Viral Video: তোয়ালে পরে মেট্রোয় চড়লেন দিল্লির ‘দিলওয়ালে’, ‘সাওয়ারিয়া’-র রণবীরের কথা মনে করালেন নেটিজ়েনরা

Man In Towel Delhi Metro: শুনবেন? কখনও কোনও ব্যক্তিকে মেট্রোতে বা ট্রেনে বা বাসে তোয়ালে পরে সফর করতে দেখেছেন? দেখেননি? তাহলে আজ তেমনই এক ব্যক্তির সঙ্গে পরিচয় করে নিন।

Viral Video: তোয়ালে পরে মেট্রোয় চড়লেন দিল্লির 'দিলওয়ালে', 'সাওয়ারিয়া'-র রণবীরের কথা মনে করালেন নেটিজ়েনরা
তোয়ালে পরে দিল্লি মেট্রোয় ব্যক্তি।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 10, 2022 | 6:48 PM

দিল্লি মেট্রোর এক ব্যক্তির ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে। কী কারণে ভাইরাল শুনবেন? কখনও কোনও ব্যক্তিকে মেট্রোতে বা ট্রেনে বা বাসে তোয়ালে পরে সফর করতে দেখেছেন? দেখেননি? তাহলে আজ তেমনই এক ব্যক্তির সঙ্গে পরিচয় করে নিন। ওই ব্যক্তিকে দেখা গেল, তোয়ালে পরে মেট্রোয় হাঁটাচলা করে বেড়াচ্ছেন। কোথায় ভুল করে পরে এসেছেন বলে, তাঁকে ইতস্তত লজ্জিত দেখাবে। তা নয়, তিনি এক্কেবারে কেতবাজি দেখিয়ে মেট্রোর কাচের জানলায় নিজেকে দেখে চলেছেন।

View this post on Instagram

A post shared by ??मोहित गौहर ?? (@mohitgauhar)

ইনস্টাগ্রামে মোহিত গওহর নামের এক ব্যক্তি এই ভিডিয়োটি শেয়ার করেছেন। সেই ভিডিয়োর ভিউ এর মধ্যেই 30 লাখ ছাপিয়ে গিয়েছে। ভিডিয়োতে দেখা গিয়েছে, ব্যক্তির পরনে রয়েছে একটি সাদা ধবধবে গেঞ্জি এবং একটি তোয়ালে। সেই পোশাকেই তিনি মেট্রোর ইতিউতি কামড়ায় হাঁটাচলা করে যাচ্ছেন। শুধু তাই নয়। ভিডিয়োতে ধরা পড়েছে, ওই মেট্রোর অন্যান্য সহযাত্রীদের প্রতিক্রিয়া। কেউ হাসছেন, কেউ হাঁ হয়ে তাকিয়ে আছেন- মেট্রোর সফররত যাত্রীদের নানাবিধ অভিব্যক্তি।

ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “বাড়িতে জলের ট্যাঙ্কে জল শেষ হয়ে গিয়েছিল। আজকে আমি অফিসেই স্নান করে নেব।” ভিডিয়োর কমেন্ট সেকশন ছাপিয়ে গিয়েছে নেটিজ়েনদের নানাবিধ মজাদার মন্তব্যে।

একজন লিখলেন, “ভাই, আপনার হিম্মত আছে। এমন সাহস দেখানোর জন্য আপনাকে স্যালুট জানাই।” আর একজন যোগ করলেন, “এই কনফিডেন্স আপনাকে বহু দূর নিয়ে যাবে।” তৃতীয় জনের বক্তব্য, “রণবীর কাপুরের সাওয়ারিয়া ছবিটা আপনি কতবার দেখেছেন?”