Viral Video: ঘুমন্ত শূকরকে গপ করে গিলে ফেলল বিরাট অ্যানাকন্ডা, হাড়হিম করা ভিডিয়ো ভাইরাল

Viral Video Today: বিস্ময়কর ভিডিয়োতে প্রথমে দেখা গেল, একটি বিশাল আকারের অ্যানাকন্ডা শিকারের সন্ধানে বেরিয়েছে। শিকার যে তার সামনেই কোথায় রয়েছে, সেটা বুঝতে পেরেছিল সাপটি। খুঁজতে খুঁজতে কিছুক্ষণের মধ্যেই সে পৌঁছে গেল একটি ছোট্ট ঘরের সামনে। তারপর...

Viral Video: ঘুমন্ত শূকরকে গপ করে গিলে ফেলল বিরাট অ্যানাকন্ডা, হাড়হিম করা ভিডিয়ো ভাইরাল
ভয়ঙ্কর ঘটনা...Image Credit source: Reptile Channel/YouTube
Follow Us:
| Edited By: | Updated on: Mar 24, 2023 | 6:59 PM

Latest Viral Video: এই পৃথিবীতে কিছু এমন প্রাণী রয়েছে, যাদের শিকারের পদ্ধতি এতটাই বিপজ্জনক যে, তাদের খপ্পর থেকে পালানো কার্যত অসম্ভব হয়ে পড়ে। সেই প্রাণীগুলি এতটাই ভয়ঙ্কর ভাবে আক্রমণ করে, তার ভিডিয়ো টিভির পর্দায় বা মোবাইলে দেখলেও ভয় ধরে যায় মানুষের মনে। তেমনই একটা YouTube ভিডিয়ো নেটপাড়ার লোকজনের হাড়হিম করে দিয়েছে। অ্যানাকোন্ডা সাপ যে কতটা ভয়ঙ্কর হতে পারে, এই ভিডিয়োর পরতে পরতে তা ধরা পড়ল। ঘুমিয়ে থাকা একটি শূকরকে (Pig) যে ভাবে আক্রমণ করল ওই অ্যানাকন্ডা (Anaconda), দেখলে ভয় ধরতে পারে আপনার মনেও।

ইউটিউবে Reptile Channel নামক একটি পেজ থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। সাপ ও অন্যান্য সরীসৃপদের নিয়ে নানাবিধ ভিডিয়ো শেয়ার করা হয় পেজটি থেকে। বিস্ময়কর ভিডিয়োতে প্রথমে দেখা গেল, একটি বিশাল আকারের অ্যানাকন্ডা শিকারের সন্ধানে বেরিয়েছে। শিকার যে তার সামনেই কোথায় রয়েছে, সেটা বুঝতে পেরেছিল সাপটি। খুঁজতে খুঁজতে কিছুক্ষণের মধ্যেই সে পৌঁছে গেল একটি ছোট্ট ঘরের সামনে। আর সেই ঘরেই ঘুমাচ্ছিল একটি সাদা শূকর। ব্যস! তারপর আর দেখে কে!

কয়েক সেকেন্ডের মধ্যেই ওই শূকরটিকে জ্যান্ত গিলে ফেলল অ্যানাকন্ডা সাপটি। ইউটিউব ভিডিয়োতে উল্লেখ করা হয়েছে, এই ভিডিয়োটি 2017 সালে শুট করা হয়েছিল। এটি ছিল সবুজ রঙের অ্যানাকন্ডা প্রজাতির সবথেকে বড় সাপ।

এমন অনেক জায়গা রয়েছে, যেখানে প্রাণীদের জন্য ঘর তৈরি করে রাখা হয়। সেরকমই একটা ঘরে ঘুমাচ্ছিল শূকরটি। সাপটি শিকারের গন্ধ পাওয়া মাত্রই ধীরে ধীরে এগিয়ে যায় শূকরটির দিকে। তারপরই ঘুমন্ত অবস্থা থেকে সেই শূকরটিকে তুলে তাকে কামড় দেয় সাপটি। বেদনায়াক সেই দৃশ্যটি ক্যামেরায় তুলে ধরা হয়নি।

কিছুক্ষণ পর দেখা যায়, অ্যানাকন্ডা শূকরটিকে তার শরীরের সঙ্গে পুরোপুরি বেঁধে রেখেছে। ধরার পর প্রথমে প্রাণীটির শ্বাসরোধ করে এবং তারপর গিলে খেয়ে নেয়। এই ভিডিয়োটি প্রায় 3 কোটিরও বেশি ভিউ পেয়েছে এবং অনেকে মন্তব্য করে তাদের প্রতিক্রিয়া জানিয়েছেন।