Viral Video: বিয়ের দিন ডাম্বল হাতে কনের ওয়েটলিফ্টিং! স্বাস্থ্য সচেতনতা দেখে নেটিজেনদের কুর্নিশ

Weightlifting Dulhan Viral Video: বিয়ের দিনও জিমে ছুটলেন কনে! আর তা দেখেই নেটপাড়ায় খুশি খুশি রব! আপনিও সেই ভাইরাল ভিডিয়ো একবার দেখে নিন।

Viral Video: বিয়ের দিন ডাম্বল হাতে কনের ওয়েটলিফ্টিং! স্বাস্থ্য সচেতনতা দেখে নেটিজেনদের কুর্নিশ
ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট
Follow Us:
| Edited By: | Updated on: Nov 28, 2021 | 6:34 PM

ভরা বিয়ের মরশুম। কোভিডের কঠিন বিধিনিষেধের ঘেরাটোপ সামান্য শিথিল হয়েছে। আর এমনই পরিস্থিতিতে দেশজুড়ে একের পর এক বিয়ে। সারা বছরের এই একটা সময়েই সব থেকে বেশি বিয়ের অনুষ্ঠান হয় দেশে। বিশেষ করে দিল্লিতে পাল্লা দিয়ে একের পর এক বিয়ের অনুষ্ঠান চলতেই থাকে।

নতুন বর-কনের ছবিতে সোশ্যাল মিডিয়াও ফুলে ফেঁপে ঢোল হয়ে গিয়েছে গত কয়েক দিনে! ভাইরালও হচ্ছে বিয়ের অদ্ভুত কিছু ভিডিয়ো। তবে সম্প্রতি এমনই এক কনের ভিডিয়ো ভাইরাল হল, যা দেখে নেটপাড়ার লোকজনের চক্ষু চড়কবৃক্ষে উঠেছে!

ইনস্টাগ্রামে lbbdelhincr নামক এখ ইউজার সম্প্রতি সেই ভিডিয়োটি শেয়ার করেছেন। ভিডিয়োতে দেখা যাচ্ছে, বিয়ের ঠিক কয়েক মুহূর্ত আগেই জিম করছেন কনে। এখনও পর্যন্ত সেই ভিডিয়ো প্রায় ২৩০০-রও বেশি লাইক পেয়েছে।

কনের পরনে কমলা এবং লাল পাড়ের শাড়ি। গুছিয়ে বাঁধা চুল আর মেকআপও এক প্রকার রেডি। ওয়েডিং ফোটোগ্রাফারই সেই ভিডিয়োটি ফ্রেমবন্দি করেছেন। হঠাৎ করেই তাঁকে দেখা গেল, ভারোত্তোলন করতে। আর ডাম্বলের কাজ শেষ হতেই তিনি সরাসরি চলে গেলেন এক্সারসাইজিং মেশিনে।

ব্যাপক ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। যেমন লাইক পড়েছে, তেমনই আবার কমেন্ট সেকশনে ভরপুর। স্বাস্থ্য সচেতন কনে যে বিয়ের দিনও জিমে যেতে ভোলেননি, তা নজর কেড়েছে নেটপাড়ার অনেকের। কেউ আবার ঘটনাটিকে স্রেফ লোকদেখানি বলেই ছেড়ে দিয়েছেন। তবে যে যাই বলুক না কেন, এই ভিডিয়ো এখন নেটমাধ্যমের হট কেক!

View this post on Instagram

A post shared by LBB Delhi NCR (@lbbdelhincr)

ইনস্টাগ্রামের সেই ভিডিয়োর কমেন্ট সেকশনে কেউ লিখেছেন, ‘ওয়াও!’ কেউ আবার লিখছেন, ‘কুইন’। কেউ লিখলেন, ‘বিউটি’। কেউ কেউ তো সেই কনেকে সরাসরি শক্তিশালী মহিলা আখ্যাও দিয়েছেন।

ভাইরাল এই ভিডিয়ো সম্পর্কে বিশদে কিছু জানা যায়নি। তবে ভিডিয়োটি যে দিল্লির, তা এক প্রকার পরিষ্কার হয়ে গিয়েছে। কারণ ভিডিয়োর ক্যাপশনেই লেখা হয়েছে, ‘কাল ৮০০০ বিয়ের জন্য তৈরি হচ্ছে দিল্লিওয়ালারা।’ আর সেই ভিডিয়োর ক্রেডিট দেওয়া হয়েছে অণু সেহগল বলে এক মহিলাকে। তবে এই জিম করা কনে অণু সেহগলই কি না, সে বিষয়ে নির্দিষ্ট কোনও তথ্য জানা যায়নি।

আরও পড়ুন: Viral Video: আরতি হল কুকুরছানার, থাবায় লাগানো হল টিকাও, ‘কভি খুশি কভি গম’- এর গানে পোষ্যকে বরণ

আরও পড়ুন: Viral Video: গোল্ড ফিশের গলায় আটকে পাতা! কীভাবে উদ্ধার পেল ছোট্ট মাছটি? দেখুন ভিডিয়ো

আরও পড়ুন: Viral Video: ভয়ঙ্কর সুন্দর! ভেঙে পড়ছে আগ্নেয় পাহাড়ের চাঁই, ড্রোনের ক্যামেরায় ধরা পড়ল অপূর্ব মুহূর্ত