Viral Video: আকণ্ঠ মদ্যপান করে কলেজে অধ্যাপক, ক্লাসে নাচ-গান চলল সবই

Drunk Professor In Class: আকণ্ঠ মদ্যপান করে ক্লাসে বকছেন এক অধ্যাপক। জানা গিয়েছে, ওই অধ্যাপক গুরু নানক বিশ্ববিদ্যালয়ে পড়ান, নাম রবিন্দর কুমার। তাঁর একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে।

Viral Video: আকণ্ঠ মদ্যপান করে কলেজে অধ্যাপক, ক্লাসে নাচ-গান চলল সবই
কী বিড়ম্বনা! অধ্যাপক যখন মদ্যপ অবস্থায়।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 23, 2022 | 9:12 PM

আকণ্ঠ মদ্যপান করে ক্লাসে বকছেন এক অধ্যাপক। জানা গিয়েছে, ওই অধ্যাপক গুরু নানক বিশ্ববিদ্যালয়ে পড়ান, নাম রবিন্দর কুমার। তাঁর একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে। সদ্য ভাইরাল হওয়া ভিডিয়োতে ওই অধ্যাপককে দেখা গিয়েছে, ছাত্রদের সঙ্গে পঞ্জাবী ভাষায় কথা বলতে। পড়ুয়ারা জানিয়েছেন ওই অধ্যাপক বিশ্ববিদ্যালয়ে গণিত পড়ান, ছাত্রদের তিনি খুবই প্রিয়। তার কিছুক্ষণ পরেই ওই অধ্যাপককে নাচতে দেখা যায়। আর ছাত্র-ছাত্রীরা তখন উল্লাস করছেন।

ভিডিয়োটি টুইটারে রজনী সিং নামের এক ব্যক্তি শেয়ার করেছেন। তার ক্যাপশনে লেখা হয়েছে, “অধ্যাপক মাতাল হয়ে ক্লাসরুমে পৌঁছেছিলেন! ভাইরাল ভিডিয়োটি পাঠানকোটের জিএনডিইউ কলেজের।”

এই ভিডিয়োটি টুইটারে প্রকাশের করার সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা অধ্যাপকের ব্যাপক নিন্দায় সরব হয়েছেন। একজন ব্যবহারকারী লিখেছেন, “আমাদের শিক্ষাব্যবস্থা খেয়ে নিচ্ছে এই শিক্ষকরা, কী পড়াশোনা করবে ছেলে-মেয়েরা।”

পাঠানকোট কলেজের অধ্যক্ষ ভূপিন্দর কৌর সংবাদমাধ্যম ফ্রি প্রেস জার্নালকে বলেন, “এই ঘটনাটা দেখার পরেই আমরা ওই অধ্যাপককে মুক্তি দিয়েছি। এই ধরনের ঘটনা যাতে ভবিষ্যতে না ঘটে সেই দিকটা নিশ্চিত করার চেষ্টা করব আমরা।”

এদিকে, ওই অধ্যাপক অভিযোগটি সম্পূর্ণ ভাবে নস্যাৎ করেছেন। তিনি বলছেন, অ্যালকোহলের প্রভাবে থাকলেও আসলে পড়শি এক ব্যক্তির নকল করে দেখাচ্ছিলেন তিনি। তার কথায়, “ছাত্রদের সঙ্গে ক্লাসে একটু মজা না করলে পড়াশোনার পরিবেশ তৈরি হয় না।”