Viral Video: কাকভোরে লেপার্ডের সূর্য নমস্কারের ভিডিয়ো ভাইরাল, ‘ফিটনেস ফ্রিক’ আখ্যা নেটিজ়েনদের

Viral Video Today: IFS অফিসার সুশান্ত নন্দা একটি লেপার্ডের (Leopard) অনবদ্য পোজ়ের ভিডিয়ো শেয়ার করেছেন। ভাইরাল হওয়া সেই টুইটার ভিডিয়োতে দেখা গেল, সাত সকালে সূর্য নমস্কার (Surya Namaskar) করছে একটি লেপার্ড।

Viral Video: কাকভোরে লেপার্ডের সূর্য নমস্কারের ভিডিয়ো ভাইরাল, 'ফিটনেস ফ্রিক' আখ্যা নেটিজ়েনদের
এই লেপার্ডকে ফিটনেস ফ্রিক ছাড়া আর কী বলবেন!
Follow Us:
| Edited By: | Updated on: Mar 28, 2023 | 12:36 PM

Latest Viral Video: ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিস অফিসার সুশান্ত নন্দা (Susanta Nanda) সোশ্যাল মিডিয়ায় সদা অ্যাক্টিভ। বন্যপ্রাণ ও বন্যপ্রাণীদের নানাবিধ ভিডিয়ো তিনি বিভিন্ন সময়ে সাধারণ মানুষের সামনে নিয়ে আসেন। অসাধারণ কিছু ওয়াইল্ড লাইফ ভিডিয়ো তিনি টুইটারে শেয়ার করে থাকেন। এহেন সুশান্ত নন্দা একটি লেপার্ডের (Leopard) অনবদ্য পোজ়ের ভিডিয়ো শেয়ার করেছেন। ভাইরাল হওয়া সেই টুইটার ভিডিয়োতে দেখা গেল, সাত সকালে সূর্য নমস্কার (Surya Namaskar) করছে একটি লেপার্ড। মিস্টার নন্দা টুইটারে লিখছেন, “সূর্য নমস্কারে ব্যস্ত এই লেপার্ড।” ছোট্ট ক্লিপটিতে দেখা গেল, পাহাড়ি অঞ্চলে লেপার্ডটি নিজের দৈনন্দিন রুটিন থেকেই আড়মোড়া ভাঙছে, যা অনেকটাই সূর্য নমস্কার করার মতো।

গত সোমবার টুইটারে এই ভিডিয়োটি শেয়ার করেছেন সুশান্ত নন্দা। প্রতিবেদনটি লেখার সময় ভিডিয়োর ভিউ 176.8K। লাইক পড়েছে 3 হাজারেরও বেশি। ইন্টারনেট ব্যবহারকারীরা এই ক্লিপটি দেখে খুব মজা পেয়েছেন। ভিডিয়োর কমেন্ট সেকশনেই তা প্রমাণ হয়ে গিয়েছে।

নেটিজ়েনদের একজন মন্তব্য করলেন, “ওদের যোগা কে শেখাল? না কোনও যোগব্যায়মের শিক্ষক আছে, না আছে কোনও বই বা ইউটিউব।” আর একজন যোগ করলেন, “ফিটনেস ফ্রিক লেপার্ড।” তৃতীয় জনের বক্তব্য, “ফিটনেসের সিক্রেট”। আর একজন বললেন, “Wow! এটা সত্যিই সূর্য নমস্কারের মতো।” অন্য একজন জুড়লেন, “আমার কুকুরগুলোও সন্ধেবেলা এমনটা করে। তবে ওটা সূর্য নমস্কার নয়। শিকারে যেতে আলসেমি লাগার ব্যাপারটা এভাবে বুঝিয়ে দেয় ওরা।”

কীভাবে তোলা হয়েছে এই ভিডিয়ো?

বন্যপ্রাণী ও তাদের মুভমেন্ট ট্র্যাক করতে একটি হিডেন ক্যামেরা বসানো হয়েছিল। সেই ক্যামেরা থেকেই ভিডিয়োটি রেকর্ড করা হয়েছে। IFS অফিসার সকেত বদোলা এই বিষয়টি আগে টুইটারে শেয়ার করেছিলেন। সেই পোস্টের ক্যাপশনে তিনি উল্লেখ করেছিলেন ছোট্ট ক্লিপটি রাশিয়ার পূর্ব উপকূলে ‘ল্যান্ড অফ দ্য লেপার্ড’ জাতীয় উদ্যানে শুট করা হয়েছিল।

এদিকে সুশান্ত নন্দা এখন নেটদুনিয়ায় অত্যন্ত পরিচিত একটি নাম। মাইক্রোব্লগিং ওয়েবসাইটে আকর্ষণীয় সব ওয়াইল্ডলাইফ কন্টেন্ট শেয়ার করেন তিনি। গত সপ্তাহে তিনি একটি ভিডিয়ো শেয়ার করেছিলেন, যেখানে দেখা গিয়েছিল গুজরাতের একটি গ্রামে একটি সিংহকে তাড়া করেছে কুকুরদের দল। ছোট্ট ভিডিয়োতে দেখা গিয়েছিল, রাত্রিবেলা সিংহটি ওই গ্রামের রাস্তায় হাঁটছিল। সেই সময় তাড়া করে সিংহটিকে গ্রামছাড়া করে একদল কুকুর।