Viral Video: দিল্লির এই ফুড জয়েন্টে তৈরি হচ্ছে নিরামিষ মাছ ভাজা! ভিডিয়ো প্রকাশ পেতেই তুমুল ভাইরাল

Viral Video: দিল্লির এই ফুড জয়েন্টে তৈরি হচ্ছে নিরামিষ মাছ ভাজা! ভিডিয়ো প্রকাশ পেতেই তুমুল ভাইরাল
আপনিও চেখে দেখবেন নাকি

কোনও রকম আঁশ ছাড়াই তৈরি হচ্ছে এই বিশেষ ফিশ ফ্রাই। যা খেয়ে আহ্লাদে আটখানা এই ফুড ব্লগার

TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Jan 28, 2022 | 3:59 AM

মাছ নাকি নিরামিষ! ব্যাপারটা ঠিক বিড়াল বলছে মাছ ছোঁব না। শুনতে অবাক লাগলেও সত্যি। পূর্ব দিল্লির এক ফুড জয়েন্টে তৈরি হচ্ছে গরমা-গরম ফিশ ফ্রাই ( Fish Fry), কিন্তু তাতে মাছের ছিঁটেফোঁটাও নেই। এদিকে নামে ফিশ ফ্রাই। হ্যাঁ ঠিকই শুনছেন। সম্প্রতি ইন্টারনেটে এক ফুড ব্লগারের সৌজন্যে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। অমর শিরোহী পূর্ব দিল্লির খান্না তন্দুরি জংশন নামের এই দোকানে খেতে গিয়েছিলেন। সেখানেই তিনি এই নিরামিষ ফিশ ফ্রাই চেখে দেখেন।

কিন্তু কী ভাবে ঠিক মাছের মত দেখতে এবং মাছের স্বাদযুক্ত এই ফিশফ্রাই বানানো হচ্ছে? উত্তরে খান্না তন্দুরি জংশনের তরফে জানানো হয় প্রণালী। প্রথমে সোয়াবিন, আদা আর রসুন একসঙ্গে পিষে পেস্ট বানিয়ে নেওয়া হচ্ছে। এরপর তাকে কাটলেটের শেপ গিয়ে গডে তেলে ভাজা হচ্ছে। আর এই ফ্রাইয়ের স্বাদ কিন্তু আসাধারণ। ফুড ব্লগার নিজেই তাঁর ভিডিয়োতে বলেছেন সে কথা। বরং তিনি সকলকে অনুরোধ করেছেন সবাই যেন অন্তত একবার এই ভেজ ফিশ ফ্রাই চেখে দেখেন। এমনকী অমর আরও বলেন. এই কয়েকমাসে তিনি দিল্লিতে যে সমস্ত নতুন খাবার খেয়েছেন তার মধ্যে সবচেয়ে ভাল খেতে এই ফিশ ফ্রাই।

আজকাল সবচেয়ে বেশি পরীক্ষা হয় এই খাবার নিয়েই। দীর্ঘ দুবছর গৃহবন্দি থাকার ফলে বেশিরভাগই নজর দিয়েছেন খাবারে। নিত্য নতুন খাবার তৈরি হচ্ছে রান্নাঘরে। মোগলাই থেকে চাইনিজ মেনুতে আছে সবই। তবে ইন্টারনেটের দৌলতে এখন সবকিছুই সহজে ভাইরাল হয়ে যাচ্ছে। গত বছর থেকেই ফুচকা আর ম্যাগি নিয়ে পরীক্ষা-নিরীক্ষা কম হয়নি। ম্যাগির সঙ্গে রুহআফজা, ডিমের ফুচকা, মিরিন্ডা দিয়ে ম্যাগি, ধোসা দিয়ে আইসক্রিম- কম টানাহেঁচড়া হল না।

আর  খাবারের এমন মানহানিতে নেটিজেনরা কিন্তু ক্ষুব্ধ। আর তাই এই ভেজ ফিশ ফ্রাই নিয়েও মিশ্র প্রতিক্রিয়া রয়েছে সকলের মধ্যে। এমন কাটলেট পেয়ে মন থেকে যে সকলেই খুশি তা কিন্তু বলা যায় না। সেই ভিডিয়ো দেখে একজম যেমন বলেছেন, ফিশ ফ্রাই- এর এমন আকৃতি দেখেই তা আর খেতে ইচ্ছে করছে না। অনেকে আবার বলেন, ভেজ বিরিয়ানি আর ভেজ পোলাও নিয়ে ঝগড়া তো এখনও চলছে, তার মধ্যে আবার ফিশ ফ্রাই! আবার এই ফ্রাই এর দাম নিয়েও অনেকে খুশি নন। সে বিষয়েও বেশ কিছু মন্তব্য রয়েছে। এমন ভেজ ফ্রাই না বানিয়ে বাড়িতেই খাঁটি সোয়াবিনের কাটলেট বানাতে পারেন আপনিও।

আরও পড়ুন:  Viral Video: ভুবনের ‘কাঁচা বাদাম’ গানে নাচ, ফের ভাইরাল তানজ়ানিয়ার কিলি পল

আরও পড়ুন: Viral Video: বিয়ের দিনও অফিস থেকে মুহুর্মুহু ফোন! মজাদার এই ভিডিয়োর এখন ৫ মিলিয়ন ভিউ

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA