Viral Video: খিদের চোটে গাড়ির ওপর রাগ বার করল হাতি! তছনছ করে দিল সব

সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিয়োয় দেখা যায় যে খাবারের সন্ধানে, হাতির পাল একটি আবাসিক এলাকায় ঢুকে পড়ে। সেখানে হাতির দল মানুষকে দেখে এবং নিরাপত্তাহীন বোধ করে। যার পরে অনেক হাতি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে।

Viral Video: খিদের চোটে গাড়ির ওপর রাগ বার করল হাতি! তছনছ করে দিল সব
গাড়ির ওপর হামলা চালাল হাতি

প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ায় পশু প্রাণীদের ভিডিয়ো আপলোড হচ্ছে। সেখানে বন্য পশুর ভিডিয়োও নেহাত কম নয়। বরং বন্য প্রাণীদের ভিডিয়ো ভাইরাল হওয়ার সংখ্যাটাই তুলনামূলক ভাবে বেশি। আজকাল আবারও সোশ্যাল মিডিয়ায় বন্য হাতির পালের ভিডিয়ো দেখা যাচ্ছে। সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিয়োয় দেখা যায় যে খাবারের সন্ধানে, হাতির পাল একটি আবাসিক এলাকায় ঢুকে পড়ে। সেখানে হাতির দল মানুষকে দেখে এবং নিরাপত্তাহীন বোধ করে। যার পরে অনেক হাতি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে।

সম্প্রতি ভাইরাল হওয়া হাতির ভিডিয়োয় দেখা যায় যে একটি হাতি কীভাবে হামলা চালায় একটি চার চাকা গাড়ির ওপর। ভিডিয়োটিতে আশেপাশের হাতির কান্ডও অল্পবিস্তার ধরা পড়ে। হাতির দল নিয়ন্ত্রণ হারিয়ে ভাঙচুর শুরু করে ওই আবাসিক এলাকায়। কিন্তু গাড়ির ওপর হামলা এবং সেই গাড়িকে তছনছ করে দেওয়ার এই কান্ড এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো…

 

View this post on Instagram

 

A post shared by Sachin Sharma (@helicopter_yatra_)

হাতির ভাইরাল হওয়া এই ভিডিয়োয় দেখা যাচ্ছে যে একটি হাতি রাস্তার বাইরা দাঁড় করানো একটি চার চাকার গাড়ির ওপর হামলা করে। প্রথমে শুঁড় আঘাত করে এবং তারপর প্রায় শূন্যে তুলে দেয় গাড়িটিকে। এই ভিডিয়োটিতে দেখা যাচ্ছে যে, হাতিটি প্রথমে চালকের আসনের পাশে আঘাত করে। তারপর শুঁড় দিয়ে গাড়িটিকে পিছনের দিকে ঠেলতে শুরু করে। এবং কিছু সময় পর পুরো গাড়িটাকেই ভেঙে ফেলে হাতিটি।

এই ঘটনাটি কোথায় ঘটেছে তা এখনও অবধি জানা যায়নি। এই বিষয়ে কোনও তথ্য এখনও অবধি পাওয়া যায়নি। ভিডিয়োটি হেলিকপ্টার যাত্রা নামক একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে। ভিডিয়োটি পোস্ট করা মাত্রই কয়েক হাজার মানুষের কাছে পৌঁছে গেছে। রমরমিয়ে ভিডিয়োটি শেয়ার হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

এই ভাইরাল ভিডিয়ো দেখে কমেন্ট করতেও পিছু হননি অনেকেই। একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী লিখেছেন যে হাতির রাগ সত্যিই বিপজ্জনক। একই সঙ্গে আরেকজন ইনস্টা ইউজার লিখেছেন যে এই ভিডিয়োটি দেখার পরে আপনি বুঝতে পারবেন কেন আপনার হাতি থেকে দূরে থাকা উচিত।

আরও পড়ুন: মাথার টুপিতে ৭৩৫টি ডিম! তাই নিয়ে ব্যালেন্স দেখিয়ে গিনেস বুকে নাম তুললেন যুবক

আরও পড়ুন: ভারতে রোজ রাতে সাড়ে ছ’ঘণ্টার জন্য বন্ধ হয়ে যাবে হোয়াটসঅ্যাপ! কী বলছে পিআইবি

আরও পড়ুন: সানিয়ার কীর্তি দেখে হাসির রোল নেটপাড়ায়! আপনি মিস করলে এখনই দেখে নিন এখানে…

Click on your DTH Provider to Add TV9 Bangla