Optical Illusion: এত বাঁদরের ভিড়েই লুকিয়ে রয়েছে একটা ভাল্লুক, সে কোথায় বলুন তো?

Viral Optical Illusion: এই ছবিতে আপনি নিশ্চয়ই দেখতে পাচ্ছেন, একসঙ্গে অনেকগুলো বাঁদর বসে রয়েছে একটা জায়গায়। আর সেই বাঁদরগুলি নিজেরা বিভিন্ন রকমের কাজ করছে। কেউ মাথায় হাত দিয়ে আছে, কেউ মুখে হাত দিয়ে আছে, কেউ কলা খাচ্ছে তো, কেউ আবার খেলা করছে। এখন এদের মধ্যেই রয়েছে একটা ভাল্লুক।

Optical Illusion: এত বাঁদরের ভিড়েই লুকিয়ে রয়েছে একটা ভাল্লুক, সে কোথায় বলুন তো?
বলুন তো, কোথায় সেই ভাল্লুক?
Follow Us:
| Edited By: | Updated on: Oct 01, 2023 | 7:21 PM

Latest Optical Illusion: আজকাল অপটিক্যল ইলিউশন নিয়ে মানুষজনের মধ্যে তীব্র উন্মাদনা রয়েছে। সারাদিনের ব্যস্ততা ছেড়ে মানুষজন একটু অন্য ভাবে সময় কাটাতে অপটিক্যাল ইলিউশনের সাহায্য নেন। এখানে আপনার জন্য একটা ছবি নিয়ে আসা হয়। সেই ছবিতে কিছু একটা লুকিয়ে থাকে। আপনার কাজ হল লুকিয়ে থাকা সেই বস্তুটিই খুঁজে বের করা। খুব সহজ ভাষায় বলতে গেলে, এগুলি হল একপ্রকারের ধাঁধা, ছবির ধাঁধা। এই ধাঁধাগুলির সমাধান বের করা যেমন আপনার মস্তিষ্ককে সর্বদা সচল রাখতে পারে, তেমনই আবার আপনার দৃষ্টিশক্তিরও পরীক্ষা নিতে পারে।

অপটিক্যাল ইলিউশন বিভিন্ন রকমের হতে পারে। কখনও তা ফটোগ্রাফারের দুর্দান্ত দক্ষতায় চমৎকার ছবি থেকেই ধাঁধার সৃষ্টি করে। কখনও আবার অলঙ্করণ করে এই ধরনের ধাঁধা তৈরি করেন গ্রাফিক আর্টিস্ট। প্রতিদিনই আপনাদের জন্য নতুন ছবির ধাঁধা নিয়ে আসি আমরা। ফের সেরকমই একটা ছবি নিয়ে এসেছি।

এই ছবিতে আপনি নিশ্চয়ই দেখতে পাচ্ছেন, একসঙ্গে অনেকগুলো বাঁদর বসে রয়েছে একটা জায়গায়। আর সেই বাঁদরগুলি নিজেরা বিভিন্ন রকমের কাজ করছে। কেউ মাথায় হাত দিয়ে আছে, কেউ মুখে হাত দিয়ে আছে, কেউ কলা খাচ্ছে তো, কেউ আবার খেলা করছে। এখন এদের মধ্যেই রয়েছে একটা ভাল্লুক। আপনার কাজ হল, সেই ভাল্লুকটিকেই খুঁজে বের করা। তার জন্য মাত্র 10 সেকেন্ড সময় আছে আপনার কাছে। তার মধ্যেই ভাল্লুকটিকে খুঁজে বের করতে পারবেন?

আশা করি, ভাল্লুকটিকে খুঁজে পেয়েছেন। আর তা যদি না পান, তাহলে ছোট্ট একটা হিন্ট দিই। আপনার বাঁ চোখের দিকে চেয়ে রয়েছে বাঁদরটি। এখনও যদি আপনি বাঁদরটিকে খুঁজে না পান, তাহলে নিচের ছবিটা ভাল করে দেখুন।

Optical Illusion Bear