্তবে ব্যাপারটা উল্টো। ছেলের মা বিশেষ কিছু না বললেও বাবা একেবারে থম মেরে গিয়েছেন। ফোনের আড়ালে ছেলেকে এড়িয়ে চলছেন। সে এক অদ্ভুত পরিস্থিতি। বিবেক টুইটে লিখেছেন, তাঁর ভাই ভবিষ্যতে কোনও বোমা না ফাটালে এটাই বোধহয় তাঁদের পরিবারে তাঁর বাবা ‘অদ্ভুত আচরণ’ হিসেবে স্বীকৃতি পাবে।

মশকরা করে বিবেক আবার লিখেছেন, কয়েক মাস আগেই তাঁর প্রেমিকা নিজের বাড়ির লোককে তাঁদের সম্পর্কের কথা জানিয়েছিলেন। মেয়ের মা-বাবা কোনও আপত্তিই করেননি। বিবেকের কথায়, ‘সন্দেহ হচ্ছে, ওনারা আদৌ ভারতীয় মা-বাবা তো?’ আরও মজার টুইট করেছেন বিবেক। তিনি লিখেছেন, তাঁর বাবা এবং তিনি মদ্যপান করেন না। কিন্তু এতে সবচেয়ে বেশি দুঃখ পাবেন তাঁর শ্বশুর। কার সঙ্গে হুইস্কির গ্লাস শেয়ার করবেন, বুঝতেই পারবেন না।

আরও পড়ুন- গুগল ম্যাপে ভুল ঠিকানা, অন্য পাত্রীকে প্রায় বিয়ে করেই ফেলছিলেন যুবক! তারপর…

বিবেক আবার জানিয়েছেন যে, তাঁর বাবা মেয়েটির সঙ্গে দেখা করতেও চেয়েছিলেন। সটান উড়ে আসতে বলেছিলেন অন্ধ্রপ্রদেশে। তবে কোভিড সতর্কতায় সেসব বাদ দিয়েছেন। অগত্যা ভিডিয়ো কলই ভরসা। যদিও মৃদুস্বরে নাকি মাঝে মাঝেই তিনি বলছেন, ‘ছেলের পছন্দ, আর কী করা যাবে’। তবে বিবেকের মা অবশ্য এ ব্যাপারে একদম ‘সুপার কুল মম’। পরিবারের হোয়াটসঅ্যাপ গ্রুপে বিবেকের বান্ধবীর ছবি পাঠানো থেকে শুরু করে বিয়ের পর বউমার সঙ্গে কী কী করবেন… সব পরিকল্পনা করে ফেলেছেন। এর ফাঁকে বিবেকের বাবার হোয়াটসঅ্যাপে পাত্রীর ছবি পাঠানোর ফন্দিও এঁটেছেন তিনি।

তবে বিবেকের সঙ্গে তাঁর বাবার দূরত্ব বেড়েছে। এমনকি আইপিএল নিয়ে আলোচনা করতে গিয়েও বরফ গলেনি। এখন শুধু সময়ের অপেক্ষা। চিড়ে কবে ভিজবে সেই আশাতেই দিন গুনছেন বিবেক। যদিও তাঁর জীবনে সাময়িক সমস্যা হলেও টুইটারিয়ানরা তাঁর পাশে দাঁড়িয়েছেন। অনেকেই বলেছেন, এমন পরিস্থিতির সম্মুখীন হয়েছেন তাঁরাও। তবে সময় লাগলেও সমস্যার সমাধান হয়েছে। বিবেককেও আশ্বাস দিয়েছেন তাঁরা।