Viral Video: বিছানা-বালিশ সঙ্গে নিয়েই রাতপোশাকে ক্লাসে হাজির তরুণী!টিকটক স্টারের দৌলতে ভাইরাল হল ভিডিয়ো

UK Student: শীতের সকালে ঘুম থেকে ওঠার কষ্ট যে কতখানি, তা নিয়ে নতুন করে কিছু বলে দিতে হয় না। পড়ুয়াদের ক্ষেত্রে এই কষ্ট আরও বেশি। আর তাই ঘুমচোখে বিছানা-বালিশ সঙ্গে নিয়েই কাজ করতে হাজির এই পড়ুয়া।

Viral Video: বিছানা-বালিশ সঙ্গে নিয়েই রাতপোশাকে ক্লাসে হাজির তরুণী!টিকটক স্টারের দৌলতে ভাইরাল হল ভিডিয়ো
বিছানা-পত্র নিয়েই ক্লাসে হাজির পড়ুয়া


সাতসকালে ঘুম থেকে উঠে পড়তে বসায় কিংবা স্কুল-কলেজ যাওয়ায় পড়ুয়াদের অনীহা নতুন কোন বিষয় নয়। পড়তে বসার কথা বললেই চোখ জুড়ে নেমে আসে ঘুম- এ ব্যামোও বহুদিনের। আর শীতের সকালে ঘুমচোখে কলেজ যাওয়া যে ঠিক কতটা কষ্টকর তা প্রায় সব পড়ুয়াই জানেন। কিন্তু লন্ডন বিশ্ববিদ্যালয়ের এই তরুণীর ঘটনায় আপনি রীতিমতো চমকে যাবেন!

বিশ্ববিদ্যালয়ের ক্লাস শুরু সকাল ৯টায়। কিন্তু অত ভোরে কীভাবে তিনি উঠবেন, তা ভাবতে গিয়েই মাথা খারাপ হওয়ার জোগাড়। কারণ ওই কাকভোরে তাঁর ঘুম ভাঙতেই চায় না। আর তাই ম্র্যাট্রেস বগলদাবা করেই তিনি সোজা হাজির ক্লাস করতে। পরনে রাতপোশাক। বন্ধুরা হতবাক, কিন্তু ওই অবস্থাতেই তরুণী ক্লাস করলেন।

সম্প্রতি মগদা নামের এক টিকটক ব্যবহারকারী ওই ভিডিয়ো শেয়ার করেছেন তাঁর ইউটিউব চ্যানেলে। সেখানেই তিনি জানান, ওই তরুণীর সাত সকালে ঘুম ভাঙে না। সকাল ৯টা তাঁর কাছে ভীষণ তাড়াতাড়ি। আর তাই তিনি ম্যাট্রেস ট্রলিতে ভরেই রাতপোশাকে হাজির হয়েছেন ক্লাস করতে।

সেই ক্যাপশনে মগদা লেখেন, ‘যখন আপনার সকাল ৯টায় ক্লাস তখনও আপনি বিছানায় শুয়ে’। সেই ভিডিয়ো প্রথম তিনি প্রকাশ করেন তাঁর টিকটকে। সঙ্গে লেখেন লিস্টশয়্যারের লুফোবার্গ বিশ্ববিদ্যালয়ের ঘটনা।

সেই ভিডিয়োতে আরও দেখা গিয়েছে, সাদা গাউনের সঙ্গে সানগ্লাসে হাজির হয়েছেন তিনি। ট্রলির মধ্যে ম্যাট্রেস ভরে তিনি এমন ভাবে এগোচ্ছেন যেন তাঁর বাড়িয়ে যাচ্ছন। রীতীমতো নিজস্ব ভঙ্গিতেই বাড়ির বেডরুমে ঢোকার মত করে ক্লাসরুমে প্রবেশ করেন তিনি। বালিশ-বিছানা সঙ্গে নিয়েই গটগট করে হেঁটে যান লেকচার হলের দিকে। এবার সেখানে প্রবেশ করে ডেস্কের উপর লম্বা বিছানা পেতে ফেলেন।

এবার সেখানে আয়েশ করে শুয়ে পড়া শুনতে থাকেন। কিন্তু তাঁকে দেখে ততক্ষণে বাকি পড়ুয়ারা ভীষণই হতবাক। পড়া থামিয়ে, একদৃষ্টে তাঁরা তাকিয়ে ছিলেন সহপাঠীর দিকে। হঠাৎ করেই ক্লাসরুম যেভাবে বদলে গিয়েছে বেডরুমে তা তাঁদের কল্পনাতীত। ভিডিয়োর শেষ আরও বেশি চমকপ্রদ।

বাকি পড়ুয়ারা নির্বাক হয়ে তাকিয়ে থাকে তাদের এই গুণবতী সহপাঠার দিকে। ক্লাসরুমের ডেস্ক বেডরুমে ছড়ানো অজস্র বই। আর সেই বইয়ের মধ্যিখান থেকে উঁকি মারছেন পড়ুনা। স্বভাবসুদ্ধ ঘুমন্ত ভঙ্গিতেই একবার চোখ মেলে তাকালেন বাকিদের দিকে।

আরও পড়ুন: Viral Video: অচৈতন্য চালকের প্রাণ বাঁচাতে ব্যস্ত রাস্তায় নিজের গাড়ি ফেলে ছুটে এলেন এই যুবক! ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

আরও পড়ুন: Viral Video: মানুষের মতোই স্মার্টফোন ব্যবহার করছে এই বানর! বোঝাই যাচ্ছে না যে সে প্রথমবার তা হাতে নিল…

Click on your DTH Provider to Add TV9 Bangla