Viral Video: পাকিস্তানের বন্যা পরিস্থিতির বিবরণ দিতে গিয়ে গপ করে মাছি গিলে ফেললেন সঞ্চালিকা! মজাদার ভিডিয়ো ভাইরাল

News Anchor Swallows Fly Viral Video: খবর পড়তে গিয়ে গপ করে মাছি গিলে ফেললেন এক সঞ্চালিকা! তবে থেমে থাকলেন না। চালিয়ে গেলেন সঞ্চালনা। ভিডিয়ো দেখে নেটাগরিকরা হাসলেও তাঁর প্রফেশনালিজ়মের প্রশংসা করেছেন।

Viral Video: পাকিস্তানের বন্যা পরিস্থিতির বিবরণ দিতে গিয়ে গপ করে মাছি গিলে ফেললেন সঞ্চালিকা! মজাদার ভিডিয়ো ভাইরাল
পাকিস্তানের বন্যা পরিস্থিতির বিবরণ দিতে গিয়েই এমনটা হয় তাঁর সঙ্গে।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 03, 2022 | 10:11 PM

News Anchor Swallows Fly: খবর সঞ্চালনার কাজটি দূর থেকে গ্ল্যামারাস ও সহজ মনে হলেও আদতে কিন্তু তা নয়। সারাদিন ব্রেকিং নিউজ়ের চক্করে সঞ্চালকদের রীতিমতো কালঘাম ছোটে। সময়ে-সময়ে নিউজ় বুলেটিন পড়তে মেকআপ করে যথা সময়ে হাজির হওয়া, লক্ষ-লক্ষ মানুষের সামনে যথাযথ ভাবে খবর পরিবেশন করা, বিতর্ক সভায় যুক্তির ঢালে অংশগ্রহণকারীদের কুপোকাত করা- সব মিলিয়ে খবর পড়ার থেকে কঠিন কাজ কিছু হয় না। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক খবর সঞ্চালিকার ভিডিয়ো ভাইরাল হয়েছে। হাসির সেই ভিডিয়ো ভাইরাল হওয়ার কিছু কারণও রয়েছে, যা শেয়ার করেছেন খোদ সেই সঞ্চালিকা। কী কারণ?

কানাডার জনপ্রিয় নিউজ় চ্যানেল গ্লোবাল নিউজ়ে প্রতিদিনের মতোই খবর পড়তে শুরু করেছিলেন সাংবাদিক তথা সঞ্চালিকা ফারাহ নাসের। পাকিস্তানের ভয়ঙ্কর বন্যা পরিস্থিতির দুর্বিসহ অবস্থা তুলে ধরছিলেন তিনি। কিন্তু হঠাৎই তাঁর তাল কাটে এক মাছির আক্রমণে। তাঁর মুখের সামনে মাছিটি ঘুরঘুর করতে থাকে। তাড়ানোর উপায়ও নেই। কারণ, খবর পড়ছেন তিনি, দেখছেন লক্ষাধিক মানুষ।

এমন সময়েই একটা বাক্য সম্পূর্ণ করার মাঝপথেই তাঁর হাঁ মুখে ঢুকে পড়ে মাছিটি। উপায় খুঁজে না পেয়ে সঞ্চালিকা ফারাহ নাসেরকে গপ করে গিলে ফেলতে হয় ক্ষুদ্র প্রাণীটিকে। এক মুহূর্তের জন্য থেমে গেলেও তিনি কিন্তু ফের স্বমহিমায় খবর পড়তে থাকেন।

নিউজ় রিপোর্টে ফারাহ বলছিলেন, “বর্ষার এমন অবারিত চক্র পাকিস্তান আগে কখনও দেখেনি। আট সপ্তাহ ধরে অবিরাম, মুষলধারে বৃষ্টি। সে দেশে জরুরি অবস্থা জারি করা হয়েছে।” ঠিক সেই সময়ই মাছিটি উড়ে এসে তাঁর মুখে ঢুকে পড়ে। দ্রুত তিনি সেই পোকাটিকে গ্রাস করার পরেই বাক্যটি শেষ করেন এবং চালিয়ে যান তাঁর প্রতিবেদন।

ভিডিয়োটি টুইট করে ফারাহ লিখছেন, “শেয়ার করছি, কারণ আজকাল আমাদের সবার হাসি দরকার। দেখা যাচ্ছে যে, শুধু @ফোর্ডনেশন নয়, আমিও আজ একটি মাছি গিলে ফেলেছি। (আমি যে গল্পটি উপস্থাপন করছি তা দেওয়ায় সময় এটি প্রথম বিশ্বের সমস্যা)।”

ব্যাপক ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। টুইটারে প্রায় ১ লাখ ১০ হাজারেরও বেশি ভিউ হয়ে গিয়েছে ইতিমধ্যেই। মজাদার হলেও সঞ্চালিকা যে ওই পরিস্থিতিতে খবর পরিবেশন করে গিয়েছেন, তার প্রশংসা করেছেন অনেকেই।

সংবাদমাধ্যম ইটি কানাডার কাছে সঞ্চালিকা ফারাহ নাসের বলেছেন, “আমি খুব খুশি যে মানুষকে এই ভিডিয়োটি হাসিয়েছে! আজকাল সবথেকে বেশি যে জিনিসটা আমাদের দরকার। দর্শক এবং সহকর্মীরা প্রশংসা করেছেন। আমি নিশ্চিত যে, তাঁদের সঙ্গে এই কাণ্ড ঘটলে একই কাজ করতেন তাঁরা। কারণ, খবরটা চালাতেই হবে। এদিকে মাছির জন্যও আমি একটা ভাল জীবন দিতে পেরেছি আশা করি।”