Viral Video: দুবাইয়ের রাজকুমারী বাঘের মুখ থেকে বিড়ালছানাকে উদ্ধার করে শোরগোল ফেলে দিলেন নেটপাড়ায়

বিশ্বের ভিন্ন প্রান্তে পশু পাখি ভিন্ন কার্যকলাপের ভিডিয়ো এখন নেটপাড়ার কাছে বেশ পরিচিত। সেখানে কোনও অংশেই পিছিয়ে নেই দুবাইয়ের রাজকুমারীও।

Viral Video: দুবাইয়ের রাজকুমারী বাঘের মুখ থেকে বিড়ালছানাকে উদ্ধার করে শোরগোল ফেলে দিলেন নেটপাড়ায়
দেখুন সেই ভাইরাল ভিডিয়ো

দুবাইয়ের রাজকুমারী লতিফা রাশেদ আল মাকতুম। বিশ্ব জুড়ে তাঁর নাম বেশ জনপ্রিয়, যদিও এর পিছনে কয়েকটি কারণ রয়েছে। তবে সোশ্যাল মিডিয়ায় তিনি জনপ্রিয় তাঁর পোষ্যদের জন্য। যদিও সোশ্যাল মিডিয়ায় প্রতিদিনই পশু পাখির ভিডিয়ো ভাইরাল হয়।

বিশ্বের ভিন্ন প্রান্তে পশু পাখি ভিন্ন কার্যকলাপের ভিডিয়ো এখন নেটপাড়ার কাছে বেশ পরিচিত। সেখানে কোনও অংশেই পিছিয়ে নেই দুবাইয়ের রাজকুমারীও। সম্প্রতি দুবাইয়ের রাজকুমারীর শেয়ার করা একটি পশুর ভিডিয়ো শোরগোল ফেলে দিয়েছে নেটদুনিয়ায়। সম্প্রতি তিনি বাঘের একটি এনক্লোজারে আটকে পড়া একটি বিড়াল ছানার ফুটেজ শেয়ার করেছেন। সেখানে তিনি দেখিয়েছে রাজকুমারীর নিরাপত্তা রক্ষীরা কীভাবে বাঘের মুখ থেকে ওই বিড়াল ছানাটিকে উদ্ধার করেছে।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো,

দুবাইয়ের রাজকুমারীর শেয়ার করা এই ভিডিয়োতে দেখা গেছে, তিনটি বাঘের খাঁচায় আটকে পড়েছে একটি ছোট্ট বিড়াল ছানা। তার মধ্যে দুটি সাদা বাঘ। ছোট্ট বিড়াল ছানাকে মুখে নিয়ে, থাবায় দমিয়ে রাখছে ওই তিনটি বাঘ। এমনই দৃশ্য ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরার ফুটেজে।

তরিঘড়ি ছুটে আসে রাজকুমারীর নিরাপত্তা রক্ষীরা। তাঁদের সহায়তায় বাঘের মুখ থেকে বেঁচে ফেলে ওই ছোট্ট বিড়াল ছানা। উদ্ধারের পর তার কেমন অবস্থা হয়েছিল, সেই দৃশ্যও শেয়ার করেছেন রাজকুমারী। জবুথবু হয়ে বসেছিল বিড়াল ছানা। ভয়েতে তার নড়াচড়ারও ক্ষমতা ছিল না। যতই হোক মৃত্যুর মুখ থেকে বেঁচে ফিরেছে। তবে সে কোনও আঘাত পায়নি বলেই জানা গিয়েছে। এখন অনেকটাই সুস্থ সে।

দুবাইয়ে বাঘ, সিংহের মত হিংস্র পশু পোষ্য হিসাবে বন্দি করে রাখার চল রয়েছে। দুবাই বিশ্বের এমন একটি দেশ, যেখানে রক্তপাত সহজে হয় না। মশা মারার আগেও তাঁরা দু’বার ভাবেন। সেই দেশের রাজকুমারী হলেন লতিফা রাশেদ আল মাকতুম। তাঁর পোষ্যের সংখ্যাও নেহাত ছোট নয়। তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে এরকম অনেক পশুর ভিডিয়ো রয়েছে। আর তাঁর বিবরণেই লেখা যে তিনি একজন পশু প্রেমী। সেখানে কীভাবে তিনি ছোট্ট বিড়ালের প্রাণ বাঁচাতেন না!

আরও পড়ুন: Viral Video: বিছানা-বালিশ সঙ্গে নিয়েই রাতপোশাকে ক্লাসে হাজির তরুণী!টিকটক স্টারের দৌলতে ভাইরাল হল ভিডিয়ো

আরও পড়ুন: Viral Video: ট্রাফিকের লাল সিগন্যাল না মানার ভয়ঙ্কর পরিণতি, উড়ে এসে এসইউভীর ওপর পড়ল এক গাড়ি…

আরও পড়ুন: Viral Video: বারাণসীর এক ঘাটে ইংরেজি ভাষায় কথা বলে নজর কাড়লেন এক মহিলা! ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়

Click on your DTH Provider to Add TV9 Bangla