Viral Video: সাপ নিয়ে ছেলেখেলার পরিনাম, ভয়ঙ্কর ভিডিয়ো দেখে আঁতকে উঠছেন নেটপাড়ার লোকজন

Girl Holds & Plays With Snake: সাপ নিয়ে ছেলেখেলা করার পরিনাম হাতেনাতে পেলেন এক মহিলা। ভিডিয়ো দেখলেই বুঝবেন কী কাণ্ড ঘটল।

Viral Video: সাপ নিয়ে ছেলেখেলার পরিনাম, ভয়ঙ্কর ভিডিয়ো দেখে আঁতকে উঠছেন নেটপাড়ার লোকজন
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: May 17, 2022 | 12:08 AM

সাপেরা ভয়ঙ্কর। তা তাদের যেমন সাইজ়ই হোক আর যেমন ব্রিডই হোক। আট থেকে আশি সাপের ভয়ে প্রায় সকলেই থরহরিকম্প। তবে নেটদুনিয়ায় আমরা সাপেদের নিয়ে নানাবিধ ভিডিয়ো দেখে থাকি। কখনও সেই ভিডিয়ো আমাদের যথেষ্ট রোমাঞ্চিত করে, কখনও আবার গায়ে কাঁটা দিয়ে দেয়। এবার তেমনই একটা ভিডিয়ো ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। এক মহিলাকে দেখা গেল বেপরোয়া ভাবে সাপ (Snake) হাতে নিতে। আর সেই বেপরোয়া ভাবে সাপটিকে ধরে তিনি বারংবারই কামড় খেলেন। ব্যাপক ভাইরাল হয়েছে এই ভিডিয়োটি (Viral Video)

View this post on Instagram

A post shared by ?SNAKE WORLD? (@snake._.world)

এই ভিডিয়োতে দেখা গেল, মহিলা সাপটিকে ধরে রয়েছেন এক্কেবারে বেপরোয়া ভাবে। মানে, ভিডিয়োটা দেখেই বোঝা যাচ্ছে যে কোনও সময় বড়সড় বিপদ ঘটে যেতে পারে। কিন্তু তাঁর যেন একটা ডোন্ট পরোয়া ভাব। সাপটিকে তিনি ধরে খেলা করছেন আর বারংবার কামড় খাচ্ছেন।

ইনস্টাগ্রামে স্নেক ওয়ার্ল্ড নামক একটি পেজ থেকে শেয়ার করা হয়েছে ভিডিয়োটি। ক্যাপশনে লেখা হয়েছে, “কী ভাবছেন?” তার পাশে কিছু হাসির স্মাইলিও জুড়ে দেওয়া হয়েছে। তবে হাসাহাসি যাই চলুক না কেন, নেটাগরিকরা কিন্তু ওই মহিলাকে ভর্ৎসনাও করেছেন। কেউ কেউ আবার পরামর্শও দিয়েছেন, যাঁরা এর আগে সাপ নিয়ে কাজকর্ম করেছেন। বহু মানুষ এই ভিডিয়োতে কমেন্ট করেছেন, লাইকও করেছেন অনেকে। আর ভিডিয়োর ভিউও হয়েছে অনেক।

একজন ইউজার লিখছেন, “ঠিক করে যদি সাপ হ্যান্ডেল করতে জানতেন, তাহলে এতবার কামড় খেতে হত না।” আর একজন লিখলেন, “যাঁরা সাপ দেখে ভয় পান, তাঁদের জন্য কাজে আসবে এই ভিডিয়োটি।” অন্যজন জুড়লেন, “আরে এতো দেখছি মজাদার একটা সাপ। ঠিক যেন মোটা সউসি নুডল।”