Viral Video: হাসপাতালের চলমান সিঁড়ি দিয়ে ছুটতে লাগল একটি বন্য হরিণ! ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়

মার্কিন যুক্তরাষ্ট্রের লুইজিয়ানার একটি হাসপাতালে আচমকা ঢুকে পড়ে একটি হরিণ। চমকে ওঠে হাসপাতালে থাকা ব্যক্তিরা। তবে চমকের বিষয়টা অন্য জায়গায়। হাসপাতালের চলমান সিঁড়ি দিয়ে ছুটতে শুরু করে ওই হরিণ।

Viral Video: হাসপাতালের চলমান সিঁড়ি দিয়ে ছুটতে লাগল একটি বন্য হরিণ! ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়
দেখুন সেই ভাইরাল ভিডিয়ো
Follow Us:
| Edited By: | Updated on: Nov 17, 2021 | 4:32 PM

মার্কিন যুক্তরাষ্ট্রের লুইজিয়ানার একটি হাসপাতালে আচমকা ঢুকে পড়ে একটি হরিণ। চমকে ওঠে হাসপাতালে থাকা ব্যক্তিরা। তবে চমকের বিষয়টা অন্য জায়গায়। হাসপাতালের চলমান সিঁড়ি দিয়ে ছুটতে শুরু করে ওই হরিণ। এই দৃশ্যই ধরা পড়ে ওই হাসপাতালের সিসিটিভি ক্যামেরায়।

ভিডিয়োটি এখন ঘুরছে নেট দুনিয়ায়। ওই ভিডিয়োতে দেখা যায় যে, ব্যাটন রুজের আওয়ার লেডি অফ দ্য লেক হাসপাতালের সদর দরজা দিয়ে ছুটতে ছুটতে প্রবেশ করে ওই বন্য প্রাণীটি। তাকে দেখে হতবাক হয়ে যায় হাসপাতালের কর্মী ও ভিজিটাররা। হাসপাতালে ঢুকেই ছিটকে পড়ে যায় সে মাটিতে। কিন্তু তারপরও সে থামেনি। আরেকটি সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ে যে, দোতলায় চলমান সিঁড়িতে ওঠে সে।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো…

হরিণটি দ্বিতীয় তলায় পৌঁছানোর পর আইন প্রয়োগকারী কর্মকর্তাসহ বেশ কয়েকজন ব্যক্তি তাকে ধরে ফেলে। অ্যাসোসিয়েটেড প্রেসের এক প্রতিবেদনে বলা হয় যে, ওই হরিণটিকে ধরে তাঁরা হাসপাতালের বিছানায় শুয়ে দেয় এবং বেঁধে রাখে। এরপর তাঁরা বাইরে লুইজিয়ানা বন্যপ্রাণী ও মৎস্য বিভাগের একটি ট্রাকের ভিতরে নিয়ে যায়।

ওই হাসপাতালের তরফ থেকে এক ব্যক্তি একটি সংবাদ মাধ্যমকে জানিয়েছে যে, “আমাদের কর্মীরা সবসময় অপ্রত্যাশিত ঘটনার জন্য তৈরি থাকে”। ওই হাসপাতালের তরফ থেকে আরও জানানো হয়েছে যে “লুইজিয়ানা বন্যপ্রাণী ও মৎস্য বিভাগ প্রাণীটিকে এখানে থেকে বার করে দ্রুত সহায়তা করে। ওই প্রাণীর কারণে রোগীদের যত্ন ব্যাহত হয়নি এবং এলাকাটি পুরোপুরি স্যানিটাইজড করা হচ্ছে”।

বন্যপ্রাণী কর্মকর্তারা সন্দেহ করেছিলেন যে হরিণটি নিকটবর্তী ওয়ার্ড ক্রিক থেকে ওই হাসপাতালে যাওয়ার আগে কোনও গাড়ি তাকে ধাক্কা মেরেছিল। দুর্ভাগ্যবশত, লুইজিয়ানা বন্যপ্রাণী ও মৎস্য বিভাগ প্রাণীটিকে তার আঘাতের কারণে ইউথেনাইজ করে। যদিও এই হরিণের গল্পটি খুব খারাপ ভাবে শেষ হয়েছিল, গত বছর কানসাসে এর হ্যাপি এন্ডিং হয়েছিল।

কানসাসের অগ্নিনির্বাপক বাহিনী এজরটন শহরের হিমায়িত হ্রদের ঠান্ডা জল থেকে একটি হরিণকে উদ্ধার করে। সহকারী শেরিফের ডেপুটিরা প্রথম ছিলেন, যাঁরা প্রাণীটিকে নিরাপদে নিয়ে যাওয়ার চেষ্টা করেছিলেন। কিন্তু পুরোপুরি ভাবে তাঁরা তাকে উদ্ধার করতে পারেনি। এবং শেষ অবধি  অগ্নিনির্বাহ বাহিনীকে তাঁরা খবর দেয়।

ওই হরিণটি হ্রদের তীর থেকে প্রায় ৫০ ফুট দূরে বরফ-শীতল জলে ছিল। জানা গিয়েছে প্রাণীটি ২০ মিনিটেরও বেশি সময় ধরে ওখানে আটকে ছিল। তাকে উদ্ধার করতে দ্রুত কাজ শুরু করে উদ্ধারকারীরা এবং শেষ অবধি তাকে উদ্ধার করতে সক্ষম হয় তাঁরা।

আরও পড়ুন:  ড্রোন ওড়াচ্ছে শিম্পাঞ্জি! এমন ভিডিয়ো আপনি আগে কখনও দেখেন নি…

আরও পড়ুন: বিরাট এক কুমীরকে জড়িয়ে ধরে শুয়ে থাকল এক তরুণী, ভিডিয়ো দেখে হতবাক নেটপাড়া…

আরও পড়ুন: প্রকৃতির তাণ্ডবলীলা, নেপালের মুস্তাংয়ে ভয়ঙ্কর তুষারধ্বসের ভিডিয়ো ভাইরাল