Viral Video: পেট্রোল পাম্পে 2000 টাকার নোট বের করলেন গ্রাহক, তার সঙ্গে এটা কী ঘটল দেখুন…

Latest Viral Video: ভিডিয়োটি একটি টুইটার প্রোফাইল থেকে শেয়ার করা হয়েছে। শেয়ার করার পর থেকেই ঝড়ের বেগে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। এখনও পর্যন্ত প্রচুর লাইক আর ভিউ হয়েছে।

Viral Video: পেট্রোল পাম্পে 2000 টাকার নোট বের করলেন গ্রাহক, তার সঙ্গে এটা কী ঘটল দেখুন...
Follow Us:
| Edited By: | Updated on: May 24, 2023 | 6:44 PM

Viral Video Today: রিজার্ভ ব্যাঙ্ক অফ ইন্ডিয়া সম্প্রতি 2000 টাকার নোট বাতিলের ঘোষণা করেছে। আর তারপর থেকেই অনেক দোকানদার এবং পেট্রোল পাম্প মালিকরা 2000 টাকার নোট নিতে চাইছেন না। সেই নিয়ে আলোচনা তুঙ্গে। সেই সম্পর্কিত একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিয়োটি উত্তর প্রদেশের জালাউনের। এই ভিডিয়োতে একজন ব্যক্তি স্কুটিতে পেট্রোল ভর্তি করছেন। আর তারপরে তাকে 2000 টাকার নোট দিলে তিনি নিতে চান না। এখানেই শেষ নয়, তারপরে যতটা তেল তার স্কুটিতে ভরেছিলেন, সেটাও তিনি বের করে নেন। ভিডিয়োটি দেখে হতবাক হয়েছেন অধিকাংশ নেটিজ়েন।

ভিডিয়োয় যে পেট্রোল পাম্পটি দেখা গিয়েছে, সেটি জালাউনের সদর দপ্তর ওরাই কোতোয়ালি এলাকার। ভিডিয়োয় দেখা যাচ্ছে, গ্রাহক পাম্পের কর্মীকে বলছেন যে সরকার 2000-এর নোটটি 30 সেপ্টেম্বর পর্যন্ত চালু রেখেছে। তাই তাকে নিতে হবে। কিন্তু সেই পাম্পের কর্মী নোটটি নিতে নারাজ। উল্টে স্কুটি থেকে পাইপ লাগিয়ে পেট্রোলটি বের করে নিলেন। এই ভিডিয়োটি ভাইরাল হতেই পুলিশের নজরে আসে। তারা এই বিষয়ে পদক্ষেপ নেবেন বলে জানিয়েছেন।

ভিডিয়োটি একটি টুইটার প্রোফাইল থেকে শেয়ার করা হয়েছে। শেয়ার করার পর থেকেই ঝড়ের বেগে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। এখনও পর্যন্ত প্রচুর লাইক আর ভিউ হয়েছে। ভিডিয়োটি নিয়ে ইতিমধ্যেই সমালোচনা শুরু হয়েছে। এই সোশ্যাল মিডিয়ার যুগে কোনও কিছুই তো ঢাকা থাকে না। ঠিক তেমনই ঘটনাটি সবার নজরে এসেছে। অনেকে অনেক কমেন্টও করেছেন ভিডিয়োয়। কেউ লিখেছেন, “দুই হাজারের নোট নিতে হবে। এখনও যখন বন্ধ হয়নি, তখন নিতে কীসের সমস্যা?” আরও এক ব্যক্তি কমেন্টে লিখেছেন, “পাম্পের কর্মী একেবারেই ঠিক কাজ করেননি। ভারতীয় রিজার্ভ ব্যাঙ্ক দুই হাজার টাকার নোট বন্ধ করেছে ঠিকই। কিন্তু তার একটি নির্দিষ্ট সময়সীমাও দিয়েছে।”