Budh Gochar 2024: অক্ষয় তৃতীয়া বুধের গোচর, উন্নতির শিখরে থাকবেন এই ৪ রাশি

Astrology: অক্ষয় তৃতীয়াকে অত্যন্ত শুভ দিন বলে মনে করা হয়। জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, ১০ মে অর্থাৎ অক্ষয় তৃতীয়ায়, যুক্তি ও বন্ধুত্বের প্রতীক বুধগ্রহ মেষ রাশিতে প্রবেশ করতে চলেছে। এদিন আবার গজকেশরী রাজযোগও গঠিত হতে চলেছে। ফলে বেশ কিছু রাশির জাতক-জাতিকাদের ভাগ্যের চাকাও বদলে যেতে চলেছে।

Budh Gochar 2024: অক্ষয় তৃতীয়া বুধের গোচর, উন্নতির শিখরে থাকবেন এই ৪ রাশি
Follow Us:
| Edited By: | Updated on: May 08, 2024 | 8:50 PM

বাংলা ক্যালেন্ডার অনুসারে, বৈশাখ মাসের শুক্লপক্ষের তৃতীয়া তিথিতে অক্ষয় তৃতীয়া পালিত হয়। এই দিনকে আবার পরশুরাম জয়ন্তীও বলা হয়। অক্ষয় তৃতীয়াকে অত্যন্ত শুভ দিন বলে মনে করা হয়। জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, ১০ মে অর্থাৎ অক্ষয় তৃতীয়ায়, যুক্তি ও বন্ধুত্বের প্রতীক বুধগ্রহ মেষ রাশিতে প্রবেশ করতে চলেছে। এদিন আবার গজকেশরী রাজযোগও গঠিত হতে চলেছে। ফলে বেশ কিছু রাশির জাতক-জাতিকাদের ভাগ্যের চাকাও বদলে যেতে চলেছে। জীবনে উন্নতি ও সমদ্ধিরও সম্ভাবনা রয়েছে।

বৃষ রাশি

বুধের গমনে বৃষ রাশির জাতকদের আত্মবিশ্বাস থাকবে তুঙ্গে। চাকরি ও ব্যবসার সমস্যার সমাধান হবে। ব্যবসায় সম্প্রসারণ হতে পারে। কর্মক্ষেত্রেও পদোন্নতি পেতে পারেন। বেতনও বাড়তে পারে। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। আয়ের নতুন উৎস তৈরি হতে পারে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে।

মিথুন রাশি

মিথুন রাশির জাতক-জাতিকাদের দাম্পত্য জীবনের সমস্যার সমাধান হবে। জীবনসঙ্গী বেশ কিছুদিন ধরে অসুস্থ থাকলে তা দ্রুত সেরে যেতে পারেন। ব্যবসায় লাভ হতে পারে। কর্মক্ষেত্রে অগ্রগতি হবে। আয় বাড়তে পারে। পারিবারিক সম্পর্ক মজবুত হবে।

কন্যা রাশি

কন্যা রাশির জাতকদের মানসিক অবস্থার উন্নতি হবে। মানসিক চাপ ও উত্তেজনা থেকে মুক্তি দিতে পারে।  চাকরিতে বদলি হতে পারে। কর্মক্ষেত্রে নতুন সুযোগ পেতে পারেন। আয়ের নতুন উৎস তৈরি হবে। নতুন সম্পত্তি বা গাড়ির মালিক হতে পারেন। স্ত্রীর কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশির জাতকরা নতুন গাড়ি কিনতে পারেন। প্রেমজীবন আরও ভাল হবে, সঙ্গীর কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। কর্মক্ষেত্রে সাফল্য আসতে পারে। দীর্ঘদিনের ইচ্ছা পূরণ হতে পারে।