Hurricane Ian: ঘূর্ণিঝড় ইয়ানের তাণ্ডব! বৃষ্টির জল থেকে বাঁচাতে মাইকে কন্ডোম পরিয়ে রিপোর্টিং সাংবাদিকের

Viral Video: সারাদিন ধরে এতটাই বৃষ্টি হচ্ছিল যে, বৈদ্যুতিন সংবাদমাধ্যমের সাংবাদিকদের মাইক শুষ্ক রাখতে পারছিলেন না। এমনই এক সময়ে NBC2-এর রিপোর্টার কাইলা গ্যালার তাঁর মাইক্রোফোনে কন্ডোম পরিয়ে দেন। আর সেই অবস্থাতেই তিনি গ্রাউন্ড জ়িরো থেকে হারিকেন ইয়ানের রিপোর্টিং করছিলেন।

Hurricane Ian: ঘূর্ণিঝড় ইয়ানের তাণ্ডব! বৃষ্টির জল থেকে বাঁচাতে মাইকে কন্ডোম পরিয়ে রিপোর্টিং সাংবাদিকের
কী কাণ্ড বলুন তো!
Follow Us:
| Edited By: | Updated on: Oct 05, 2022 | 10:51 PM

Condom On Microphone: ঘূর্ণিঝড় ইয়ানের তাণ্ডবে তছনছ হয়ে যায় মার্কিন যুক্তরাষ্ট্রের সেন্ট্রাল ফ্লোরিয়ার একটি বিস্তীর্ণ অংশ। অবস্থা এতটাই ভয়ঙ্কর রূপ ধারণ করে যে, ঝড়-বৃষ্টি থেমে যাওয়ার চার দিন পরেও জমা জল নামার নামগন্ধ পর্যন্ত ছিল না। গত রবিবার পর্যন্তও সেই জমা জলের সঙ্গে যুঝতে রীতিমতো হিমশম খেতে হয় সেন্ট্রাল ফ্লোরিডার মানুষজনকে। হারিকেন ইয়ানের প্রকোপে ফ্লোরিডায় কমপক্ষে 68 জনের মৃত্যু হয়েছে বলে সেখানকার একাধিক মিডিয়া রিপোর্ট থেকে জানা গিয়েছে। গত রবিবার রাত পর্যন্ত সেখানে একাধিক বাড়ি এবং ব্যবসা প্রতিষ্ঠান বিদ্যুৎহীন অবস্থায় ছিল বলে জানা গিয়েছে। এর মধ্যেই স্থানীয় এক মিডিয়া রিপোর্টারের মজাদার কাণ্ড প্রকাশ্যে এসেছে। আর সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে।

সারাদিন ধরে এতটাই বৃষ্টি হচ্ছিল যে, বৈদ্যুতিন সংবাদমাধ্যমের সাংবাদিকদের মাইক শুষ্ক রাখতে পারছিলেন না। এমনই এক সময়ে NBC2-এর রিপোর্টার কাইলা গ্যালার তাঁর মাইক্রোফোনে কন্ডোম পরিয়ে দেন। আর সেই অবস্থাতেই তিনি গ্রাউন্ড জ়িরো থেকে হারিকেন ইয়ানের রিপোর্টিং করছিলেন।

এদিকে টিভির দর্শকরা বুঝে উঠতে পারছিলেন না যে, কাইলা তাঁর মাইকে কী পরিয়েছেন! তাঁর এবং সেই কন্ডোম পরিহিত মাইকের একটি ছবিও সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছিল। সেই পোস্টে বহু মানুষ জিজ্ঞেস করছিলেন, কী পরানো রয়েছে মাইকে?

নেটিজ়েনরা এতটাই কৌতূহলী হয়ে ওঠেন যে, কাইলাকে শেষ পর্যন্ত একটি ভিডিয়ো রেকর্ড করে জানাতে হয় তাঁর মাইকে কী পরানো ছিল।

টুইটারে নাও দিস নামক একটি পেজ থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়। সেখানে প্রতিবেদক তথা কাইলা গ্যালার বলেন, “অনেকেই জিজ্ঞেস করছেন, আমার মাইকে কি পরানো রয়েছে? আপনি দেখে যা ভাবছেন, তাই পরানো হয়েছে এতে। একটা কন্ডোম, যা মাইকটাকে ভিজতে দেবে না, শুষ্ক রাখবে। প্রচুর বৃষ্টি এবং ঝড়ের মধ্যে মাইকটিকে সুরক্ষিত রাখতে কন্ডোমের থেকে ভাল আর কী-ই বা হতে পারে!”