Viral Video: সরকারি ফাইল মুখে নিয়ে পালাল ছাগল! তারপর কী হল? দেখুন ভাইরাল ভিডিয়োয়

সোশ্যাল মিডিয়া ছাগল আর ওই কর্মচারীর দৌড়ানোর ভিডিয়ো আপলোড হওয়া মাত্রই ভাইরাল হতে শুরু করে। এই কারণেই তো মাত্র ২২ সেকেন্ডের এই ভিডিয়োটি এখনও অবধি ৫০ হাজারেরও বেশি মানুষ দেখেছেন।

Viral Video: সরকারি ফাইল মুখে নিয়ে পালাল ছাগল! তারপর কী হল? দেখুন ভাইরাল ভিডিয়োয়
ছাগলের মুখে সরকারি ফাইল
Follow Us:
| Edited By: | Updated on: Dec 03, 2021 | 4:40 PM

সোশ্যাল মিডিয়া ভাইরাল ভিডিয়োর খনি। সোনার খনি থেকে যেমন বিপুল পরিমাণ সোনা বের হয়, তেমনি সোশ্যাল মিডিয়ার খনি থেকে বিপুল সংখ্যক ভাইরাল ভিডিয়ো বেরিয়ে আসে। কিছু ভিডিয়ো খুব আবেগের হয়, আবার কিছু খুব মজার, যেগুলো মানুষকে বিনোদন দেয়। কিছু ভিডিয়ো এতটাই মজার হয় যে সেগুলো দেখার পর মানুষ হাসি থামাতে পারে না। এমনই একটি ভিডিয়ো সম্পরিত সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে, যা দেখে আপনিও না হেসে থাকতে পারবেন না।

এই ভিডিয়োটি একটি ছাগলের, যে একটি সরকারি অফিসে গন্ডগোল করে পালিয়ে যায়। কীরকম গন্ডগোল ভাবছেন? ছাগলটি একটি সরকারি অফিসের ভিতরে ঢুকে একটি সরকারি ফাইল মুখে নিয়ে পালিয়ে যায়। আর তার পিছনে একটি কর্মচারী দৌড়তে থাকে। কিন্তু কাজের কাজ শেষ অবধি কিছু হয় না। এই ভিডিয়োটি উত্তরপ্রদেশের কানপুরের একটি সরকারি অফিসে তোলা হয়েছে।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো,

এই ভিডিয়োতে দেখা যায়, ছাগলটি কীভাবে ফাইলটা নিয়ে দৌড়াচ্ছে এবং ওই কর্মচারী ফাইল নিতে তার পেছনে দৌড়াচ্ছে। তিনি ছাগলের পিছনে অনেকক্ষণ দৌড়াচ্ছেন, কিন্তু ছাগলটি ফাইল দেওয়ার নামই নিচ্ছে না। মনে হচ্ছে ছাগলটি এমন কিছু খুঁজে পেয়েছে যা তার অনেক বছর পরে দরকার এবং সে জিনিসটি কাউকে দিতে চায় না।

ব্যস, সোশ্যাল মিডিয়া ছাগল আর ওই কর্মচারীর দৌড়ানোর ভিডিয়ো আপলোড হওয়া মাত্রই ভাইরাল হতে শুরু করে। এই কারণেই তো মাত্র ২২ সেকেন্ডের এই ভিডিয়োটি এখনও অবধি ৫০ হাজারেরও বেশি মানুষ দেখেছেন। ভিডিয়োটি রাজীব নিগম নামক একটি টুইটার অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে। সেখানে ক্যাপশনে লেখা রয়েছে। “‘কানপুরও আশ্চর্যজনক ভাই.. একটি ছাগল সরকারি অফিস থেকে কাগজ মুখে নিয়ে পালাচ্ছে এবং কর্মচারীরা তাড়া করছে’।”

একই সঙ্গে ৪ হাজারেরও বেশি মানুষ ভিডিয়োটিতে লাইক দিয়েছেন। একই সঙ্গে এই ভিডিওটি দেখার পর বিভিন্ন ধরনের মজার কমেন্টও করেছেন বহু মানুষ। একজন ব্যবহারকারী লিখেছেন, ‘আরবের ছাগল। বলছে, ‘কাগজ দেখাব না, সরকারি সাহায্য খাব’! অন্যদিকে, ভিডিয়োটি উপভোগ করতে গিয়ে অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, ‘সেই কারণে সরকার কোনও বিষয়ে কোনও তথ্য পায় না’।

আরও পড়ুন: ফের ভাইরাল রানু মন্ডল! এবার নীল নাইটির সঙ্গে লাল গামছা পরে কোমর দুলিয়ে নাচলেন তিনি…

আরও পড়ুন: রানওয়েতে বিমান ঠেলে যাচ্ছেন যাত্রীরাই! অদ্ভুত এই দৃশ্যে তাজ্জব নেটিজে়নরা