Brain Teaser: এই একপাল হাতির ভিড়ে ছোট্ট একটা হৃদয় খুঁজে বের করতে পারবেন?

Brain Teaser IQ Test: হাঙ্গেরিয়ান শিল্পী গারজেলি ডুডাস (Gergely Dudás), যিনি ডুডলফ (Dudolf) নামেও প্রসিদ্ধ, এই ব্রেইন টিজ়ারটি তিনিই ফেসবুকে শেয়ার করেছেন। এখানে হাতিদের ভিড়ে লুকিয়ে থাকা হৃদয়টিকে আপনাকে খুঁজে বের করতে হবে।

Brain Teaser: এই একপাল হাতির ভিড়ে ছোট্ট একটা হৃদয় খুঁজে বের করতে পারবেন?
ভাল করে দেখুন তো, এক টুকরো হৃদয়টা খুঁজে পান কি না।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 22, 2023 | 7:15 AM

IQ Test: আপনার কি ধাঁধার সমাধান করতে মজা লাগে? Brain Teaserগুলির সমাধান করতে ভালবাসেন। উত্তরটা যদি হ্যাঁ হয়, তাহলে আপনার জন্য একটি দুর্দান্ত ব্রেইন টিজ়ার রয়েছে, যা আপনার IQ Test-এর জন্য যথার্থ। সেই ছবিটি আপনাকে বেশ কিছু সময়ের জন্য ব্যস্ত রাখবে। সম্প্রতি Facebook-এ ভাইরাল হওয়া একটি ছবিতে দেখা গিয়েছে একপাল হাতি, যারা অত্যন্ত ভাল সময় কাটাচ্ছে। কোনও হাতি লাল রঙের, কোনওটা আবার হলুদ বা সাদা রঙের। একটি হাতিকে আবার টুপি পরে অত্যন্ত উৎফুল্ল দেখা গিয়েছে। তবে এই এত হাতির ভিড়েই রয়েছে একটি হৃদয় বা হার্ট সাইন। আপনাকে সেই হার্ট সাইনটাই খুঁজে বের করতে হবে। চ্যালেঞ্জটা অ্যাক্সেপ্ট করবেন?


হাঙ্গেরিয়ান শিল্পী গারজেলি ডুডাস (Gergely Dudás), যিনি ডুডলফ (Dudolf) নামেও প্রসিদ্ধ, এই ব্রেইন টিজ়ারটি তিনিই ফেসবুকে শেয়ার করেছেন। আর তার ক্যাপশনে লিখেছেন, “আপনি কি এখানে একটা ছোট্ট হৃদয় খুঁজে পেতে পারেন?” ছবিতে হলুদ, লাল, কমলা, সাদা রঙের হাতিদের সঙ্গে দেখা গিয়েছে কিছু প্রজাপতিকেও। সেখান থেকেই আপনাকে ওই হার্ট সাইনটি খুঁজে বের করতে হবে। 17 মার্চ ডুডলফ এই Brain Teaserটি শেয়ার করেছিলেন। তারপর থেকে প্রচুর মানুষ তা লাইক করেছেন, শেয়ারও করেছেন অনেকে। কমেন্টও করেছেন বহু মানুষ।

একজন লিখছেন, “খুব ভাল করে হৃদয়টি লুকনো রয়েছে। তবে তার সমাধান করতে আমার একটু সাহায্যের প্রয়োজন। আমি এই ধরনের ধাঁধা বা অনুসন্ধানের কাজগুলি করতে খুব ভালবাসি।” আর একজন বললেন, “আমি তো খুব ছোট্ট একটা হার্ট খুঁজে পেয়েছি।” তৃতীয় ব্যক্তির মন্তব্য, “আমি তো হালই ছেড়ে দিয়েছিলাম। কিন্তু যেখানে ভাবছিলাম, সেখানেই বেরোল!”

আপনি যদি এই হাতিদের ভিড়ে হৃদয়টি খুঁজে পেয়ে থাকেন, তাহলে বুঝতে হয় আপনার ঈগলের চোখ রয়েছে। যাঁরা এখনও খুঁজে পাননি, তাঁরা নীচের ছবিটি দেখে নিন।

Brain Teaser IQ Test SOLVE