Viral Video: বিয়ের রাতে কী হয় দেখাতে ফুলশয্যার ভিডিয়ো শেয়ার করলেন নবদম্পতি, মুহূর্তে ভাইরাল

Latest Viral Video: বিয়ের রাতের ভিডিয়ো কেউ কি শেয়ার করে? সম্প্রতি ইনস্টাগ্রামে এক নবদম্পতি তেমনটাই করেছেন। পোস্ট করেছেন তাঁদের সুহাগ রাতের ভিডিয়ো। যা দেখে নেটিজ়েনদের ঘুম উড়েছে।

Viral Video: বিয়ের রাতে কী হয় দেখাতে ফুলশয্যার ভিডিয়ো শেয়ার করলেন নবদম্পতি, মুহূর্তে ভাইরাল
ফুলশয্যার ভিডিয়ো শেয়ার করাই কি এখন ট্রেন্ড?
Follow Us:
| Edited By: | Updated on: Mar 12, 2023 | 12:01 AM

Wedding Night Video: বিয়ের রাতে কী হয়! যাঁরা বিয়ে করেন তাঁরাও জানেন, যাঁরা করেন না তাঁরাও জানেন। এ এক এমনই রাত, যা বোধহয় কাউকে জানাতে হয় না। তবে বাঙালিদের বিয়ের রাতের থেকে অবাঙালিদের বিয়ের রাত সামান্য আলাদা হয়। তার কারণ, বাঙালিদের বিয়ের একদিন পর বউভাতের রাতটাই তাঁদের কাছে ফুলশয্যা। অবাঙালিদের বিয়েতে কিন্তু এমনটা নয়। তাঁদের ‘সুহাগ রাত’ সেই বিয়ের রাতেই হয়ে যায়। কিন্তু তা বলে কি কেউ বিয়ের রাতের ভিডিয়ো শেয়ার করে? সম্প্রতি ইনস্টাগ্রামে এক নবদম্পতি তেমনটাই করেছেন। পোস্ট করেছেন তাঁদের সুহাগ রাতের ভিডিয়ো। যা দেখে নেটিজ়েনদের ঘুম উড়েছে। কেউ আবার বলেছেন, রেকর্ড করেছিলেন ঠিকই, কিন্তু ভুল করে তা শেয়ার করে দিয়েছেন। তাতে আবার কেউ কমেন্ট করেছেন, ভুল করলে তো ভিডিয়োটা ডিলিটই করে দিতেন! সত্যিই তো তাই!

আসলে ভিডিয়োটা একপ্রকারের রিয়্যালিটি চেক। নবদম্পতির দাবি অন্তত তেমনই। কারণ, ভিডিয়োতে একটি টেক্সট যোগ করা হয়েছে। তাতে লেখা হয়েছে, ‘বিয়ের রাতের রিয়্যালিটি’। তা ভিডিয়োতে কী দেখা গেল? প্রথমে দেখা গেল, আয়নার সামনে দাঁড়িয়ে কনে তাঁর আইফোন থেকে ভিডিয়োটি রেকর্ড করছেন। সঙ্গে রয়েছেন তাঁর বর। তারপর হঠাৎই দেখা গেল, বরের মাথায় কনের ঘোমটা। সুসজ্জিত ঘর, ইতিউতি লভ সাইনের কিছু বেলুন ছড়িয়ে রয়েছে।

এবার দেখা গেল, বর এক-এক করে কনের শরীরের অলঙ্কারগুলি খুলছেন। প্রথমে তাঁর টিকলি খুললেন, তারপর কানের দুল-সহ অন্যান্য সব অলঙ্কারই খুলে ফেললেন বর। শুধু তাই নয়, কনের মাথার চুলটাও পরিপাটি করেই খুলে দিলেন তাঁর স্বামী। তিনিই কি ভিডিয়োটি শেয়ার করে দিলেন? দেখাতে চাইলেন, লোকে কী ভাবেন আর বিয়ের রাতে আদতে কী হয়! ভিডিয়োটা কিন্তু ওখানেই শেষ। এর থেকে বেশি কিছু আর আশা করবেন না কিন্তু।

তবে ফুলশয্যা বা সুহাগ রাতের ভিডিয়ো শেয়ার করাটাও যেন এখন সোশ্যাল মিডিয়ার একটি ট্রেন্ড হয়ে গিয়েছে। আরুষি এবং রাহুল নামের এক দম্পতিও কিছু দিন আগে তাঁদের সুহাগ রাতের ভিডিয়ো শেয়ার করেছিলেন ইনস্টাগ্রামে তাঁদের পেজ থেকে। ওই পেজ থেকে তাঁরা যদিও প্রায়শই তাঁদের বিভিন্ন ভিডিয়ো শেয়ার করে থাকেন। নিজেদের বিয়ে থেকে শুরু করে হানিমুন পর্যন্ত সব ভিডিয়োই শেয়ার করেছিলেন রাহুল ও আরুষি।

সদ্য ভাইরাল হওয়া এই ওয়েডিং নাইট ভিডিয়োটি ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে lovenibhavai2023 নামক একটি পেজ থেকে। ভাবিন এবং বৈশাখি নামের ওই দুই দম্পতির ইনস্টা অ্যাকাউন্ট এটি। তাঁরাও এখান থেকে তাঁদের প্রেমপর্বের শুরু থেকে বিয়ে ইস্তক সব ভিডিয়োই শেয়ার করেছেন। আর সেগুলিও খুব ভাইরাল হয়েছে।